বাংলা নিউজ > বায়োস্কোপ > ভাঙছে বনি-কৌশানি জুটি! অনস্ক্রিনে অন্য তারকার সঙ্গে রোম্যান্সে মজবেন দুজনে
বনি-কৌশানি (সৌজন্যেঃইন্সটাগ্রাম)
বনি-কৌশানি (সৌজন্যেঃইন্সটাগ্রাম)

ভাঙছে বনি-কৌশানি জুটি! অনস্ক্রিনে অন্য তারকার সঙ্গে রোম্যান্সে মজবেন দুজনে

  • সায়ন্তন ঘোষের আগামী ছবিতে একসঙ্গে অভিনয় করলেও জুটি বাঁধছেন না বনি-কৌশানি। 

শুধু অফস্ক্রিনে নয় অনস্ক্রিনেও হামেশাই জুটিতেই ধরা দেন বনি-কৌশানি।বাস্তব জীবনের মতো রুপোলি পর্দাতেও যেন ‘পারবো না আমি ছাড়তে তোকে’ একথা বলেই বসে আছেন দুজনে। কিন্তু অবশেষে এই জুটি ভাঙছে। না, না ঘাবড়ে যাবেন না। ব্রেক আপের এই মরসুমে বনি-কৌশানির প্রেমের স্বর্গরাজ্যে কোনও সুনামি আসেনি। অনস্ক্রিনে ভাঙছে এই জুটি। 

আসলে টলিপাড়ায় কান পাতলেই একথা শোনা যায়, কৌশানি নাকি বনিকে ছাড়া সিনেমাই করেন না। অবশেষে এই মিথ ভাঙতে চলেছে। সায়ন্তন ঘোষালের নতুন কমেডি ছবিতে নাকি অভিনয় করছেন বনি-কৌশানি দুজনেই, কিন্তু জুটিতে দেখা যাবে না তাঁদের। শ্যামসুন্দর দে’র ‘শ্যাডো ফিল্মস' প্রযোজিত ওই ছবিতে বনি-কৌশানি ছাড়াও থাকছেন সোহম এবং আয়ুশী তালুকদার। জানা যাচ্ছে, আয়ুশীর সঙ্গে জুটি বাঁধবেন বনি এবং কৌশানির সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে সোহমকে। 

ইতিমধ্যেই নাকি ছবির শ্যুটিংও শুরু হয়ে গিয়েছে বলে খবর, তবে সোহমের অসুস্থতার জেরে নাকি মাঝপথে বেশকিছুদিন শ্যুট বন্ধ ছিল, করোনা বিধিনিষেধ শিথিল হওয়ার পর ফের নতুন উদ্যমে এই ছবির শ্যুটিংয়ে নামবেন বনি-কৌশানিরা। 

শেষবার বনি-কৌশানিকে একসঙ্গে দেখা গিয়েছে ‘তুমি আসবে বলে’ ছবিতে। শীঘ্রই বাংলাদেশের দুটি ছবিতেও একসঙ্গে দেখা যাবে এই লাভ লার্ডসদের। শাপলা মিডিয়ার আসন্ন দুটি ছবি ‘ধাঁধা’ ও ‘ছুটি’তে জুটিতে থাকছেন তাঁরা। 

 অন্যদিকে সায়ন্তনের শেষ মুক্তি পাওয়া ছবি সাগরদ্বীপে যকের ধন। অন্যদিকে হইচই-এর দুপুর ঠাকুরপো-র নতুন সিজন ‘মৌচাক' পরিচালনার দায়িত্ব সামলেছেন সায়ন্তন। ওটিটি-র পর রুপোলি পর্দায় সায়ন্তের নতুন কমেডি থ্রিলার কতটা দর্শকদের আনন্দ দেয়, সেটাই এখন দেখবার। 

বন্ধ করুন