বাংলা নিউজ > বায়োস্কোপ > LIVE: আগামিকাল পর্যন্ত স্থগিত জামিনের শুনানি,আজ রাতটাও জেলেই কাটবে আরিয়ান খানের
আরিয়ান খান (ছবি ইনস্টাগ্রাম)
আরিয়ান খান (ছবি ইনস্টাগ্রাম)

LIVE: আগামিকাল পর্যন্ত স্থগিত জামিনের শুনানি,আজ রাতটাও জেলেই কাটবে আরিয়ান খানের

দুর্গাষ্টমীর দিনও ঘরে ফেরা হল না শাহরুখ-গৌরী পুত্রের। মাদক-কাণ্ডে গ্রেফতার আরিয়ানের জামিনের শুনানি আজকের মতো স্থগিত এনডিপিএস আদালতে। 

গত সপ্তাহে ম্যাজিস্ট্রেট কোর্টে খারিজ হয়েছিল শাহরুখ খান পুত্রের জামিনের আর্জি। গত সোমবার বিশেষ এনডিপিএস আদালতে নতুন করে আরিয়ান খানের জামিনের আবেদন দায়ের করেন তাঁর আইনজীবী সতীশ মানেশিন্ডে। আজ আদালতে দীর্ঘ সময় ধরে আরিয়ানের জামিনের আর্জি শোনে কোর্ট এই আবেদনের শুনানি স্থগিত করে দেয়। আগামিকাল (বৃহস্পতিবার) বেলা ১১টার সময় ফের এই শুনানি শুরু হবে। 

13 Oct 2021, 07:54:37 PM IST

বৃহস্পতিবার সকাল ১১টায় ফের আরিয়ান খানের জামিনের আর্জি শুনবে কোর্ট

দীর্ঘ সময় ধরে এদিন আদালতে আরিয়ান খানের জামিনের আর্জির শুনানির পর এই মামলা সাময়িকভাবে স্থগিত করে দেয় আদালত, আগামিকাল (বৃহস্পতিবার) ফের আরিয়ান খান, মুনমুন ধমেচা ও আরবাজ মার্চেন্টের জামিনের আবেদন শুনবে কোর্ট। 

13 Oct 2021, 06:07:01 PM IST

আরিয়ান খান ক্রুজেই ছিল না, আদালতে চাঞ্চল্যকর দাবি আইনজীবীর!

আরিয়ানের আইনজীবী অমিত দেশাই এদিন আরিয়ানের জামিনের আর্জির শুনানিতে আদালতকে জানায়, আরিয়ান ওই ক্রুজের ভিতর ছিলেন না যেখানে তল্লাশি চালাচ্ছিল এনসিবি। তাঁর মক্কেল আরিয়ান খানকে ক্রুজের গেট থেকেই আটক করে এনসিবি। আরিয়ানের সঙ্গে ছিল আরবাজ মার্চেন্ট। তাঁদের প্রশ্ন করলে, আরবাজ স্বীকার করে নেয় তাঁর কাছে মাদক রয়েছে।