বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘দুলহানিয়া’ দিশার সঙ্গে দেখা করতে গেলেন রাহুল, গাইলেন ‘মেহেন্দি লাগাকে রখনা’!

‘দুলহানিয়া’ দিশার সঙ্গে দেখা করতে গেলেন রাহুল, গাইলেন ‘মেহেন্দি লাগাকে রখনা’!

মেহেন্দির ছবি দিয়েই সকলের মন জয় করলেন ‘dishul’ রাহ... more

১৬ জুলাই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন বিগ বস খ্যাত রাহুল বৈদ্য এবং অভিনেত্রী দিশা পারমার। তার আগে নেট দুনিয়ায় ভাইরাল হল তারকা জুটির মেহেন্দি অনুষ্ঠানের ছবি। আপাতত dishul জ্বরে কাবু একাংশ। (ছবি-ইনস্টাগ্রাম)
1/6১৬ জুলাই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন বিগ বস খ্যাত রাহুল বৈদ্য এবং অভিনেত্রী দিশা পারমার। তার আগে নেট দুনিয়ায় ভাইরাল হল তারকা জুটির মেহেন্দি অনুষ্ঠানের ছবি। আপাতত dishul জ্বরে কাবু একাংশ। (ছবি-ইনস্টাগ্রাম)
গত বছর নভেম্বরে বিগ বসের ঘরেই দিশার সঙ্গে নিজের চর্চিত প্রেম কাহিনির খবরে সিলমোহর দেন রাহুল। জাতীয় টেলিভিশনের সামনে দিশাকে বিয়ের প্রস্তাব দেন রাহুল। বিগ বস ১৪-র ঘরে ভ্যালেন্টাইনস ডে বিশেষ পর্বে অতিথি হিসাবে উপস্থিত হয়ে প্রকাশ্যে রাহুলের প্রস্তাব গ্রহণ করেছিলেন দিশা। (ছবি-ইনস্টাগ্রাম)
2/6গত বছর নভেম্বরে বিগ বসের ঘরেই দিশার সঙ্গে নিজের চর্চিত প্রেম কাহিনির খবরে সিলমোহর দেন রাহুল। জাতীয় টেলিভিশনের সামনে দিশাকে বিয়ের প্রস্তাব দেন রাহুল। বিগ বস ১৪-র ঘরে ভ্যালেন্টাইনস ডে বিশেষ পর্বে অতিথি হিসাবে উপস্থিত হয়ে প্রকাশ্যে রাহুলের প্রস্তাব গ্রহণ করেছিলেন দিশা। (ছবি-ইনস্টাগ্রাম)
আপাতত দিশা রাহুলের মেহেন্দির ছবিতে বুঁদ সকলেই। পছন্দের জুটিকে বিয়ের সাজে দেখার জন্য যেন আর তর সইছে না অনুরাগীদের। রাহুল ও দিশার বেশ কয়েকটি ফ্যান পেজ থেকে ক্রমাগত শেয়ার করা হচ্ছে বিয়ের আপডেট। নিজেদের ইনস্টা স্টোরিতে একাধিক ভিডিয়ো ও ছবি পোস্ট করেছেন তাঁরাও। (ছবি-ইনস্টাগ্রাম)
3/6আপাতত দিশা রাহুলের মেহেন্দির ছবিতে বুঁদ সকলেই। পছন্দের জুটিকে বিয়ের সাজে দেখার জন্য যেন আর তর সইছে না অনুরাগীদের। রাহুল ও দিশার বেশ কয়েকটি ফ্যান পেজ থেকে ক্রমাগত শেয়ার করা হচ্ছে বিয়ের আপডেট। নিজেদের ইনস্টা স্টোরিতে একাধিক ভিডিয়ো ও ছবি পোস্ট করেছেন তাঁরাও। (ছবি-ইনস্টাগ্রাম)
রাতে দিশার সঙ্গে পাপারাৎজিদের সামনে ছবির জন্য পোজ দিতে দেখা গেল রাহুল-দিশাকে। একটি ভিডিয়োতে রাহুলকে ‘মেহেন্দি লাগাকে রখনা’ গান গাইতেও দেখা গিয়েছে। যা শুনে লজ্জায় লাল দিশা! এদিন গোলাপি রঙের চুরিদার পরেছিলেন তিনি। আর রাহুল সাদা পাঞ্জাবি। (ছবি-ইনস্টাগ্রাম)
4/6রাতে দিশার সঙ্গে পাপারাৎজিদের সামনে ছবির জন্য পোজ দিতে দেখা গেল রাহুল-দিশাকে। একটি ভিডিয়োতে রাহুলকে ‘মেহেন্দি লাগাকে রখনা’ গান গাইতেও দেখা গিয়েছে। যা শুনে লজ্জায় লাল দিশা! এদিন গোলাপি রঙের চুরিদার পরেছিলেন তিনি। আর রাহুল সাদা পাঞ্জাবি। (ছবি-ইনস্টাগ্রাম)
নিজের ইনস্টা প্রোফাইলে গার্ল গ্যাংয়ের সঙ্গে ব্যাচেলারেট পার্টি-র ছবি শেয়ার করেছেন দিশা। বিয়ের আনন্দে গ্লো করছেন অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
5/6নিজের ইনস্টা প্রোফাইলে গার্ল গ্যাংয়ের সঙ্গে ব্যাচেলারেট পার্টি-র ছবি শেয়ার করেছেন দিশা। বিয়ের আনন্দে গ্লো করছেন অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
বেশ কিছু মাস আগে এই ছবিটি শেয়ার করেই নেট দুনিয়ায় সকলকে চমকে দিয়েছেন রাহুল বৈদ্য। ছবিতে রাহুলক ঘিয়ে রঙের একটি শেরওয়ানিতে দেখা যাচ্ছে। অন্যদিকে দিশা পরেছেন গোলাপি রঙের লেহেঙ্গা। তার সঙ্গে রয়েছে মানানসই ভারী গয়না। পরে জানা যায়, মিউজিক ভিডিয়ো শ্যুট করেছেন তাঁরা একসঙ্গে। (ছবি-ইনস্টাগ্রাম)
6/6বেশ কিছু মাস আগে এই ছবিটি শেয়ার করেই নেট দুনিয়ায় সকলকে চমকে দিয়েছেন রাহুল বৈদ্য। ছবিতে রাহুলক ঘিয়ে রঙের একটি শেরওয়ানিতে দেখা যাচ্ছে। অন্যদিকে দিশা পরেছেন গোলাপি রঙের লেহেঙ্গা। তার সঙ্গে রয়েছে মানানসই ভারী গয়না। পরে জানা যায়, মিউজিক ভিডিয়ো শ্যুট করেছেন তাঁরা একসঙ্গে। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি