বাংলা নিউজ > বায়োস্কোপ > 'ফের একসঙ্গে কাজ করতে চাই', ঝগড়া ভুলে নাসিরুদ্দিনের সুস্থতা কামনায় 'জোকার' অনুপম
অসুস্থ নাসিরুদ্দিনের উদ্দেশে শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন অনুপম। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
অসুস্থ নাসিরুদ্দিনের উদ্দেশে শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন অনুপম। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

'ফের একসঙ্গে কাজ করতে চাই', ঝগড়া ভুলে নাসিরুদ্দিনের সুস্থতা কামনায় 'জোকার' অনুপম

  • অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি অভিনেতা নাসিরুদ্দিন শাহ।এবার বর্ষীয়ান এই অভিনেতার সুস্থতা কামনা করে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানালেন বলিউডের আরও এক জনপ্রিয় অভিনেতা অনুপম খের।

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি অভিনেতা নাসিরুদ্দিন শাহ। দিন কয়েক আগেই নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছিলেন এই প্রবীণ অভিনেতা। এবার ফুসফুসে সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। জানা গেছে,গত দু'দিন ধরে মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন এই বর্ষীয়ান অভিনেতা। ফুসফুসে সংক্রমণ পাওয়ার পর আর কোনও ঝুঁকি না নিয়ে চিকিৎসকদের পরামর্শ মতো তাঁকে ওই হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নাসিরুদ্দিনের ম্যানেজার জানিয়েছেন,' তিনি চিকি‌ৎসায় সাড়া দিচ্ছেন'।

এবার বর্ষীয়ান এই অভিনেতার সুস্থতা কামনা করে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানালেন বলিউডের আরও এক জনপ্রিয় অভিনেতা অনুপম খের। অনুপমের শুভেচ্ছাবার্তা দেখে যারপরনাই অবাক হয়েছে নেটিজেনরা। আর অবাক হবে নাইই বা কেন? বছরখানেক আগে নাসির-অনুপমের 'নারদ নারদ'-এর স্মৃতি আজও টাটকা মানুষের মনে। দু'জন দু'জনকে যেভাবে ধারালো বাক্যবাণে ক্রমাগত আক্রমণ করেছিলেন তারপর এক পক্ষ থেকে অন্য পক্ষের প্রতি শুভেচ্ছাবার্তা পাঠানো দেখে চোখ কপালে ওঠাটাই তো স্বাভাবিক। 

তা সোশ্যাল মিডিয়ায় কী বলেছেন অনুপম? বেশ মজার ভঙ্গিতেই তাঁর টুইট, 'নাসিরুদ্দিন সাহেব মনে হচ্ছে নিউমোনিয়ার একটু জনপ্রিয়তা দরকার তাই আপনার সঙ্গে আপাতত সেঁটে রয়েছে ব্যাটা। দ্রুত একটা মোক্ষম ঝাঁকুনি দিয়ে সেটাকে ঝেড়ে ফেলে সুস্থ হয়ে উঠুন। বহুদিন ধরেই আপনার সঙ্গে কাজ করা হচ্ছে না। এবার সেটা করতে হবে তো! নিজের একটু যত্ন নিন। দ্রুত সুস্থ হয়ে উঠুন এই কামনাই করি।'

 

 

বছর কয়েক আগে দু'জনের মধ্যে সম্পর্কটা কিন্তু এতটাই 'মধুর' ছিল না। এক সাক্ষাৎকারে কেন্দ্রীয় সরকারের সমালোচনা করাকালীন অনুপম খেরের প্রসঙ্গ এনে তাঁকে সরাসরি 'জোকার' বলেছিলেন নাসিরুদ্দিন। জানিয়েছিলেন,'অনুপমের কথায় অত গুরুত্ব দেওয়ার প্রয়োজন নেই। ওটা একটা ভাঁড়। এনএফডি এবং এফটিআইআই-য়ে ওঁর সমসাময়িক কোনও সমসাময়িক কাউকে জিজ্ঞেস করলেই ব্যাপারটা বুঝতে পারবেন!' চুপ করে থাকেননি অনুপমও। কড়া মিঠে ভাষায় নাসিরুদ্দিনকে ব্যাক্তিগত আক্রমণ করে তাঁকে নিদারুণ হতাশায় ভোগা এক ব্যক্তি বলতেও ছাড়েননি অনুপম।

 

বন্ধ করুন