বাংলা নিউজ > বায়োস্কোপ > ছোট্ট জিজ্ঞাসা.. টলি পাড়ার এই খুদে অভিনেতাকে চিনতে পারছেন?
বলতে পারেন কে? (ছবি ইনস্টাগ্রাম)
বলতে পারেন কে? (ছবি ইনস্টাগ্রাম)

ছোট্ট জিজ্ঞাসা.. টলি পাড়ার এই খুদে অভিনেতাকে চিনতে পারছেন?

  • ষাট ছুঁইছুঁই এই ব্যক্তিত্ব এখনও ফিটনেসের মামলায় টেক্কা দিতে পারে যে কোনও তরুণকে।

অভিনয় জগতে পা রেখেছিলেন অনেক ছোট বয়স থেকে। মুখে আধো আধো কথা ফুটত যখন, তখন থেকে। এরপর দীর্ঘ একটা জার্নি। বর্তমানে ইন্ডাস্ট্রি তাঁকে এক নামে চেনে। শিশুশিল্পী হিসেবে টলিউডে ডেবিউ করলেও, এখন তিনিই ‘ইন্ডাস্ট্রি’। রোজই নতুন কিছু করে চলেছেন। চিনতে পারছেন ছবির এই শিশু অভিনেতাকে? 

আর হেয়ালি না করে বলেই ফেলি বরঞ্চ! হ্যাঁ, তিনি আর কেউ নন, সকলের প্রিয় ‘বুম্বা দা’ অর্থাৎ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সামাজিক মাধ্যমে খুদে বয়সের ছবি শেয়ার করেছেন তিনি। সেখানে খুদে প্রসেনজিৎকে গায়ে চাদর দিয়ে অঘোরে ঘুমিয়ে থাকতে দেখা যাচ্ছে। 'ছোট্ট জিজ্ঞাসা' ছবির মাধ্যমে টলিউডে শিশু শিল্পী হিসেবে ডেবিউ করেছিলেন অভিনেতা। সাদা কালো এই ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘এইটাই আমার রবিবারের মেজাজ। আপনারটা কী?’

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ছবিটি শেয়ার করতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। ছবিতে অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় কমেন্টে ভালোবাসা জানিয়েছেন। রূপাঞ্জনা মিত্র লিখেছেন, ছবিটি যেন একটি দেবশিশুর। 

আপাতত নিজের আসন্ন প্রোজেক্টে নিয়ে ব্যস্ত অভিনেতা। প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায়ের আসন্ন ছবি ‘কাছের মানুষ’। প্রযোজনায় জিৎ। ছবিতে বুম্বা দা-কে দ্বৈত চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। তাঁর মেকআপে নেওয়া হয়েছে প্রস্থেটিকের সাহায্য। দ্বৈত চরিত্রের মধ্যে একটিতে হকারের চরিত্রে দেখা মিলবে অভিনেতার। সিনেমায় প্রসেনজিৎ-এর মেয়ের চরিত্রে অভিনয় করছেন দিতিপ্রিয়া রায়। ‘সুইৎজারল্যান্ড’ খ্যাত পরিচালক শৌভিক কুণ্ডুর আসন্ন ছবি ‘আয় খুকু আয়’।

 

 

বন্ধ করুন