বাংলা নিউজ > বায়োস্কোপ > বয়স সবে ৬ মাস! হাঁটতে শিখে গেল রাজ-শুভশ্রী পুত্র ইউভান, ভাইরাল ভিডিয়ো
ইউভান
ইউভান

বয়স সবে ৬ মাস! হাঁটতে শিখে গেল রাজ-শুভশ্রী পুত্র ইউভান, ভাইরাল ভিডিয়ো

  • ‘হাটি হাটি পা পা’ করার চেষ্টা করছে খুদে ইউভান।

টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি হলেন রাজ-শুভশ্রী। তাঁদের একমাত্র ছেলে ইউভানও জন্মের পর থেকে বেশ জনপ্রিয় রাজশ্রী অনুরাগী মহলে। সব সময়ই নিজের নানারকম কাণ্ডকারখানার মাধ্যমে সে অনুরাগীদের মাতিয়ে রাখেন। আপাতত রাজ ব্যারাকপুরের বিধানসভা নির্বাচনের প্রচারে ব্যস্ত। পরিবারকে সময় দিয়ে ওঠা হচ্ছেনা তাঁর। 

এদিকে খুদে ইউভান তো একটু একটু করে বড় হয়ে উঠছে। দেখতে দেখতে ৬ মাসে পা দিল সে। সামাজিক মাধ্যমে ছেলের সম্প্রতি একটি ভিডিয়ো পোস্ট করেন পাপা রাজ। ভিডিয়োতেইউভাইকে দেখা যাচ্ছে ‘হাটি হাটি পা পা’ করার চেষ্টা করছে সে। কোনো কিছুকে ধরে উঠে দাঁড়িয়ে হাঁটার চেষ্টা করছে। এরপরই ধুপুস করে একবার বসে পড়ল! আবার ফের উঠে হাঁটার চেষ্টা শুরু করল সে। ছবিতে হলুদ টি-শার্ট, আকাশি রঙের প্যান্ট পরে রয়েছে সে।

খুদে ইউভানের এই ভিডিয়ো পোস্ট করে ক্যাপশনে রাজ লেখেন, ‘আমি তোমাকে ভালবাসি বেবি ইউভান’। আপাতত হামাগুড়ি দেওয়া ছেড়ে উঠে দাঁড়তে শিখে গেছে ইউভান। পাশ থেকে শুভশ্রী বলেন হু আর ইউ! মাত্র ছয়মাস বয়স তোমার। ইউভানের এই উঠে দাঁড়ানোতে চমকে গেছেন এই জুটি। আর কিছুদিনের মধ্যেই সে একা একা হাঁটতে শিখে যাবে সেটা বোঝাই যাচ্ছে। 

স্টার কিড হওয়ার জন্য হামেশাই স্পটলাইট থাকে ইউভানের ওপর। যদিও ভিডিয়ো পোস্ট করতে রাজশ্রীর সহকর্মী, বন্ধু এবং অনুরাগীরা খুদের ছবিতে ভালবাসায় ভরিয়ে দেন। ভিডিয়ো প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়।

বন্ধ করুন