বাংলা নিউজ > বায়োস্কোপ > Lock Upp: অঞ্জলির সঙ্গে মাখামাখি, বউ-ছেলে রয়েছে মুনাওয়ারের; বোমা ফাটালেন কঙ্গনা

Lock Upp: অঞ্জলির সঙ্গে মাখামাখি, বউ-ছেলে রয়েছে মুনাওয়ারের; বোমা ফাটালেন কঙ্গনা

বিবাহিত মুনাওয়ার

মুনাওয়ার ফারুকী বিবাহিত, তাঁর ছেলেও রয়েছে! এতোদিন কেন লুকিয়ে ছিলেন সত্যি? 

শনিবার ‘লক-আপ’-এ চাঞ্চল্যকর সত্যি সামনে এল। বিতর্কিত কমেডিয়ান মুনাওয়ার ফারুকি বিবাহিত, তাঁর এক সন্তান রয়েছে! এই সত্যি সামনে এল কঙ্গনা রানাওয়াত সঞ্চালিত রিয়ালিটি শো-এর মঞ্চে। নিজের বিবাহিত জীবন নিয়ে খুব বেশি রহস্য ভেদ করেননি মুনাওয়ার, তবে জানান গত এক বছর ধরে স্বামী-স্ত্রী দুজনে আলাদা থাকছেন। তাঁদের বিচ্ছেদ মামলা আদালতে বিচারাধীন।

এদিন কঙ্গনা মুনাওয়ারকে একটি ছবি দেখান, এবং সেই ছবি সম্পর্কে সে কোনও কিছু বক্তব্য রাখতে চায় কিনা তা জিজ্ঞাসা করে। স্ত্রী, সন্তানের সঙ্গে মুনাওয়ারের সেই ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। মুনাওয়ার বিষয়টি শুরুতে এড়িয়ে যান। বলেন, ‘আমি এই নিয়ে কথা বলতে চাই না। সোশ্যাল মিডিয়ায় নয়, লক-আপ-এর মঞ্চেও নয়’। এরপর কঙ্গনা সরাসরি বলে বসেন, অনেক সময় তরুণীরা বিবাহিত পুরুষের প্রতি আকৃষ্ট হয়, তাঁদের মনে হয় ওরা বেশি বুঝদার। পাশাপাশি বিবাহিত পুরুষরা সবসময় নিজেদের বেচারা এবং অসুখী হিসাবে তুলে ধরে। বউয়ের জ্বালায় জ্বলছি-এমনটা দেখাতে চায়, হয়ত বাস্তব ছবিটা একদম উলটো।

কঙ্গনা এরপর মুনাওয়ারকে বলেন, চাইলে সে চুপ থাকতেই পারে কিন্তু যদি তাঁর মনে হয় তবে নিজের পক্ষ তুলে ধরবার পূর্ণ সুযোগ এবং প্ল্যাটফর্ম রয়েছে তাঁর কাছে। এরপর নড়চড়ে বসে মুনাওয়ার। সে বলে, ‘আমি কিছুই লুকোচ্ছি না। আমরা গত দেড় বছর ধরে আলাদা। কোর্টে বিষয়টা চলছে’।

লক আপের অপর কয়েদি সাইশা শিন্দে-কে মুনাওয়ার সরাসরি বলে এই ব্যাপার নিয়ে কোনও বক্তব্য রাখতে চায় না সে। গত এক বছর অনেক মুশকিল পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হয়েছে তাঁকে। চার বছর ধরে দাম্পত্য জীবন টালমাটাল তাঁর। মুনাওয়ার বলেন, ‘আমি চেষ্টা করেছিলাম বিষয়গুলোকে সামলে নিতে, কিন্তু তেমনটা হয়নি। আমি এখন যা করছি সবটাই আমার খুদেকে (ছেলে) ভালো ভবিষ্যত দেওয়ার আশায়’।

মুনাওয়ারের বেশ খানিকটা ভেঙে পড়ে, তাঁকে সন্ত্বনা দিতে এগিয়ে আসেন পুনম পাণ্ডে, অঞ্জলি আরোরা। পুনম জানান, ভাঙা সম্পর্কের মধ্যে দিয়ে তিনিও যাচ্ছে। তাই মুনাওয়ারের পরিস্থিতি ভালোই বুঝতে পারছেন তিনি। কান্নায় ভেঙে পড়তেও দেখা যায় মুনাওয়ারকে। উল্লেখ্য, লক-আপের সহ-প্রতিযোগী অঞ্জলির সঙ্গে মুনাওয়ারের ঘনিষ্ঠতা শো'তে কারুর নজর এড়ায়নি। ইতিমধ্যেই চুপিসাড়ে মুনাওয়ারকে ‘আই লাভ ইউ’ পর্যন্ত বলেছেন অঞ্জলি।

 

বায়োস্কোপ খবর

Latest News

কেরলে প্রবেশ করে গেল মৌসুমি বায়ু, সময়ের ৭ দিন আগে বর্ষা শুরু উত্তরপূর্বেও Rwanda Women বনাম Cameroon Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? ভোটের আগে ফের উত্তপ্ত ভাঙড়, তৃণমূল ও আইএসএফের মধ্যে সংঘর্ষের অভিযোগ পুরীতে জগন্নাথের চন্দন যাত্রায় দুর্ঘটনা, বাজির স্তুপে আগুন লেগে দগ্ধ ২৫, মৃত ১ নবীনের স্বাস্থের অবনতির পিছনে ষড়যন্ত্রের অভিযোগ মোদীর, তদন্ত করার আশ্বাস NEET-এ কত নম্বর উঠবে? মিলল প্রাথমিক আভাস! বাড়তে পারে কীভাবে? কবে রেজাল্ট? আর কয়েকটা দিন বাকি… বিদায়ী ম্যাচের আগে আবেগঘন বার্তা ভারত অধিনায়ক সুনীলের রেশন দুর্নীতির মামলায় ইডি ডেকে পাঠাল ঋতুপর্ণা সেনগুপ্তকে, কবে হাজিরা তাঁর ? বিবেকানন্দ রকে মোদীর ধ্যান কি আদতে 'মৌন প্রচার'? EC-র দ্বারস্থ কংগ্রেস T20 WC-এর আগেই ‘ক্যাপ্টেন্সি’ মন্ত্রের রহস্য ফাঁস করে কী বোঝাতে চাইলেন রোহিত?

Latest IPL News

ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.