ইনস্টাগ্রাম পোস্টে এই খবর জানিয়েছেন অঙ্কুশ (ছবি-ইনস্টাগ্রাম)
ইনস্টাগ্রাম পোস্টে এই খবর জানিয়েছেন অঙ্কুশ (ছবি-ইনস্টাগ্রাম)

প্যারিস-সুইৎজারল্যান্ড সফর বাতিল করলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা, জানুন কেন?

  • ১৪ মার্চ ব্যাগপত্র গুছিয়ে প্যারিসের প্লেন ধরবার কথা ছিল অঙ্কুশ-ঐন্দ্রিলার। তবে একদম শেষ সময়ে ভেস্তে গেল প্ল্যান।

শ্যুটিংয়ের ব্যস্ততার ফাঁকে একান্তে কিছু সময় কাটাতে ভালোবাসার শহর প্যারিস এবং চিরবসন্তের দেশ সুইৎজারল্যান্ডে পারি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। টলিগঞ্জের এই প্রেমিক যুগল নিজেদের ইউরোপ সফর নিয়ে মাসখানেক ধরেই বেশ এক্সাইটেড ছিলেন। শ্যুটিং থেকে বিজ্ঞাপনী প্রচারের কাজ-সব কিছুর শিডিউল সেইভাবে সাজিয়ে ছিলেন দুজনে। ১৪ মার্চ ব্যাগপত্র গুছিয়ে বিমানে উঠে পড়ার দিন নির্দিষ্ট ছিল, তবে শেষ মুহূর্তে বাতিল হয়ে গেল অঙ্কুশ-ঐন্দ্রিলার এই ট্যুর। নেপথ্যের কারণ? করোনাভাইরাস। হ্যাঁ বিশ্বজুড়ে থাবা বসিয়েছে এই মারণরোগ। বিশ্বস্বাস্থ্য সংস্থা করোনাভাইরাসকে মহামারি হিসাবে ইতিমধ্যেই ঘোষণা করে দিয়েছে। তাই নিজেদের এবং প্রিয়জনেদের স্বাস্থ্য নিয়ে ঝুঁকি নিতে রাজি নন অঙ্কুশ-ঐন্দ্রিলা।

বুধবার ইনস্টাগ্রামে এক বিবৃতিতে অঙ্কুশ জানিয়ে দিয়েছেন, 'আমি এবং ঐন্দ্রিলা সিদ্ধান্ত নিয়েছি আমাদের প্যারিস এবং সুইৎজারল্যান্ড সফর (১৪ই মার্চ-২রা এপ্রিল) বাতিল করবার। করোনাভাইরাস ছড়িয়ে পড়বার কারণেই এই সিদ্ধান্ত। পরিস্থিতি নিঃসন্দেহে মন ভেঙে দিচ্ছে। কিন্তু আমাদের সবচেয়ে বড় দায়িত্ব হল নিজেদের এবং আমাদের প্রিয় মানুষদের স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকা। আমাদের সরকার প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছে এবং এই মহামারি যাতে আর ছড়িয়ে না পড়ে তার জন্য যথাসম্ভব চেষ্টা চালাচ্ছে। আসুন, দায়িত্ববান নাগরিক হয়ে এই কঠিন সময়ে একসঙ্গে লড়াই করি। দয়া করে নিজের খেয়াল রাখুন। অনেক ভালোবাসা। আশা করি দ্রুত পরিস্থিতি বদলাবে'।


View this post on Instagram

Sobai valo theko .. sabdhane theko 🙏🏻

A post shared by Ankush (@ankush.official) on

পরিস্থিতি অনুযায়ী সঠিক সিদ্ধান নিয়েছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা, এমনটাই অঙ্কুশের ইনস্টাগ্রাম পোস্টের কমেন্ট বক্সে জানিয়েছেন তাঁদের অনুরাগীরা।

গোটা বিশ্বে ইতিমধ্যেই করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ১,২৬, ২৭৩ জন। প্রতি মুহূর্তে বাড়ছে সংক্রমিত ব্যক্তিদের সংখ্যা। ভারতে এখন পর্যন্ত ৭৩জনের শরীরে মিলেছে করোনাভাইরাস।




বন্ধ করুন