বাংলা নিউজ > বায়োস্কোপ > মুখ ভরে গিয়েছে সাদা দাড়িতে! আংটি বদল সারলেন প্রিয়াঙ্কা চোপড়ার প্রাক্তন হরমন
নতুন পথচলা শুরু করলেন হরমন বাবেজা
নতুন পথচলা শুরু করলেন হরমন বাবেজা

মুখ ভরে গিয়েছে সাদা দাড়িতে! আংটি বদল সারলেন প্রিয়াঙ্কা চোপড়ার প্রাক্তন হরমন

  • সামনে এল হরমন বাবেজা ও তাঁর বর্তমান প্রেমিকা সাশা রামচন্দানির রোকা সেরেমানির ছবি। শীঘ্রই বাজবে বিয়ের সানাই…

একটা সময় বলিউডের অলিগলিতে কান পাতলে শোনা যেত অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে হরমন বাবেজার প্রেম কাহিনি। তবে সেই সব এখন অতীত। নিক জোনাসের সঙ্গে সুখে সংসার করছেন বলিউডের গ্লোবাল তারকা প্রিয়াঙ্কা চোপড়া। গত কয়েক বছর ধরে লাইমলাইট থেকে এক্কেবারেই গায়েব ‘হোয়াটস ইয়োর রাশি’ তারকা হরমন বাবেজা। এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেতা। সম্প্রতি চুপিসাড়ে বাগদান পর্ব সেরে ফেললেন হরমন। ওয়েলনেস কোচ সাশা রামচন্দানির সঙ্গে এনগেজমেন্ট সারলেন হরমন। এই জুটির পরিবার ও বন্ধুরা সোশ্যাল মিডিয়ায় তাঁদের রোকা'র (এনগেজমেন্ট) ছবি পোস্ট করে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

হরমনের বোন রোয়েনা দাদা ও হবু বৌদির একটি ছবি পোস্ট করে লেখেন- ‘দুজনেই অংসখ্য অভিনন্দন। সাশা তোমাকে পরিবারে স্বাগত জানাই। সেলিব্রেশ শুরু হওয়ার জন্য আর অপেক্ষা করতে পারছি না… তোমাদের আমরা ভালোবসি…’।

অভিনেত্রী তথা জাহির খান পত্নী সাগরিকা ঘাটকেও হবু স্বামী-স্ত্রীকে শুভেচ্ছা জানান তাঁদের রোকা সেরেমানির একটি ছবি পোস্ট করে। ছবিতে আইভরি রঙের সালোয়ার কামিজে পাওয়া গেল সাশাকে, অন্যদিকে সাদা কুর্তা-পাজামায় দেখা মিলল হরমনের। দুজনেরই খুশির ঠিকানা নেই- ছবি তা স্পষ্ট বলে দিচ্ছে। 

হরমনের নয়া ইনিংস 
হরমনের নয়া ইনিংস 

পরিচালক হ্যারি বাবেজার পুত্র হরমন। ২০০৮ সালে লাভ স্টোরি ২০৫০' ছবির সঙ্গে বলিউডে অভিষেক হয় হরমনের। ছবির নায়িকা ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। এরপর ভিকট্রি, ডিশকিঁয়াও এবং হোয়াটস ইয়োর রাশি ছবিতে অভিনয় করেন হরমন। তবে বলিউডে নিজের পায়ের মাটি শক্ত করতে পারেননি অভিনেতা।দিন কয়েক আগেই সরাসরি টেলিভিশনে মুক্তি পেয়েছে ১১ বছর ধরে বাক্স বন্দি হরমন বাবেজা ও জেনেলিয়া ডিসুজার ছবি ‘ইসট মাই লাইফ’। তবে বক্স অফিসে শেষবার ২০১৬ সালে মুক্তি পেয়েছিল হরমন অভিনীত ছবি ‘চার সাহিবজাদে : রাইজ অফ বান্দা সিং বাহাদুর’।

বন্ধ করুন