বাংলা নিউজ > বায়োস্কোপ > Love Hostel trailer: বাড়ির অমতে বিয়ে! ববির বন্দুকের নলের মুখে বিক্রান্ত-সানিয়া

প্রকাশ্যে এল ওয়েব ফিল্ম ‘লাভ হোস্টেল’-এর ট্রেলার। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন সানিয়া মালহোত্রা এবং বিক্রান্ত মাসে। পরিচালনায় শঙ্কর রামান। ছবিতে সানিয়া এবং বিক্রান্ত সদ্য বিবাহিত দম্পতির চরিত্রে দেখা যাবে। ২৫ ফেব্রুয়ারি ওটিটি প্ল্যাটফর্মে জিফাইভে মুক্তি পাবে ‘লাভ হোস্টেল’।

ছবিতে সদ্য বিবাহিত কাপলের চরিত্রে অভিনয় করেছেন বিক্রান্ত ও সানিয়া। যারা বাড়ির অমতে বিয়ে করেন। পরিবারের বিভেদ, জাতপাত… এসবই বড় কারণ হয়ে দাঁড়ায় তাঁদের জীবনে। বিয়ে সেরেই পুলিশের সাহায্য চান তাঁরা। সুরক্ষা দিতে এক নির্জুন হোস্টেলে তাঁদের থাকার ব্যবস্থা করে পুলিশ। আর সেখানেই বন্দুক হাতে হানা দেন অভিনেতা ববি দেওল। ছবিতে নেতিবাচক চরিত্রে অভিনয় করছেন তিনি। প্রযোজনায় গৌরী খানের প্রযোজনা সংস্থা রেড চিলিজ় ও দৃশ্যম প্রোডাকশনস।

দেখুন ট্রেলার-

ছবি সম্পর্কে কথা বলতে গিয়ে সানিয়া জানিয়েছেন, ‘একটু অন্যরকমের একটি জার্নি ‘লাভ হোস্টেল’। নিজেদের বাউন্ডারির বাইরে গিয়ে চরিত্রের মধ্য়ে ডুবে গিয়েছিলাম আমি। পরিচালক শঙ্কর স্যার আমাদের অনুপ্রেরণা ছিলেন। এটি একটি দুর্দান্ত এবং আনন্দদায়ক যাত্রা ছিল। আশু এবং জ্যোতির সঙ্গে দর্শকদের দেখা করানোর জন্য অপেক্ষা করতে পারছি না’।

অভিনেতা ববি দেওল বলেন, ‘আমার চরিত্রের নাম ডগর। এমন একটি চরিত্র যার নিজস্ব মতাদর্শ রয়েছে। যেই তার ইচ্ছের বিরুদ্ধে যায়, তাকে শাস্তি দেয়, অনেকসময় শেষও করে দেয়। খুবই নির্দয়। যেভাবে চরিত্রটি তৈরি করা হয়েছে, সেটা আমার খুবই ভালো লেগেছে। আমার একেবারে বিপরীত একটি চরিত্র। তাই প্রথমে চরিত্রে ঢুকতে একটু সমস্যা হচ্ছিল ওই আর কী!’

 

 

বন্ধ করুন