বাংলা নিউজ > বায়োস্কোপ > লোকেশন দেখতে চৈতন্যের ধামে সৃজিত-রানা, ‘লহ গৌরাঙ্গের নাম রে’র শ্যুটিং শুরু কবে?

লোকেশন দেখতে চৈতন্যের ধামে সৃজিত-রানা, ‘লহ গৌরাঙ্গের নাম রে’র শ্যুটিং শুরু কবে?

জুন কিংবা জুলাইয়ে শ্যুটিং শুরু ‘লহ গৌরাঙ্গের নাম রে’-এর

নবদ্বীপের মায়াপুরে ছবির অনেকটা অংশের শ্যুটিং হবে। মন্দিরের অবস্থান, বর্তমান পরিস্থিতি খতিয়ে দেখতে সেখানে গিয়ে হাজির হয়েছেন পরিচালক-প্রযোজক, সৃজিত-রানা। 

সৃজিত মুখোপাধ্যায়ের পরিচালনায় আসছে ‘লহ গৌরাঙ্গের নাম রে’। ছবির প্রযোজনায় রানা সরকার। জোর কদমে চলছে ছবির শ্যুটিংয়ের জন্য প্রস্তুতির কাজ শুরু। ছবির শ্যুটিং লোকেশন দেখতে বৃহস্পতিবার পরিচালক সৃজিতের সঙ্গে নবদ্বীপের মায়াপুরে গিয়ে হাজির হয়েছিলেন রানা সরকার। সেখান থেকে পাঁচের দশক এবং বর্তমান সময়কে তুলে ধরার প্রচেষ্টা ছবিতে। 

জানা গিয়েছে, নবদ্বীপের মায়াপুরে ছবির অনেকটা অংশের শ্যুটিং হবে। মন্দিরের অবস্থান, বর্তমান পরিস্থিতি খতিয়ে দেখতে সেখানে গিয়ে হাজির হয়েছেন পরিচালক-প্রযোজকদ্বয়। নবদ্বীপে ছবির একটা বড় অংশের শ্যুটিং হওয়ার পাশাপাশি কলকাতা, পুরী, ওড়িশার বিভিন্ন জায়গায় ‘লহ গৌরাঙ্গের নাম রে’-এর শ্যুটিং করার পরিকল্পনা রয়েছে তাঁদের। 

বাংলা বিনোদন দুনিয়ার এক ঝাঁক তারকা অভিনয় করছেন এই ছবিতে। নাট্যাচার্য গিরিশ ঘোষের চরিত্রে দেখা যাবে মন্ত্রী ব্রাত্য বসুকে। নটি বিনোদিনীর ভূমিকায় দর্শকদের সামনে হাজির হবেন প্রিয়াঙ্কা সরকার। সৃজিতের নির্দেশে এই ছবিতেই 'গৌরাঙ্গ' হয়ে উঠছেন পরমব্রত চট্টোপাধ্যায়। ছবিতে আরও অভিনয় করবেন পাওলি দাম, তৃণা সাহা প্রমুখ। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অনির্বাণ ভট্টাচার্যের অভিনয় করার কথা থাকলেও, হাতে একাধিক ছবি থাকার কারণে পরে সরে দাঁড়ান তিনি। 

আরও পড়ুন: সৃজিতের ছবিতে ‘গিরিশ ঘোষ’-এর ভূমিকায় ব্রাত্য, ‘বিনোদিনী’ প্রিয়াঙ্কা

ছবিতে শ্রীচৈতন্যর জীবনের বড় একটা অংশ তো থাকবে। তার সঙ্গে থাকবে চৈতন্যদেবের অন্তর্ধান রহস্যর খুঁটিনাটি বিষয়ও। তবে পুরোপুরি পিরিয়ড ফিল্ম হবে না এই ছবি। চলতি বছর জুন কিংবা জুলাই মাস থেকে ছবির শ্যুটিং শুরু হবে বলে খবর। এবার ‘লহ গৌরাঙ্গের নাম রে’ টিমের ফ্লোরে আসার আপেক্ষায় দর্শক।

 

 

বন্ধ করুন