বাংলা নিউজ > বায়োস্কোপ > Lock Upp: শো জিততে অঞ্জলির সঙ্গে প্রেমের নাটক! সুন্দরী যুবতীকে জাপটে মুনাওয়ার, ভাইরাল ছবি
অজ্ঞাত পরিচয় যুবতীর সঙ্গে ঘনিষ্ঠ মুনাওয়ার
অজ্ঞাত পরিচয় যুবতীর সঙ্গে ঘনিষ্ঠ মুনাওয়ার

Lock Upp: শো জিততে অঞ্জলির সঙ্গে প্রেমের নাটক! সুন্দরী যুবতীকে জাপটে মুনাওয়ার, ভাইরাল ছবি

  • ‘লক আপ’-এর ট্রফি হাতে উঠতেই অঞ্জলি আরোরাকে ভুলে গেলেন মুনাওয়ার। সুন্দরী যুবতীর সঙ্গে ‘বিবাহিত’ মুনাওয়ারের অন্তরঙ্গ ছবি। চিনুন এই মিস্ট্রি গার্লেকে। 

'লক আপ'-এর ট্রফি জিতেই রঙ বদলে ফেলেছেন মুনাওয়ার ফারুকি। ফ্যানেরাই এমন বিস্ফোরক অভিযোগ তুলছেন কঙ্গনা রানাওয়াত সঞ্চালিত শো ‘লক আপ’-এর বিজয়ী মুনাওয়ার ফারুকির বিরুদ্ধে। রিয়ালিটি শো চলাকালানী সহ-প্রতিযোগী অঞ্জলি আরোরার সঙ্গে মুনাওয়ারের মাখামাখি নজর কেড়েছিল নেটিজেনদের। অনেকে ভেবেছিল করণ-তেজস্বীর মতোই মুনাওয়ার-অঞ্জলির মধ্যেও প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে। ভালোবেসে এই জুটিকে ‘মুঞ্জলি’ (Munjal) নামও দিয়েছিল সকলে, কিন্তু শো শেষের কয়েকঘন্টার মধ্যেই পালটে গেল সব হিসাব।

ট্রফি জিতে ইনস্টাগ্রাম স্টোরিতে সুন্দরী যুবতীর সঙ্গে অন্তরঙ্গ ছবি পোস্ট করলেন মুনাওয়ার। ছবিতে সেই সুন্দরীর মুখ সাদা রঙা হার্টের ইমোজি দিয়ে ঢেকে দিয়েছেন মুনাওয়ার। আর ক্যাপশনে লিখেছেন, ‘বুবি বুবি তেরা নি ম্যায়’। লক আপে থাকাকালীন মুনাওয়ার ইঙ্গিত দিয়েছিলেন তাঁর গার্লফ্রেন্ড রয়েছে, সেই সময় এই নামেই প্রেমিকাকে সম্বোধন করতেন বিতর্কিত কমেডিয়ান।

তবে শো চলাকালীন অঞ্জলির সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা নজর কেড়েছিল সবার। এমনকি প্রকাশ্যে মুনাওয়ারকে ‘আই লাভ ইউ’ পর্যন্ত বলেছিল অঞ্জলি। দিল্লিতে অঞ্জলির সঙ্গে দেখা করতে আসবে মুম্বইয়ের মুনাওয়ার তেমন কথাও দিয়েছিল। তবে সবটা এত দ্রুত পালটে গেল, বেজায় ক্ষুব্ধ জুটির ভক্তরা।

কেউ লিখছেন, ‘ব্যাপারটা কী?' কেউ লিখেছেন, ‘বেচারা অঞ্জলি নিশ্চয় কান্নাকাটি করছে এইসব দেখে’। মুনাওয়ার শো জেতার পরের পার্টিতে এই মিস্ট্রি গার্লের দেখা মিলেছে।

পাপারাৎজিদের নজর এড়াতে পারেননি এই সুন্দরী। মুনাওয়ারকে নিয়ে প্রশ্নের মুখেও পরে সে। তবে সপাট জবাব, আমি এই ব্যাপারে কিছু বলতে পারব না। জানা যাচ্ছে, এই অজ্ঞাত পরিচয় সুন্দরী আদতে মুনাওয়ারের প্রেমিকা নাজিল।

মুনাওয়ারের সঙ্গে নাজিলের অন্তরঙ্গতা এদিন কারুর নজর এড়ালো না। এর জেরেই সকলে বলছে, ‘আদতে গিরগিটি মুনাওয়ার। শো জিততে অঞ্জলিকে ব্যবহার করেছে’।

‘লক আপ’- চলাকালীন মুনাওয়ার স্বীকার করে নিয়েছিলেন, তাঁর এক স্ত্রী এবং পুত্রও রয়েছে। আপতত বিষয়টি আদালতে বিচারাধীন, কয়েক বছর ধরেই আলাদা থাকেন তাঁরা।

বন্ধ করুন