বাংলা নিউজ > বায়োস্কোপ > Roosha Chatterjee: অনুরণকে আগলে রুশা বললেন, ‘ভালোবাসি বর’, নিউ ইয়র্কে হাডসন পারে জমজমাট প্রেম!

Roosha Chatterjee: অনুরণকে আগলে রুশা বললেন, ‘ভালোবাসি বর’, নিউ ইয়র্কে হাডসন পারে জমজমাট প্রেম!

বরের সঙ্গে নিউ ইয়র্ক সফরে রুশা (ছবি-ইনস্টাগ্রাম)

Roosha-Anuran: অভিনয় কেরিয়ারে ইতি টেনে মার্কিন মুলুকে সংসার পেতেছেন রুশা চট্টোপাধ্যায়। বরের সঙ্গে আপতত নিউ ইয়র্কে বেড়াতে গিয়েছেন ‘তোমায় আমায় মিলে’ খ্যাত অভিনেত্রী। সেই সফরের রোম্যান্টিক ঝলক উঠে এল সোশ্যাল মিডিয়ায়। 

লাভ ইন নিউ ইয়র্ক! হ্যাঁ, বরের সঙ্গে অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়ের (Roosha Chatterjee) ছবি দেখে এই কথাই বলছে অনুরাগীরা। চলতি বছর জানুয়ারি মাসে বিয়ের পর্ব সেরেছেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় নায়িকা। ১৩ বছর দীর্ঘ অভিনয় কেরিয়ারে ইতি টেনে আপতত স্বামীর সঙ্গে মার্কিন মুলুকে সংসার পেতেছেন। এমনিতে সোশ্যাল মিডিয়ায় খুব বেশি অ্যাক্টিভ নন ‘তোমায় আমায় মিলে’-র ঊষসী। কিন্তু বিদেশে যাওয়ার পর প্রথমবার বরের সঙ্গে বেড়ু বেড়ু করতে নিউ ইয়র্ক পাড়ি দিয়েছেন রুশা। আর নিউ ইয়র্ক ডায়েরির সেই ছবি সোশ্যাল মিডিয়ায় তুলে ধরলেন অভিনেত্রী। নবদম্পতির রোম্যান্সের ঝলক উঠে এল সেই ফ্রেমে।

জুটির ছবি দেখবার আবদার ভক্তদের দীর্ঘদিনের। আসলে বরের সঙ্গে ছবি দিয়ে বহুবার ট্রোলিং-এর মুখে পড়েছেন রুশা, তাই বোধহয় ব্যক্তিগত জীবনের ঝলক খুব বেশি ইনস্টায় তুলে ধরেন না অভিনেত্রী। কিন্তু নিউ ইয়র্ক বদলে দিল সবকিছু। হাডসন নদীর তীরে দাঁড়িয়ে পরস্পরকে চোখে হারাচ্ছেন রুশা-অনুরণ (Anuran Roychowdhury)। প্রেক্ষাপটে বিখ্যাত ব্রুকনিল ব্রিজ। বিকেলের উজ্জ্বল আলো গায়ে মেখে রোম্যান্টিক পোজ দম্পতির। ছবি পোস্ট করে রুশা লিখলেন, ‘ভালবাসার ভরা সেই হাসি, তোমায় ভালবাসি বর।’ বোঝাই যাচ্ছে যতই সম্বন্ধ করে বিয়েটা হোক না কেন, অনুরণের প্রেমে হাবুডুবু খাচ্ছেন রুশা।

রুশার পরনে ডেনিমের ওয়ানপিস ড্রেস, চোখে রোদচশমা, পায়ে স্নিকার্স আর কাঁধে ঝুলছে স্লিং ব্যাগ। ডেনিম বারমুডা, কালো টি-শার্ট আর জ্যাকেটে দেখা মিলল অনুরণের। এই ছবিতে মন্তব্যে ভরে গিয়েছে। কেউ লিখেছেন, ‘তোমায় আমায় মিলে’। আবার কেউ লিখেছেন, ‘খুব সুন্দর লাগছে’। ট্রোলারদের কেউ কেউ অনুরণের উচ্চতা নিয়ে কটাক্ষ করেছেন ঠিকই, কিন্তু সেদিকে পাত্তা দিতে না-রাজ রুশা। ব্রুকলিন ব্রিজের সামনে দাঁড়িয়ে নিজের বেশ কিছু ছবি পোস্ট করেছেন রুশা। সঙ্গে ভিজে জল আনা খাবারের। 

মাইক্রোসফটে চাকরি করে রুশার বর। সেই সূত্রেই সিয়াটেলে থাকেন অনুরণ। সেখানেই মাইক্রোসফটে হেড কোয়াটার। সিয়াটেল থেকে নিউ ইয়র্কে ঘুরতে গিয়েছেন তাঁরা। সিয়ালেটে সংসার পাতার পর বাঙালি নববর্ষে বরের সঙ্গে ছবি দিয়েছেন রুশা। সেখানে নীল রঙের শাড়ি পরে একদম খাঁটি বাঙালি সাজে পাওয়া গিয়েছিল নায়িকাকে। বিদেশে বসেও নিজের সংস্কৃতিকে আগলে রেখেছেন রুশা। সঙ্গে হানিমুন পর্বও চুটিয়ে উপভোগ করছেন। তারই টুকরো ঝলক দেখে দারুণ খুশি অনুরাগীরা। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

প্রথম ধারাবাহিকেই ঘনিষ্ট দৃশ্য, দুর্জয়ের ঠোঁটে চুমু খাওয়া নিয়ে কী বললেন রানি এমনিতেই ইংরেজিতে কুপোকাত! নবাব বাড়ির সোহাকে বিয়ে করতে বেহাল হন কুণাল, কী হয়েছিল বৃহস্পতির পর শুক্রবার, আরও এক শাহজাহান ঘনিষ্ঠের বিরুদ্ধে জ্বলল ক্ষোভের আগুন মাঘী পূর্ণিমা ২০২৪ সালে কখন পড়ছে, তিথি কতক্ষণ থাকবে? ১২০ বছর পর কী ঘটবে? সন্দেশখালির পরিস্থিতি বুঝতে জেলাশাসক ও পুলিশকর্তাদের সঙ্গে তড়ঘড়ি কমিশনের বৈঠক ভোটের আগে বাড়বে বেতন! ডিএ-র পাশাপাশি সরকারি কর্মীদেরা পাবেন আরও 'উপহার'? শাহজাহানকে এনকাউন্টার করে দিতে পারে ওরা, উদ্বিগ্ন সিপিএম নেতা সেলিম মেট্রোয় করে গঙ্গার নীচ দিয়ে যাবেন মোদী? গেল প্রস্তাব, ১ ঘণ্টায় ৩ লাইনের সূচনা? প্রথম অর্ধে কিপিং করবেন না পন্ত, নরকিয়ার ফিটনেস নিয়ে বড় আপডেট দিলেন DC কর্ণধার দিদি নম্বর ওয়ানে এসে ধামসা বাজালেন মমতা, নাচলেন রচনা-ডোনার হাত ধরে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.