বাংলা নিউজ > বায়োস্কোপ > সুস্মিতার নাম হাতে খোদাই করলেন ১৫ বছরের ছোট বয়ফ্রেন্ড, বললেন- ‘ভালোবাসা চিরন্তন’
ভালোবাসার বহিঃপ্রকাশ (ছবি-ইনস্টাগ্রাম) 
ভালোবাসার বহিঃপ্রকাশ (ছবি-ইনস্টাগ্রাম) 

সুস্মিতার নাম হাতে খোদাই করলেন ১৫ বছরের ছোট বয়ফ্রেন্ড, বললেন- ‘ভালোবাসা চিরন্তন’

  • 'কালির রঙ চিরন্তন নয়, তবে ভালোবাসা চিরন্তন', সুস্মিতার প্রেমে এবার নায়িকার নাম হাতে ট্যাটু করালেন রোমান শাল। 

সম্পর্কে রাখঢাক রাখাটা বরাবরই পছন্দ নয় সুস্মিতা সেনের। তাই ১৫ বছরের ছোট বয়ফ্রেন্ডের সঙ্গেও নিজের সম্পর্ক কোনদিন গোপন রাখেননি তিনি। তাঁদের রোম্যান্স বেশ খুলামখুল্লা। নিজেদের মাখোমাখো রোম্যান্সের ছবি হামেশাই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন সুস্মিতা-রোমান। এবার প্রেমিকার নাম নিজের হাতে খোদাই করলেন রোমান। সেই ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছেন সুস্মিতার লিভ ইন পার্টনার। রোমানের হাতে দেখা মিলল একটি ইনফিনিটি চিহ্ন, আর সেই চিহ্নের মাঝে লেখা- ‘সুস’। ভালোবেসে সুস্মিতাকে এই নামেই ডেকে থাকেন তাঁর কাছের মানুষেরা। রোমানও এই নামেই তাকে ডাকেন। এই ছবি নিজের ইনস্টা স্টোরিতে রি-পোস্ট করেছেন সুস্মিতা। ‘রোম্যান্স’ শব্দে টুইস্ট দিয়ে সুস্মিতা লিখেছেন-'রুহম্যান্স'(Rohmance)। 

রোম্যান্স….
রোম্যান্স….

২০১৮ সাল থেকে প্রেম সম্পর্কে আবদ্ধ এই জুটি। দ্রুতই ইনস্টাগ্রামে নিজেদের সম্পর্কে সিলমোহর দিয়ে দেন তাঁরা। সম্পর্কের কথা স্বীকার করে নিলেও,বিয়ে এখন নৈব নৈব চ-তা সাফ করে দিয়েছেন সুস্মিতা। দুই মেয়ে রেনে ও আলিশা এবং রোমানকে নিয়ে সুখী গৃহকোণ সুস্মিতার। প্রাক্তন বিশ্ব সুন্দরীর দুই কন্যার সঙ্গেও রোমানের সম্পর্ক ভীষণ বন্ধুত্বপূর্ণ, একসঙ্গে হ্যাং আউট থেকে ফিটনেট ট্রেনিং, কিংবা মেয়েদের পড়ানোর দায়িত্ব সাবলীলভাবে পালন করেন রোমান শাল। 

রোমান-সুস্মিতার প্রেম কাহিনির সূত্রপাত ইনস্টাগ্রামের সৌজন্যে। সুস্মিতাকে এই সোশ্যাল মিডিয়ায় মেসেজ করেছিলেন রোমান।সেইসময় রোমানের মেসেজ দেখেই মন গলে গিয়েছিল সুস্মিতার।সেই থেকে শুরু আলাপচারিতা।

ফিল্ম কম্পানিয়ানের অনুপমা চোপড়াকে দেওয়া এক সাক্ষাত্কারে সুস্মিতা জানান,'কোনও কারণে শুরুর দিকে আমাকে ওঁর বয়সটা জানাইনি।আমি জিজ্ঞাসা করতাম,বয়স কত?এত ইয়াং দেখতে তোমায়। জবাব আসত,তুমি ভেবে দেখ,এড়িয়ে যেত। পরে যখন জানতে পারলাম ওর বয়স,জানলাম ও বয়সে কত ছোট,সেদিন বুঝেছিলাম ও কেন বিষয়টা এড়িয়ে যেত। বলতে পারেন আমরা এটা বেছে নিইনি,এটা হওয়ার ছিল। ভাগ্যই আমাদের একে অপরের জন্য বেছে নিয়েছে’।

সিঙ্গল মাদার হওয়ার সিদ্ধান্ত থেকে ১৫ বছরের ছোট প্রেমিকের সঙ্গে লিভ ইন, সব সময়ই নিজের সিদ্ধান্ত নিয়ে অকপট থেকেছেন সুস্মিতা। চলতি বছরের শুরুতেই পাঁচ বছর পর অভিনয়ের দুনিয়ায় কামব্যাক করেছেন নায়িকা। ডিজনি প্লাস হটস্টারের ওয়েব সিরিজ ‘আর্য’তে দেখা মিলেছে এই বঙ্গ তনয়ার। 

বন্ধ করুন