বাংলা নিউজ > বায়োস্কোপ > Tollywood Gossip: বারবার ভেঙেছে বিয়ে, তবু মনে ফাগুন! ফিটনেস কোচের প্রেমে পড়েছেন টলি নায়িকা?

Tollywood Gossip: বারবার ভেঙেছে বিয়ে, তবু মনে ফাগুন! ফিটনেস কোচের প্রেমে পড়েছেন টলি নায়িকা?

নতুন প্রেমে নায়িকা

Tollywood Gossip: তিন নম্বর বিয়ে ভেঙেছে, ব্যবসায়ীর সঙ্গে প্রেমও! আবার নাকি নতুন করে মন আর শরীর চর্চা করছেন এই টলি সুন্দরী। 

টলিপাড়ায় নতুন প্রেমের গন্ধ! ‘প্রজাপতি’ নাকি নতুন করে ডানা মেলেছে নায়িকার জীবনে। আসলে তাঁর জীবনে প্রেম, বিয়ে, বিচ্ছেদ আর আবার নতুন কোনও সম্পর্ক—কোনটাই নতুন নয়। আসলে তাঁর 'মনমর্জিয়া' বোঝা বড় দায়! তিনবার বিয়ে ভেঙেছে, তারপরেও তাঁর জীবনে প্রেম অধরা নয়। 

তিন নম্বর বিয়ে ভাঙার চর্চার মাঝেই জানা গিয়েছিল এক ব্যবসায়ীকে মন দিয়েছেন সুন্দরী। মাস কয়েক হামেশাই একসঙ্গে ধরা দিচ্ছিলেন দুজনে। টলিপাড়ার বন্ধুদের সঙ্গে ‘ভালো বন্ধু’র আলাপ করিয়েছিলেন নায়িকা। কিন্তু সেই প্রেমিকের থেকে আচমকাই মুখ ঘুরিয়ে নিয়েছেন তিনি। এখন তাঁরা শুরুই ‘ভালো বন্ধু’। এর মধ্যেই নায়িকার জীবনে নতুন বসন্ত! অন্য় এক হ্যান্ডসামের সঙ্গে মন-শরীর দুয়েরই চর্চাই নাকি সমানতালে করছেন অভিনেত্রী। নতুন সঙ্গীর হাত ধরে বেশ বদল এসেছে নায়িকার জীবনে। 

আজকাল শরীরচর্চায় একটু বেশিই মন দিয়েছেন এই টলি সুন্দরী। অভিনেত্রীর ইনস্টাগ্রামের দেওয়ালে উঁকিঝুঁকি মারলে প্রায়ই দেখা যাচ্ছে নতুন সঙ্গীর সঙ্গে রিল ভিডিয়ো। তবে রিল ভিডিয়োর বাইরেও নাকি ইতিউতি প্রায়ই একসঙ্গে দেখা যাচ্ছে তাঁদের। কিন্তু নায়িকার ঘনিষ্ঠরা এখনও গোটা বিষয় নিয়ে সন্দিহান। কারণ সবকিছু নিয়েই বাড়তি গোপনীয়তা বজায় রাখছেন নায়িকা। পাশাপাশি নায়িকার মনের মর্জি বোঝা যে মোটেই সহজ নয়, এতদিনে সেই 'রহস্য' কারুর অজানা নয়। তাই ইতিবাচক দিক থেকে কখন যে সবটাই নেতিবাচক হয়ে যাবে তা কে জানে? এখন দেখবার নায়িকার মনের রং বদলায়, নাকি জীবনে ফের একবার থিতু হওয়ার প্ল্যান রয়েছে তাঁর। পুরোনো সম্পর্কের বাঁধন পুরোপুরি খুললে কি ফের একবার নতুন সম্পর্কের ঘোষণা সারবেন সুন্দরী? সেই উত্তরের অপেক্ষা!

 

 

 

বন্ধ করুন