মোহরের গল্পে নতুম মোড়!
মোহরের গল্পে নতুম মোড়!

মোহরের মহা এপিসোড: আবারও মোহরকে ভুল বুঝবে শঙ্খদীপ?

  • জমে উঠেছে স্টার জলসার ধারাবাহিক মোহর। শনিবার সম্প্রচারিত হবে মোহরের মহা এপিসোড। একঘন্টার এই স্পেশ্যাল এপিসোডেও থাকছে নানান টুইস্ট।

জমে উঠেছে স্টার জলসার ধারাবাহিক মোহর। গত কয়েক সপ্তাহধরেই টিআরপির তালিকাতে ভাল ফল করছে সোনামণি সাহা ও প্রতীক সেন অভিনীত এই সিরিয়াল। চলতি সপ্তাহেও নবমস্থানে রয়েছে মোহর(৬.৪)। শনিবার সম্প্রচারিত হবে মোহরের মহাশনিবার। একঘন্টার এই স্পেশ্যাল এপিসোডেও থাকবে নানান টুইস্ট।

ভাবছেন কি হবে আজকের মহা এপিসোডে? শঙ্খর(প্রতীক) জন্মদিনে অপমানিত মোহর(সোনামণি)। আবারও দিয়া ও ময়ূরীর ষড়যন্ত্রের শিকার সে। শঙ্খর দুই বোন মোহরকে জানায়, জন্মদিনে শঙ্খ তাঁকে আমন্ত্রন করেছে। জন্মদিনের কার্ড এবং ফুল দিয়ে শঙ্খকে শুভেচ্ছা জানাতে যায় মোহর। কিন্তু মোহরকে দেখেই তেলেবেগুনে জ্বলে ওঠে শঙ্খ। সকল ছাত্রছাত্রীদের সামনেই মোহরকে অপমান করে শঙ্খ। তাঁর আনা উপহার ছুঁড়ে ফেলে দেয় সে। মাটিতে পড়ে যায় মোহরও। তবুও ভাবলেশহীন শঙ্খ। মোহর কি পারবে এই অপমানের যোগ্য জবাব দিতে? সেই গল্পই ধরা পড়বে শনিবারের মহাপর্বে। রাত আটটা থেকে ন’টা, একঘন্টার বিশেষ পর্বে।


গত বছর অক্টোবর মাসের একদম শেষের দিকে শুরু হয়েছে মোহর। মাত্র দু মাসেই দর্শকদের মনে পাকা জায়গা করে নিয়েছেন সোনামণি সাহা ও প্রতীক সেন। এর আগে এই চ্যানেলেরই দেবী চৌধুরানী ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করেছেন সোনামণি,অন্যদিকে খোকাবাবুর হিসাবে টেলিভিশন ইন্ডাস্ট্রির পরিচিত নাম প্রতীক।

টিআরপির তালিকায় স্টার জলসার শোগুলির মধ্যে তিন নম্বরে রয়েছে মোহর, শ্রীময়ী এবং কে আপন কে পরের পর। গল্পের এই নতুন টুইস্ট টিআরপি রেটিংয়ে কী প্রভাব ফেলবে এখন সেটাই দেখার।

বন্ধ করুন