বাংলা নিউজ > বায়োস্কোপ > Kim-Leander: কিমের হাত ধরে কলকাতায় দুর্গা দর্শন লিয়েন্ডারের! জমে উঠল তারকা জুটির প্রেম

Kim-Leander: কিমের হাত ধরে কলকাতায় দুর্গা দর্শন লিয়েন্ডারের! জমে উঠল তারকা জুটির প্রেম

দুর্গাপুজোয় জমাটি প্রেম

Kim Sharma- Leander Paes: তিলোত্তমায় শারদীয়ার জোয়ারে গা ভাসালেন তারকা দাম্পতি লিয়েন্ডার পেজ ও কিম শর্মা। প্রেমিকাকে কলকাতার পুজো ঘুরিয়ে দেখালেন ‘বাংলার ছেলে’ লিয়েন্ডার। 

বেশ করেছি প্রেম করেছি- এই মন্ত্র নিয়েই বাঁচেন লিয়েন্ডার পেজ ও কিম শর্মা। তাই তো নিজেদের প্রেম সম্পর্ককে কোনওদিন গোপন রাখেননি। এর আগে একাধিক সম্পর্ক ভেঙেছে দুজনের, তবে প্রেমে পড়া বারণ নয় তা বারেবারে বুঝিয়ে দেন কিম-লিয়েন্ডার জুটি। দেখতে দেখতে ভালোবাসার সফরের প্রায় দেড় বছর পার করে ফেলেছেন দুজনে। ‘মহব্বতেঁ গার্ল’ কিম শর্মার হাত ধরে তিলোত্তমা দুর্গা ঠাকুর দেখলেন লিয়েন্ডার।

‘বাংলার ছেলে’ লিয়েন্ডারের সঙ্গে এই শহরের নাড়ির টান। প্রেমিকাকে ঘুরিয়ে দেখালেন বাংলার শ্রেষ্ঠ উৎসব। লাল লেগিংস আর সাদা কুর্তায় সাজলেন কিম, অন্যদিকে নীল রঙা পঞ্জাবিতে একদম বাঙালি সাজে প্রাক্তন টেনিস তারকা। শ্রীভূমির প্যান্ডেলে দেখা মিলল দুজনের, কলকাতার অনান্য পুজো মণ্ডপও কিমকে ঘুরিয়ে দেখালেন লিয়েন্ডার। তারকা দম্পতির মহাসপ্তমীর রাতের প্যান্ডেল হপিং-এর ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। উৎসবের আমেজ, আলোর রোশনাই, প্রাণের শহর আর মনের মানুষ পাশে- লিয়েন্ডারের পুজো জমে ক্ষীর!

এর আগে গত বছর ক্রিসমাসে তিলোত্তমার রাস্তায় প্রেমিকা কিম শর্মার গালে আদরে ভরা চুমু এঁকে ছিলেন লিয়েন্ডার পেজ। একসঙ্গে কাটানো দামি মুহূর্তগুল হামেশাই উঠে আসে দুজনের সোশ্যাল মিডিয়ার পাতায়।

২০২১ সালের মার্চ মাসেই শুরু হয়েছিল এই প্রেম কাহিনি, তবে সম্পর্ক নিয়ে চর্চা শুরু হয় জুলাই মাসে, সেই সময় গোয়ায় ছুটি কাটাচ্ছিলেন দুজনে। এর ঠিক দু-মাসের মাথায় নিজেদের সম্পর্কে শিলমোহর দিয়ে দেন কিম ও লিয়েন্ডার। চলতি বছর মার্চে ভালোবাসার বর্ষপূর্তির কথা সোশ্যাল মিডিয়ায় ব্যক্ত করেছিলেন কিম। লিয়েন্ডারের উদ্দেশে তাঁর বার্তা ছিল- ‘হ্যাপি অ্যানিভারসারি চার্লস। ৩৬৫ দিন… অন্তহীন মুহূর্ত, আনন্দ, কত কী শেখা! আমার হওয়ার জন্য ধন্যবাদ, ভালোবাসি তোমাকে- মিচ’।

গত কয়েক মাস ধরেই জোর গুঞ্জন পাকা কথা নাকি হয়ে গিয়েছে দুই পরিবারের, খুব শীঘ্রই বিয়ের পর্বটাও সেরে ফেলবেন কিম-লিয়েন্ডার। প্রসঙ্গত, এর আগে ক্রিকেট তারকা যুবরাজ সিং-এর সঙ্গে সম্পর্কে ছিলেন কিম শর্মা। অন্যদিকে লিয়েন্ডার পেজ একটা সময় লিভ ইন সম্পর্কে ছিলেন সঞ্জয় দত্তের প্রাক্তন স্ত্রী রিয়া পিল্লাইয়ের সঙ্গে। তাঁদের একটি কন্যা সন্তানও রয়েছে।

 

বন্ধ করুন