বাংলা নিউজ > বায়োস্কোপ > Swarnadipto-Arpita: 'আমার দিদি তো প্ল্যানকুমারী’! স্বর্ণদীপ্তের সঙ্গে বিয়ের পর নিজের বোন সম্পর্কে কেন এমন বললেন অর্পিতা?

Swarnadipto-Arpita: 'আমার দিদি তো প্ল্যানকুমারী’! স্বর্ণদীপ্তের সঙ্গে বিয়ের পর নিজের বোন সম্পর্কে কেন এমন বললেন অর্পিতা?

স্বর্ণদীপ্ত-অর্পিতা

নিজের দিদিকে ‘প্ল্যানকুমারী’ আখ্যা দিয়ে অর্পিতা জানিয়েছেন, ‘পিকনিক’-এর নাম করে আরও একবার তাঁর জন্মদিন সেলিব্রেশনের আয়োজন করে ফেলা হয়। দিদি, দাদা-বৌদি স্বামী স্বর্ণদীপ্ত সহ পরিবারের অন্যান্যদের সঙ্গে সেই সেলিব্রেশনের ছবিই পোস্ট করেছেন অভিনেত্রী।

সদ্য বিয়ে করেছেন, স্বর্ণদীপ্ত ঘোষ ও অর্পিতা মণ্ডলকে এখনও নব-দম্পতিই বলা যায়। লক্ষ্মী কাকিমা ধারাবাহিকে অপরাজিতা ওরফে ‘লক্ষ্মী কাকিমা’র ছেলে এবং ছেলের বউয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন স্বর্ণদীপ্ত এবং অর্পিতা। সেখান থেকেই তাঁদের প্রেমের শুরু হয়। এরপর গতবছর নভেম্বর মাসের শেষ দিকে বিয়েও করে ফেলেন স্বর্ণদীপ্ত এবং অর্পিতা।

বিয়ের পর গত ২৬ জানুয়ারি প্রথম জন্মদিন সেলিব্রেট করেন অর্পিতা মণ্ডল। জন্মদিনের একমাস পর আরও একবার হল সেলিব্রেশন। তারই বেশকিছু মুহূর্ত তবে ২ফেব্রুয়ারি, শনিবার সকালে শেয়ার করেছেন অর্পিতা মণ্ডল। অর্পিতার পোস্ট দেখে অনেকেই আজ (শনিবার) তাঁর জন্মদিন বলে ভুল করেছিলেন। কিন্তু নাহ, এদিনটা তাঁর জন্মদিন নয়, তা নিজের পোস্টেই খোলসা করেছেন অর্পিতা।

নিজের দিদিকে ‘প্ল্যানকুমারী’ আখ্যা দিয়ে অর্পিতা জানিয়েছেন, ‘পিকনিক’-এর নাম করে আরও একবার তাঁর জন্মদিন সেলিব্রেশনের আয়োজন করে ফেলা হয়। দিদি, দাদা-বৌদি স্বামী স্বর্ণদীপ্ত সহ পরিবারের অন্যান্যদের সঙ্গে সেই সেলিব্রেশনের ছবিই পোস্ট করেছেন অভিনেত্রী। লিখেছেন, ‘না না না আআআ আজ জন্মদিন আমার নয়. .ফেলে এসেছি দিনটা, কাটিয়ে ছিলাম পাহাড়ে. ...ওবাবা অর্পিতা খেপির বার্থডে বলে কথা আমার দাদা অনির্বাণ ঘোষ এবং দিদি শ্রী বসু কেন আমায় ছাড়বে? সারপ্রাইস প্ল্যান করে ফেলেছিলেন একমাস পর. ..নতুন করে বলার কিছুই নেই, আমার দিদি হলেন প্ল্যান কুমারী. ...সারপ্রাইস প্ল্যান এ মাস্টার মাইন্ড।কবে থেকে যে এই সব প্ল্যান করে রেখেছিলেন কে জানে, পিকনিক এর নাম দিয়ে করা হলো সেলেব্রেশন। তার সঙ্গে জমিয়ে সাপোর্ট করেছেন আরও একটা মানুষ, যার কথা না বললেই নয় তিনি হলেন পৌষালী বৌদি।অসুস্থ শরীর নিয়ে পুরো রেডি প্ল্যান এ. ....’। সবশেষে নিজের পরিবারের প্রতি ভালোবাসা প্রকাশ করে অর্পিতা জানিয়েছেন, তিনি ভীষণ খুশি।

আরও পড়ুন-স্বর্ণদীপ্তর সঙ্গে হানিমুনে গিয়েছেন কালিম্পং, হোটেলের দরজা খুলতেই কেঁদে ফেলেন অর্পিতা, কী ঘটেছে?

প্রসঙ্গত, বিয়ের পরপরই উত্তরবঙ্গে পাড়ি দিয়েছিলেন অর্পিতা-স্বর্ণদীপ্ত। সেই দিনটাই ছিল ২৬ জানুয়ারি, অর্পিতার জন্মদিন। স্ত্রী জন্মদিন আর মধুচন্দ্রিমা দুটোই তাই স্পেশাল করে তুলেছিলেন স্বামী স্বর্ণদীপ্ত। কালিম্পং-এক হোম-স্টেতে ছিলেন অর্পিতা-স্বর্ণদীপ্ত। সেখানেই অর্পিতাকে সারপ্রাইজ দিয়েছিলেন তাঁর অভিনেতা স্বামী। সেদিন হোম-স্টের দরজা খুলতেই সারপ্রাইজটা পেয়ে গিয়েছিলেন অর্পিতা। কথা বলতে পারেননি অভিনেত্রী, উপহার পেয়ে কেঁদে ফেলেছিলেন। 

স্বর্ণদীপ্তের পরিকল্পনা মাফিক সেদিন হোমস্টের বিছানায় আগে থেকেই Happy Birthday লিখে রেখেছিলেন সেখানকার কর্মীরা। সারা বিছানায় বেলুন দিয়ে সাজিয়ে রাখা ছিল। সঙ্গে ছি কালিম্পংয়ের বিখ্যাত বেকারির কেক। তবে সেই জন্মদিনের একমাস পর আবারও একবার তাঁর ‘প্ল্যানকুমারী’ দিদির পরিকল্পনা মাফিক কেক কাটলেন অর্পিতা। 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল চিনার পার্কের ৫ রেস্তোরাঁয় ভয়াবহ আগুন, নতুন বছরে পুড়ে ছাই স্ট্রিক্ট ডায়েটকে ফাঁকি দিয়ে ফুচকা খেতে যান ভিকি! বললেন, ‘কয়েক মাস না পেলেই…’ ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ভূতুরে ভোটার গিজগিজ করছে, অবাক করা হিসেব, একী কাণ্ড তিরুপতিতে মৃত্যুর মুখে উপস্থিত বুদ্ধিতে ৯ মাসের সন্তানের প্রাণরক্ষা মায়ের,সিডনিতে যা ঘটেছে KKR জিততেই শাহরুখের সঙ্গে মাঠে আব্রাম, কিন্তু গম্ভীর হয়ে কেন বসে অনন্যা-সুহানা ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে লোকসভার আগে কলকাতা বিমানবন্দরে যাত্রীর ব্যাগ খুলতেই উদ্ধার ১১ লক্ষ নগদ টাকা কোনও তল্লাশি-অভিযান হয়নি, কপ্টারকাণ্ডে অভিষেকের দাবি উড়িয়ে দিলেন আইটি আধিকারিক

Latest IPL News

ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.