বাংলা নিউজ > বায়োস্কোপ > Lock Upp: ‘লেসবিয়ান নাকি’, কঙ্গনার ‘লক আপ’-এ ঠোঁটে ঠোঁট রাখলেন সায়শা-মন্দনা, ভিডিয়ো ভাইরাল

Lock Upp: ‘লেসবিয়ান নাকি’, কঙ্গনার ‘লক আপ’-এ ঠোঁটে ঠোঁট রাখলেন সায়শা-মন্দনা, ভিডিয়ো ভাইরাল

‘লক আপ’-এ চুমু খেল মন্দনা আর সায়শা। 

উল্লেখ্য, সায়েশা শিন্ডে একজন ট্রান্স ওম্যান। ইরানি সুন্দরী মন্দনার ডিভোর্স হয়েছে দিনকয়েক আগেই। 

‘লকআপ’ মানেই রোজ নতুন নতুন বিতর্ক! এবার কঙ্গনার জেলে অন ক্যামেরা চুমু খেলেন দু'জন। তাও আবার দুই মহিলা প্রতিযোগী। ইরানি সুন্দরী মন্দনা করিমি 'লিপলক' করেন রূপান্তরকামী সায়েশা শিন্ডের সঙ্গে। সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই নেটপাড়ায় সমালোচনার ঝড় উঠেছে।

‘লক আপ’-এ সম্প্রতি টাস্ক দেওয়া হয়। যেখানে বলা হয় 'নীল' দলের একজন 'কমলা' দলের যে কোনও একজনকে 'চুমু' দিতে পারবে। যদিও চুমুর বদলে স্ট্যাম্প ব্যবহারের কথা বলা হয়। যে সবচেয়ে বেশি চুমু পাবে সেই জিতবে এই টাস্ক। আর সেখানেই সায়শা বলে বসেন, ‘আমার এখানে যাঁকে সবচেয়ে বেশি আকর্ষণীয় লাগে সে হল মন্দনা।’ এরপর মন্দনা এগিয়ে এসে জড়িয়ে ধরে সায়শাকে। তারপর চুমু খান ঠোঁটে-ঠোঁটে।

উল্লেখ্য, সায়েশা শিন্ডে একজন ট্রান্স ওম্যান। তিনি ফ্যাশন জগতের পরিচিত মুখ। স্বপনীল শিন্ডে থেকে যখন তিনি সম্পূর্ণভাবে নারী হয়ে ওঠার সিদ্ধান্ত নিয়েছিলেন, তখন হতবাক হয়েছিল অনেকেই। শোতে অংশ নেওয়ার পরেই সায়েশা বলেন, তিনি রূপান্তরকামীদের প্রতিনিধিত্ব করছেন।

এই ভিডিয়ো সামনে আসতেই অনেকের মনে প্রশ্ন ‘তাহলে কি সায়শা উভকামী’? দিনকয়েক আগেই কঙ্গনার সাথে কথা প্রসঙ্গে মন্দনা জানান, করোনা আবহে কোনও এক বলিউডে এক নামজাদা পরিচালকের সঙ্গে লিভইন সম্পর্কে ছিলেন তিনি। স্বামী-স্ত্রীর মতোই দিন কাটাতেন দু’জনে। ‘ভাগ জনি’ নায়িকা সেইসময় বলেছিলেন ‘ওই পরিচালক মুখে সবসময় নারীশক্তি এবং নারীদের স্বাধিকারের বুলি আওড়ায়, অনেকের চোখে সে আইডল’। সম্পর্কে থাকাকালীন অন্তঃসত্ত্বা হয়ে পড়েন মন্দনা। জোর করে গর্ভপাত করান।

বায়োস্কোপ খবর

Latest News

হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর অভিনয়ে নামাতেই ভেঙেছিল প্রথম প্রেম! কোন বয়সে প্রথম প্রেমে পড়েন ‘মিঠাই’ সৌমিতৃষা মোদীর রাজ্যে ক্রাউডফান্ড করে ভোটে লড়ছেন কিছু কংগ্রেস প্রার্থী '...সব রক্ষা হয়ে যাবে', নববর্ষে হাতে ত্রিশূল নিয়ে প্রচারে দিলীপ ঘোষ ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার সত্তরোর্ধ্বদের ফ্রি স্বাস্থ্য বিমার প্রতিশ্রুতি, PM কিষাণ নিয়েও বড় সংকল্প BJP-র রামনবমী ২০২৪ এ শুভ যোগ! গাড়ি , সম্পত্তি কেনার যোগ, লাকি ৫ রাশি কারা? মালদা পেরোতেই বন্দে ভারতে পড়ল পাথর, ফিরল আতঙ্ক, ফাটল জানলায় ইজরায়েল যুদ্ধে নয়া মোড়, US'র হামলায় ভূপতিত ইরানি ড্রোন, কড়া হুঁশিয়ারি তেহরানের বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে

Latest IPL News

হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ উইনিং কম্বিনেশন কি ভাঙবেন হার্দিক-রুতুরাজ! দেখুন IPL-র এল ক্লাসিকোর সম্ভাব্য XI শিবমকে ভারতীয় দলে চাইব, MI ম্যাচের আগে হার্দিকের সঙ্গে মাইন্ডগেম ফ্লেমিংয়ের ইডেনে রাহুলদের আটকাতে কি বিশেষ প্ল্যান করবেন গম্ভীর! একাদশে কি কোন পরিবর্তন হবে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.