বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia-Ranbir: জঙ্গল মে মঙ্গল! ‘রালিয়া’র রোম্যান্সের সাক্ষী সিংহরা, অভিনব বর্ষবরণ রণবীর-আলিয়ার
রণবীর-আলিয়ার নববর্ষ
রণবীর-আলিয়ার নববর্ষ

Alia-Ranbir: জঙ্গল মে মঙ্গল! ‘রালিয়া’র রোম্যান্সের সাক্ষী সিংহরা, অভিনব বর্ষবরণ রণবীর-আলিয়ার

  • জঙ্গলের মধ্যে জমে উঠেছে রণবীর-আলিয়ার প্রেম! হাতে হাত রেখে ২০২২-কে স্বাগত জানালেন ‘রালিয়া’। 

নতুন বছর, নতুন স্বপ্ন আর একরাশ নতুন আশা- মনের মানুষের হাত ধরেই ২০২২-কে স্বাগত জানালেন আলিয়া ভাট। ‘রালিয়া’ জুটিকে নিয়ে চর্চার শেষ নেই বলিউডে, কবে বিয়ে করছেন রণবীর-আলিয়া? এই প্রশ্নের উত্তর জানতে চায় গোটা দেশ। অন্যদিকে RRR-এর প্রচারে ব্যাপক ব্যস্ত আলিয়া, তবে হাজারো ব্যস্ততার ফাঁকেও প্রেমিকের জন্য সময় বার করে নিয়েছেন অভিনেত্রী। একদম ‘হাকুনা মাটাটা এনার্জি’ নিয়ে জঙ্গলের মধ্যে নতুন বছরকে স্বাগত জানালেন ‘রালিয়া’। তাঁদের রোম্যান্সের সাক্ষী থাকল ঘন অরণ্য, সিংহ, জিরাফ আর দিগন্ত…

বছরের শেষ দিন নিজেদের ভ্যাকেশন ডায়রির ছবি পোস্ট করেছেন আলিয়া। সেখানে বন্য পরিবেশের টুকরো ঝলক উঠে এসেছে। ছুটি কাটাতে কোথায় গিয়েছেন এই প্রেমিক যুগল? তা অবশ্য ফাঁক করেননি দুজনে। তবে খুব সম্ভবত গুজরাতের গির জাতীয় উদ্যানেই ছুটি কাটাচ্ছেন তাঁরা। প্রথম ছবিতে দেখা যাচ্ছে আলিয়ার ঠোঁটের কোণায় লেগে রয়েছে বন্য হাসি, পরের ছবিতে খোলা আকাশের নীচে বসে গ্লাসে কোনও পানীয় চুমুক দিচ্ছেন রণবীর। অপর ছবিতে বন্যের মধ্যে নিশ্চিতে বসে থাকতে দেখা গেছে সিংহের দলকে, রয়েছে জিরাফও। একটি ছবিতে সূর্যাস্তের ছবি পোস্ট করেছেন আলিয়া। 

ছবির ক্যাপশনে আলিয়া লেখেন,‘২০২২-কে একটু হাকুনা মাটাটা এনার্জি দিচ্ছি। সাবধানে থাকুন, হাসুন, সাধারন থাকুন এবং আরো ভালবাসতে থাকুন! হ‍্যাপি নিউ ইয়ার।’ এই ছবির কমেন্ট বক্সে অর্জুন কাপুর রণবীরের ‘রকস্টার’ ছবির গানের প্রসঙ্গ টেনে লেখেন, ‘নাদান পরিন্দেস’। মন্তব্য বাক্সে এই লাভ বার্ডসকে ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন ফ্যানেরা। 

উল্লেখ্য গত বছরও নতুন বছরকে স্বাগত জানাতে জঙ্গলকেই বেছে নিয়েছিলেন রণবীর-আলিয়া। রাজস্থানের রণথম্ভোর ন্যাশন্যাল পার্কে ২০২১ সালকে বরণ করেছিলেন তাঁরা, একথা সাফ বলে দিচ্ছে জঙ্গল বিশেষ পছন্দের গন্তব্য এই প্রেমিক জুটির। 

বেশ কয়েক বছর ধরেই রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন আলিয়া ভাট। কবে সাত পাকে বাঁধা পড়বেন দুজনে, তা নিয়ে চর্চার শেষ নেই। দুজনের বিয়ে নিয়ে গত কয়েক মাস ধরে কম জল্পনা তৈরি হয়নি। সূত্রের খবর, দুজনেই নিজেদের পেশাদার দায়িত্বগুলো চটজলদি শেষ করছেন, এবং ২০২২-র ডিসেম্বরে বা আগামী বছরের শুরুতেই বিয়ের সানাই বাজবে কাপুর ও ভাট পরিবারে। ‘রালিয়া’ জুটির প্রেম এখন খুল্লমখুল্লা।

আপতত মুক্তির অপেক্ষায় আলিয়ার RRR, আগমী ৭ই জানুয়ারি মুক্তি পেতে চলেছে বাহুবলী পরিচালকের এই নতুন ম্যাগনাম ওপাস।

বন্ধ করুন