বাংলা নিউজ > বায়োস্কোপ > Sushmita-Lalit: প্রমোদতরীকে রোদ পোহাচ্ছেন সুস্মিতা, গার্লফ্রেন্ডের হট ছবিতে ‘নটি’ মন্তব্য ললিতের
গার্লফ্রেন্ডের হট ফিগারে বুঁদ ললিত মোদী

Sushmita-Lalit: প্রমোদতরীকে রোদ পোহাচ্ছেন সুস্মিতা, গার্লফ্রেন্ডের হট ছবিতে ‘নটি’ মন্তব্য ললিতের

  • ভূমধ্যসাগরে সুপারহট অবতারে ধরা দিলেন সুস্মিতা। প্রেমিকার ছবিতে আদুরে মন্তব্য ললিত মোদীর। দেখতে ঝাঁপিয়ে পড়ল নেটপাড়া।  

প্রাক্তন ব্রহ্মাণ্ড সুন্দরী সুস্মিতা সেন এখন প্রেম করছেন প্রাক্তন আইপিএল কমিশনার ললিত মোদীর সঙ্গে। সুস্মিতাকে গত মাসেই নিজের প্রেমিকা হিসাবে পরিচয় করিয়ে দিয়েছেন মোদী। ললিত-সুস্মিতার জুটি নিয়ে গত কয়েক সপ্তাহে চর্চার শেষ নেই। ‘বুড়ো’ ললিতের সঙ্গে সুন্দরী বঙ্গললনার প্রেম! এই সম্পর্কে আপত্তি অনেকের। যদিও সেইসব ভুলে একান্তে কোয়ালিটি টাইম কাটাচ্ছে এই যুগল।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের সাম্প্রতিক ট্রিপের ছবি আর ভিডিয়ো পোস্ট করেছে সুস্মিতা। সার্দানিয়ায় ছুটি কাটাতে গিয়েছিলেন ‘মেয় হু না’ নায়িকা। ভূমধ্যসাগরের উপর প্রমোদতরীতে রোহ পোহাচ্ছেন সুস্মিতা। তাঁর 'সেক্সি লেগস' উন্মুক্ত, নায়িকার পরেন রয়েছে সাদা-কালো অ্যানিম্যাল প্রিন্টেট কাফতান। চোখে রোদচশমা। সুস্মিতার রূপ সাগরে ডুব দিয়েছেন ললিত মোদী। সুস্মিতা এই ছবি পোস্ট করবার সঙ্গে সঙ্গেই মন্তব্য বাক্সে নিজের মতামত জাহির করেন ললিত মোদী। লেখেন,'সার্দানিয়াতে দারুণ হট দেখাচ্ছে'।

অপর একটি পোস্টে ভূমধ্যসাগরের ‘গেহয়াইয়া’ মাপতে দেখা গেল সুস্মিতাকে। কালো স্প্যাগেটি টপ আর সাদা শর্টস স্কার্টে নীল জলে ঝাঁপ দিলেন অভিনেত্রী, এরপর মনের আনন্দে সাঁতার কাটতে দেখা গেল তাঁকে। এই ভিডিয়ো পোস্ট করে সুস্মিতা কী লিখেছেন? ‘সারিবদ্ধ হয়, থেমে যাও, শ্বাস নাও… চলতে শুরু কর!! আত্মসমর্পনের মধ্যে যে অনাবিল শিক্ষা মজুত রয়েছে ভূমধ্যসাগরের আলিঙ্গনে সেটাই অনুভব করছি!! জীবনের গভীরতার প্রতিটা স্তর ছুঁয়ে দেখতে চাই… তোমাদের অনেক ভালোবাসি.. দুগ্গা দুগ্গা’।

‘পলাতক’ এবং ‘আর্থিক দুর্নীতির দায়ে অভিযুক্ত’ ললিত মোদীর সঙ্গে প্রেম নিয়ে সরাসরি মুখ খোলেননি সুস্মিতা। তবে তাঁকে ‘গোল্ড ডিগার’ বলবার প্রতিবাদ জানিয়েছেন। এমনটাও বলেছেন, তিনি ভালোবাসায় পরিপূর্ণ। ললিত মোদীর ভাইরাল পোস্টের কয়েকঘন্টা পর সুস্মিতা লিখেছিলেন, ‘আমি খুব আনন্দের জায়গায় আছি!!! বিয়ে হয়নি, আংটিও পরিনি। নিঃশর্ত ভালোবাসায় ঘিরে আছি। যথেষ্ট স্পষ্ট করে বলে দিয়েছি। এবার নিজের জীবনে আর কাজে ফিরি।’

প্রসঙ্গত, ললিতের আগে সুস্মিতা প্রায় ৩ বছর সম্পর্কে ছিলেন রোমন শলের সঙ্গে। ১৫ বছরের বড় ছিলেন তিনি তখনকার প্রেমিকের থেকে। তা নিয়েও কম জলঘোলা হয়নি। বহু কটাক্ষের মুখে পড়তে হয়েছে তাঁকে। তবে সে সম্পর্ক ভাঙে গত বছর ডিসেম্বরে। তারপর আচমকা পুরোনো বন্ধু ললিতের সঙ্গে প্রেম! এখনও পর্যন্ত নিজের সোশ্যাল মিডিয়ায় ললিতের সঙ্গে একটাও ছবি পোস্ট করেননি সুস্মিতা। কেন? সেই নিয়ে রয়েছে ধোঁয়াশা। কারণ আগের প্রেমিকের সঙ্গে প্রায়শই ছবি দিতেন সুস্মিতা।

হাজার হাজার কোটির মালিক ললিতের সঙ্গে সম্পর্কে থাকা নিয়ে সুস্মিতাকে অনেকেই ‘গোল্ড ডিগার’ বলেছেন। কেবলমাত্র টাকার জন্যই প্রেম? ট্রোলারদের ধুয়ে দিয়ে সুস্মিতা বলেন, 'আমি সোনার থেকেও আরও গভীরে খনন করি। সোনা নয়, আমার পছন্দ হিরে। তবে হ্যাঁ, আমি সেগুলি নিজের ক্ষমতায় কিনি।'

বন্ধ করুন