বাংলা নিউজ > বায়োস্কোপ > অর্থ না ভালোবাসা, কোনটা বাছবে সৌমিতৃষা? মিঠাই রানির জবাবে ঝগড়া লাগল নেটপাড়ায়
টাকা না ভালোবাসা কোনটা চাই, জবাব দিলেন সৌমিতৃষা। 
টাকা না ভালোবাসা কোনটা চাই, জবাব দিলেন সৌমিতৃষা। 

অর্থ না ভালোবাসা, কোনটা বাছবে সৌমিতৃষা? মিঠাই রানির জবাবে ঝগড়া লাগল নেটপাড়ায়

  • সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ সৌমিতৃষা। প্রায়শই রিল ভিডিয়ো, মোটিভেশনাল কোট শেয়ার করে থাকেন। এবার তা নিয়েই লেগে গেল ঝগড়া।

বাংলা ধারাবাহিকের জগতে নতুন রেকর্ড গড়েছে ‘মিঠাই। একানা টিআরপি তালিকার শীর্ষে ৩৫ সপ্তাহ ধরে থেকে সকলকে চমকে দিয়েছে জি বাংলার এই ধারবাহিক। সাথে দর্শক মনে জায়গা করে নিয়েছেন ধারাবহিকের মুখ্য চরিত্রে অভিনয় করা সৌমিতৃষা কুণ্ডু। 

সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ সৌমিতৃষা। প্রায়শই রিল ভিডিয়ো, মোটিভেশনাল কোট শেয়ার করে থাকেন। তবে, সম্প্রতি মিঠাই রানির করা একটি পোস্ট সকলের নজর কেড়েছে। যেখানে জীবনে অর্থ না ভালোবাসা-- কোনটা বেশি দরকারি, এই নিয়ে নিজের মতামত জাহির করতে দেখা গিয়েছে তাঁকে। ওই পোস্টে লেখা, ‘ভালোবাসা দরকার, টাকা তো দু'জন মিলেও রোজগার করে নেওয়া যায়’। আর তা সৌমি শেয়ার করেছেন ‘লাইনস…’ ক্যাুশনে। সঙ্গে একটা ভালোবাসার ইমোজি।

তবে, এই নিয়ে জোর তর্কে মজেছে তাঁর অনুরাগীরা। চর্চার বিষয়, টাকা না ভালোবাস কোনটা সত্যি দরকারি। কারও কারও মতে, এসব কথা সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতেই ভালো লাগে। আসল জীবনে টাকা না থাকলে ভালোবাসা আসে না। যদিও অভিনেত্রীর সাথে সহমত কেউ কেউ। তাঁরা জানিয়েছেন, ভালোবাসা সাথে থাকলে সব পরিস্থিতেই লড়াই চালানো যায়।

‘এ আমার গুরুদক্ষিণা’ ধারাবাহিকে নেগেটিভ চরিত্র দিয়ে অভিনয় শুরু করেন সৌমিতৃষা। তারপর ‘জয় কালী কলকাত্তাওয়ালী’, ‘গোপাল ভাঁড়’, ‘অলৌকিক না লৌকিক’-এর মতো ধারাবাহিকে পার্শ্ব-চরিত্রে অভিনয় করেছেন। তারপর তাঁকে দেখা যায় ‘কনে বউ’ ধারাবাহিকের প্রধান চরিত্রে। কিন্তু সেই ধারাবাহিক শেষ না হতেই তিনি সুযোগ পেয়ে যান ‘মিঠাই’-এ মূল চরিত্রে অভিনয়ের। আপাতত বাঙালি দর্শকের নয়নের মণি তিনি।

বন্ধ করুন