বাংলা নিউজ > বায়োস্কোপ > Koushani-Bonny: ৮ বছরের প্রেম! ‘লিডিং মোস্ট হিরো’ বনির সঙ্গে মেয়ের বিয়ে কবে? ফাঁস করলেন কৌশানির বাবা

Koushani-Bonny: ৮ বছরের প্রেম! ‘লিডিং মোস্ট হিরো’ বনির সঙ্গে মেয়ের বিয়ে কবে? ফাঁস করলেন কৌশানির বাবা

বিয়ের সানাই বাজল বলে! 

Koushani-Bonny Wedding: রুপোলি পর্দায় বহুবার একসঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছেন দুজনে। কিন্তু বাস্তবে কবে চারহাত এক হবে বনি-কৌশানির? অবশেষে মিলল উত্তর! 

আট বছর আগেই কৌশানির উদ্দেশে বনি বলেছিলেন, ‘পারবো না আমি ছাড়তে তোকে’। তারপর থেকে ভালো-খারাপ সব পরিস্থিতিতেই পরস্পরের হাতটা শক্ত করে ধরে দেখেছেন বনি-কৌশানি জুটি। মাস কয়েক আগেই নিয়োগ দুর্নীতি মামলায় নাম জড়িয়েছিল বনির, সেইসময় কৌশানি কিন্তু বনির হাত ছাড়েননি। এর জেরে নায়িকাকেও ট্রোলড হয়েছে, কিন্তু ‘লাভ কে লিয়ে কুছ ভি….’।

প্রেম নিয়ে কোনওদিন রাখঢাক রাখেননি দুজনে। সম্পর্কে থাকার কথা বলতে যেখানে কিন্তু বোধ করেন প্রতিষ্ঠিত তারকারাও। সেদিক থেকে উলটো পথের পথিক কৌশানি। কেরিয়ারের শুরু থেকেই বনির সঙ্গে সম্পর্কে থাকার কথা মেনে নিয়েছেন তিনি। বনি-কৌশানির পরিবারও এই সম্পর্ক নিয়ে দারুণ খুশি। হবু বউমার হামেশাই প্রশংসা করেন বনির মা পিয়া সেনগুপ্ত। কৌশানির পরিবারেও নয়নের মণি বনি।

একসঙ্গে বিদেশ ভ্রমণ থেকে শুরু যে কোনও অনুষ্ঠানে সর্বত্র পাশাপাশি দেখা যায় বনি-কৌশানিকে। বহুদিন ধরেই মিডিয়ার তরফে বারবার একই প্রশ্ন করা হচ্ছে দুজনকে বিয়েটা কবে? ঠিক কবে সাত পাকে বাধা পড়বেন তাঁরা? খুব সন্তর্পণে সেই প্রশ্নের উত্তর এড়িয়ে যান তাঁরা। মুখে একটাই বুলি-- ঠিক সময় এলেই হবে। কিন্তু এবার হাটে হাড়ি ভাঙলেন কৌশানির বাবা।

দু-দিন আগেই ছিল কৌশানির জন্মদিন। একসঙ্গে খাওয়া-দাওয়ার প্ল্যান করেছিলেন নায়িকার বাবা। শহরের এক নামী রেস্তোরাঁয় একসঙ্গে হাজির ছিলেন সকলে। সেখানেই এক সাক্ষাৎকারে মেয়ে-জামাইয়ের বিয়ের পরিকল্পনা ফাঁস করেন তিনি। কৌশানির বাবা স্পষ্ট বলেন, ‘২০২৪ সালেই ওদের বিয়েটা হবে’। একথা শুনে লজ্জায় লাল তারকা জুটি, বেশ অস্বস্তিতে পড়তে হল নায়িকাকে। কিন্তু বাবার কথায় প্রতিবাদ জানালেন না অভিনেত্রী। বোঝাই যাচ্ছে তলে তলে বিয়ের পরিকল্পনা অনেকটাই এগিয়েছে।

বনির সঙ্গে জুটি বেঁধে একটি প্রযোজনা সংস্থাও খুলেছেন কৌশানি, নাম ‘বিকে এন্টারটেনমেন্ট’। ‘ডাল বাটি চুরমা’ নামের একটি ছবিও তৈরি হয়েছে এই ব্যানারে। বনি-কৌশানি অভিনীত এই ছবি অবশ্য বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। আপতত ভালো চিত্রনাট্যের খোঁজে কৌশানি, তারপরই নতুন কাজে হাত দেবেন।

কৌশানির জন্মদিনে ভালোবাসার মানুষকে বুকে টেনে আদুরে বার্তা পোস্ট করেন বনি। অভিনেতা লেখেন, ‘হ্যাপি বার্থ ডে লাভ….তোমার মুখে এই হাসিটা বরাবর বজায় রাখব। তোমাকে প্রচণ্ড ভালোবাসি… এইভাবেই তারা হয়ে জ্বলতে থেকো'। প্রেমিকের আদুরে বার্তার জবাবে কৌশানি লেখেন-- ‘আমি তোমাকে ভালোবাসি, সেটা তুমি খুব ভালো করেই জানো’। 

 

বায়োস্কোপ খবর

Latest News

'দর্শকরাই খালি উপভোগ করে, আদতে...' ঘনিষ্ট দৃশ্যের শ্যুটিং নিয়ে কী বললেন গুলশান? ছোটবেলায় বাপ-মা হারা পল্লবী, 'তারকাটা' পর্ণার পড়াশোনার দৌড় শুনলে চমকে যাবেন! কালও বাতিল ইন্ডিগোর বিমান, রইল লিস্ট, ১.৩৫ লাখ কোটি লোকসানের মুখে CrowdStrike? নদিয়ায় বিরোধী দলনেতাকে ঘিরে ‘‌চোর’‌ স্লোগান, মেজাজ হারিয়ে জুতো দেখালেন শুভেন্দু ধড়কের পর ফের একসঙ্গে ইশান-জাহ্নবী! করণের কোন ছবিতে দেখা যাবে তাঁদের? আগামিকাল কেমন কাটবে? কাদের হাতে আসতে পারে টাকা? জানুন ২০ জুলাইয়ের রাশিফল 'বাবা-মা'র নামও পালটে জালিয়াতি', সংকটের মুখে ট্রেনি IAS অফিসার পূজার চাকরি! বাংলার ১০টি জেলা শহরে জমি চিহ্নিত করার নির্দেশ নবান্নের, গড়ে উঠবে শপিং মল আশা-আরডি জুটির গানে সৃজিতার সঙ্গে যুগলবন্দি, বনগাঁর মেয়েকে বুকে টানলেন শ্রীরাধা! টানা দু’‌দিন বন্ধ থাকবে কোন ট্রেনগুলি?‌ আবার বাতিল হল একগুচ্ছ লোকাল ট্রেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.