বাংলা নিউজ > বায়োস্কোপ > শ্রীদেবী কন্যা জাহ্নবীর ছেলেবেলার নাচের ভিডিয়ো সামনে আনলেন বোন খুশি
ছোট থেকেই নাচে মগ্ন
ছোট থেকেই নাচে মগ্ন

শ্রীদেবী কন্যা জাহ্নবীর ছেলেবেলার নাচের ভিডিয়ো সামনে আনলেন বোন খুশি

  • দেখুন জাহ্নবীর ছোটবেলার সেই অদেখা ভিডিও-

শনিবার ছিল অভিনেত্রী জাহ্নবী কাপুরের জন্মদিন। এই বিশেষ দিনে পরিবার, বন্ধু এবং ইন্ডাস্ট্রির সহকর্মীদের শুভেচ্ছায় ভাসলেন তিনি। কিন্তু বোন খুশির শুভেচ্ছা জানানোর ধরণটা ছিল একটু আলাদা। 

দিদির জন্মদিনে জাহ্নবীর সঙ্গে সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করে শুভেচ্ছা জানাতে দেখা যায় বোন খুশিকে। পাশাপাশি স্মৃতির পাতা উলটে জাহ্নবীর ছোটবেলার একটি ভিডিও পোস্ট করেন খুশি।  সেখানে দেখা যাচ্ছে খুদে জাহ্নবী, সাদা ফ্লোরাল পোশাক পরে পরিপাটি করে চুল বেঁধে বাড়ির লিভিং রুমে একা একাই নাচে মত্ত। যদিও পোস্ট করা ভিডিওটার অডিও মিউট করা ছিল। 

পোস্টের ক্যাপশনে খুশি লিখেছেন, ‘আমার সবকিছুর শুভ জন্মদিন (হৃদয়ের ইমোজি) আমি তোমাকে সব সময় ভালবাসি’। দুই বোনের কাকা সঞ্জয় কাপুরকে পোস্টের কমেন্টে ভালবাসার ইমোজিও দিতে দেখা যায়। ভিডিওতে ছোট খুশিতে দেখা যাচ্ছে কোলে কোলে ঘুরছেন তিনি।

জাহ্নবীর জন্মদিনের আগে খুশিকে মুম্বই এয়ারপোর্টে দেখা যায়। পাপারাৎজিরা তাঁকে ক্যামেরাবন্দি করতে গেলে তিনি মাস্ক খুলতে ইতস্তত বোধ করেন। মূলত মুখে অ্যালার্জির হওয়ার দরুন গাল লাল হয়ে উঠেছে খুশির। তাই পাপারাৎজিদের সামনে মাস্ক খুলে ছবি তুলতে রাজি হননি তিনি।

শীঘ্রই মু্ক্তি পেতে চলেছে জাহ্নবী কাপুরের আগামী ছবি ‘রুহি’। ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রীকে। জাহ্নবীর পাশাপাশি ছবিতে অভিনয় করছেন রাজকুমার রাও এবং বরুণ শর্মা ।

বন্ধ করুন