বাংলা নিউজ > বায়োস্কোপ > কলকাতায় বিয়ের পর্ব সারলেন প্রিয়াঙ্কার প্রাক্তন প্রেমিক হরমন, শুভেচ্ছা শিল্পার
সাত পাকে বাঁধা পড়লেন হরমন বাভেজা ও সাশা রামচন্দনি
সাত পাকে বাঁধা পড়লেন হরমন বাভেজা ও সাশা রামচন্দনি

কলকাতায় বিয়ের পর্ব সারলেন প্রিয়াঙ্কার প্রাক্তন প্রেমিক হরমন, শুভেচ্ছা শিল্পার

  • আজ কলকাতার এক গুরুদ্বারে আনন্দ করজ (শিখ বিয়ের রীতি) অনুষ্ঠান হল হরমন-সাশার। 

রবিবার কলকাতার গুরুদ্বারে এক অন্তরঙ্গ অনুষ্ঠানে ‘লাভ স্টোরি ২০৫০’ অভিনেতা হরমন বাভেজা তাঁর বাগদত্তা সাশা রামচন্দনির সঙ্গে গাঁটছড়া বাঁধেন। বিয়েতে স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে উপস্থিত থাকতে পারেননি শিল্পা শেট্টি, ইনস্টাগ্রামে নব দম্পতির ভিডিও শেয়ার করেছেন বলি সুন্দরী।

বিয়েতে সাদা-গোলাপি শেরওয়ানিতে দেখা যায় হরমনকে। অন্যদিকে নববধূ সাশাকে দেখা যায় মেরুন রঙের ডিজাইনার লেহেঙ্গাতে। গত কয়েক বছর ধরে লাইমলাইট থেকে এক্কেবারেই গায়েব ‘হোয়াটস ইয়োর রাশি’ তারকা হরমন বাবেজা। ওয়েলনেস কোচ সাশার সঙ্গে গত বছর ডিসেম্বরেই বাগদান সেরেছিলেন হরমন।

নব দম্পতিকে বিয়ের শুভেচ্ছা জানিয়ে শিল্পা লেখেন, ‘অনেক শুভেচ্ছা হরমন এবং সাশা.. অপার ভালবাসার সঙ্গে নতুন জীবনের পথ চলা শুরু তোমাদের, সুখী এবং আজীবনের বন্ধুত্ব। তোমাদের জন্য খুব খুশি’।

শিল্পার ইনস্টাগ্রাম স্টোরি
শিল্পার ইনস্টাগ্রাম স্টোরি

ইনস্টাগ্রামে হরমনের বারাতের একটি ভিডিয়ো শেয়ার করেন রাজ কুন্দ্রা। সেখানে অভিনেতা আমির আলি, আশীষ চৌধুরিকে ঢোলের বিটের সঙ্গে নাচতে দেখা যায়। পরে হরমনও ডান্স ফ্লোরে তাঁদের সঙ্গে যোগদান করেন।

বিয়ের আগের দিন রাজকে সঙ্গীত অনুষ্ঠানে ডান্স ফ্লোরে নাচতে দেখা যায়। সেই ভিডিয়ো নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন অভিনেত্রী শিল্পা শেট্টি।

পরিচালক হ্যারি বাবেজার পুত্র হরমন। ২০০৮ সালে লাভ স্টোরি ২০৫০' ছবির সঙ্গে বলিউডে অভিষেক হয় হরমনের। ছবির নায়িকা ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। এরপর ভিকট্রি, ডিশকিঁয়াও এবং হোয়াটস ইয়োর রাশি ছবিতে অভিনয় করেন হরমন। তবে বলিউডে নিজের পায়ের মাটি শক্ত করতে পারেননি অভিনেতা।মাসখানেক আগেই সরাসরি টেলিভিশনে মুক্তি পেয়েছে ১১ বছর ধরে বাক্স বন্দি হরমন বাবেজা ও জেনেলিয়া ডিসুজার ছবি ‘ইসট মাই লাইফ’। তবে বক্স অফিসে শেষবার ২০১৬ সালে মুক্তি পেয়েছিল হরমন অভিনীত ছবি ‘চার সাহিবজাদে : রাইজ অফ বান্দা সিং বাহাদুর’। 

 

বন্ধ করুন