বাংলা নিউজ > বায়োস্কোপ > জন্মদিনে অজস্র শুভেচ্ছা বার্তা, সকলকে ধন্যবাদ জানিয়ে আবেগপ্রবণ পোস্ট অর্পিতার
অর্পিতা চট্টোপাধ্যায়
অর্পিতা চট্টোপাধ্যায়

জন্মদিনে অজস্র শুভেচ্ছা বার্তা, সকলকে ধন্যবাদ জানিয়ে আবেগপ্রবণ পোস্ট অর্পিতার

  • অনেককে আলাদা করে উত্তর দেওয়া সম্ভব  হয়নি অভিনেত্রীর পক্ষে। পোস্টে তাঁদের কথা উল্লেখ করেছেন নায়িকা।

৪২-এ পা দিয়েছেন অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায়। জন্মদিন মানেই সকলের কাছে বিশেষ একটা দিন। এদিন শুভেচ্ছা, ভালোবাসা এবং উপহার পেতে কার না ভালো লাগে। তেমনি গওহর জান নায়িকাকে এদিন শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছিলেন ঘনিষ্ঠ এবং অনুরাগীরা। নেটমাধ্যমে অভিনেত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন প্রচুর মানুষ।

জন্মদিনের শুভেচ্ছা পেয়ে আপ্লুত অভিনেত্রী অর্পিতা। সামাজিক মাধ্যমে সকলকে ধন্যবাদ জানিয়ে একটি খোলা চিঠি লিখেছেন তিনি। অভিনেত্রী জানিয়েছেন সকলকের শুভেচ্ছা বার্তা পড়েছেন তিনি। যদিও সকলকে আলাদা করে উত্তর দেওয়া তাঁর পক্ষে সম্ভব হয়নি। 

সকলকে ধন্যবাদ জানিয়ে অর্পিতা লিখেছেন, ‘সকালে ঘুম থেকে উঠে যখন দেখি ভালোবাসার মানুষ এবং এই সমাজের অনেকেই ভালো কাজ করছেন তখনই মনে হয় দিনটার উদযাপন করা উচিত। প্রতি বছর আমি আমার জন্মদিনটাকে বিশেষ বলে আলাদা করে কিছু মনে করি না। কিন্তু আমার বন্ধু, সহকর্মী ও অনুরাগীরা তেমনটা ভাবতেই দেন না আমায়। প্রতিটা মেসেজ, সোশ্যাল মিডিয়ার প্রতিটি শুভেচ্ছা বার্তা আমাকে মনে করায় আমি কতখানি স্পেশ্যাল তাঁদের কাছে। বুঝতে পারি আমাকে সকলকে তকটা ভালোবাসেন’।

তিনি আরও লিখেছেন, ‘তাই মনে হয় এই ভালবাসা, এই শুভেচ্ছাবার্তা বছরের পর বছর আমার কাছে আসুক। অনেককে হয়তো উত্তর দিয়ে উঠতে পারিনি। কিন্তু প্রত্যেকের মেসেজ, শুভেচ্ছা আমি পড়েছি এবং অন্তর থেকে অনুভব করেছি। হৃদয় থেকে সবাইকে অনেক ধন্যবাদ জানাতে চাই। আপনাদের ও আপনাদের পরিবারের সকলের জন্য শুভ কামনা রইল…’।

গত ১৮ ও ১৯ সেপ্টেম্বর, জি ডি বিড়লা সভাঘরে ‘মাই নেম ইজ জান’ নাটকটি মঞ্চস্থ করেছেন অর্পিতা চট্টোপাধ্যায়। অভিনয়, গান ও নাচের মাধ্যমে নিজেকে মেলে ধরেছেন তিনি। নাটকের পরিচালনায় ছিলেন থিয়েটার পরিচালক অবন্তী চক্রবর্তী। বহুমুখী প্রতিভা সম্পন্ন গওহর জানের জীবনকে ফুটিয়ে তুলেছিলেন মঞ্চে। যেই কারণে দারুণ প্রশংসিত হয়েছিলেন নায়িকা। 

 

 

বন্ধ করুন