বাংলা নিউজ > বায়োস্কোপ > Lock Upp: ‘তুই শুধু ন্যাংটো হতে পারিস, না হলে…’, পুনমকে নজিরবিহীন আক্রমণ পায়েলের
লক আপের মঞ্চে তুমুল ঝামেলা পুনম-পায়েলের

Lock Upp: ‘তুই শুধু ন্যাংটো হতে পারিস, না হলে…’, পুনমকে নজিরবিহীন আক্রমণ পায়েলের

  • লক আপে-র ঘরে জমে উঠেছে খেলা। থামছে না পায়েল-পুনমের ঝামেলা। 

কঙ্গনা রানাওয়াত সঞ্চালিত শো ‘লক আপ’ নিয়ে চর্চার শেষ নেই সোশ্যাল মিডিয়ায়। বিগ বসের কপি হিসাবে শুরু ট্রোলড হলেও দর্শকরা কিন্তু এই শো দেখা থেকে পিছপা হচ্ছেন না। বরং এই শো-এর অন্দরের ঝগড়া, বন্ধুত্ব, রোম্যান্স; সবটাই চেটেপুটে উপভোগ করছে। এই রিয়ালিটি শো-এর সাম্প্রতিক এপিসোডে পায়েল রোহাতগি এবং পুনম পাণ্ডের মধ্যেকার ঝামেলা দেখে হাঁ সকলে।

গোটা ঘটনার সূত্রপাত জিশান খানকে নিয়ে পায়েলের এক মন্তব্য ঘিরে। পায়েল সরাসরি জিশানকে ‘সন্ত্রাসবাদী’ তকমা দেন, যেই মন্তব্যের কড়া সমালোচনা পরবর্তীতে হোস্ট কঙ্গনা রানাওয়াতকেও করতে শোনা গিয়েছে। পায়েলের এই ‘ইসলামোফোবিয়া’র বিরোধীতায় সোচ্চার হন অধিংশ প্রতিযোগী, এমনকী এই মন্তব্যের জেরে পায়েলকে শো থেকে নির্বাসিত করবার দাবিও উঠে। পায়েলের কাছে থেকে ‘সন্ত্রাসবাদী’ আখ্যা শুনে রীতিমতো মেজাজ হারান জিশান।

ঝামেলার মাঝে পুনম পাণ্ডেও ঢুকে পড়েন, আর পায়েলকে উদ্দেশ্য করে গালিগালাজ শুরু করেন। এতেই বেজায় চটে যান পায়েল রোহাতগি। পুনমের প্রতি চাপা রাগ উগড়ে দিয়ে তিনি বলেন. ‘দে, আরও গালি দে… দুটো জিনিসই তো করতে পারিস তুই… নয় জামাকাপড় খুলতে পারিস না হলে মা-বোন তুলে গালি দিতে পারিস…. নয় তুই ন্যাংটো থাকিস নয় তো মা-বোনের গালি দিস.. এটাই করতে পারিস’।

পুনমের বিরুদ্ধে এমন অশ্লীল শব্দ ব্যবহার করবার জেরে পরবর্তী সময়ে কঙ্গনা রানাওয়াতের প্রশ্নের মুখে পড়তে হয় পায়েলকে।

বন্ধ করুন