বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat-Yash: পারদ নামল হিমাঙ্কের নীচে, কাশ্মীরে প্রেমের রঙ ছড়াচ্ছেন যশ-নুসরত
কাশ্মীরে জমে উঠেছে ‘যশরত’-এর প্রেম
কাশ্মীরে জমে উঠেছে ‘যশরত’-এর প্রেম

Nusrat-Yash: পারদ নামল হিমাঙ্কের নীচে, কাশ্মীরে প্রেমের রঙ ছড়াচ্ছেন যশ-নুসরত

  • ২ মাসের ছেলেকে নিয়েই যশের সঙ্গে কাশ্মীর পারি দিয়েছেন নুসরত! 

পারদ নেমেছে হিমাঙ্কের নীচে। বরফের চাদরে ঢেকেছে কাশ্মীর উপত্যকা। শনিবারই উপত্যকায় প্রথম তুষারপাত ঘটল এই মরসুমে, এইদিনই সেখানে হাজির হয়েছেন টলিপাড়ার লাভ বার্ডস যশ দাশগুপ্ত ও নুসরত জাহান। শনিবারই নিজেদের কাশ্মীর যাত্রার ঝলক ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন এই প্রেমিক যুগল। ছেলের জন্মের পর এখনও দু-মাসও হয়নি, তবে নুসরত বিমান-সফর সেরে ফেললেন। ঈশানের ঝলক দেখা যায়নি, তবে মায়ের সঙ্গে সেও কাশ্মীরে পৌঁছেছে তা নিয়ে কোনও সন্দেহ নেই। 

এই মুহূর্তে গন্দেরবালে রয়েছেন যশ-নুসরত। সেকথা নিজেই জানিয়েছেন যশ। গন্দেরবালের তাপমাত্রা শনিবার নেমেছিল মাইনাস ১ ডিগ্রী সেলসিয়াসে, সেই ঝলক ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে নিয়ে যশ লিখেছেন ‘oops’। হাড় কাঁপানো এই ঠাণ্ডার মাঝেও প্রেমের রঙ ছড়াচ্ছেন যশরত। ‘চিনে বাদাম’ ছবির একটি গানের শ্যুটিংয়েই কাশ্মীর উপত্যকায় হাজির যশ, তবে ‘স্বামী’কে এক মূহূর্ত কাছছাড়া করতে রাজি নন নুসরত। তাই তিনিও যশের হাত ধরে দু-মাসের ছেলেকে নিয়ে কাশ্মীর পৌঁছেছেন। পরিচালক শিলাদিত্য মৌলিকের ‘চিনে বাদাম’ ছবির নায়িকা এনা সাহা। তিনি এই ছবির প্রযোজকও বটে। 

রবিবাসরীয় দুপুরে সোনমার্গ থেকে ছবি পোস্ট করলেন যশ -নুসরত। না, একফ্রেমে ধরা দেননি দুজনে। কিন্তু ছবির প্রেক্ষাপট এক, এমনকি দুজনের পোস্টের ক্যাপশনও এক। ‘শীত আসছে’, এই বার্তাই দিলেন ‘যশরত’। 

রিক্সার সামনে কালো রঙা হুডি আর প্যান্টে রোদচশমা চোখে দাঁড়িয়ে রয়েছেন নুসরত, অন্যদিকে একই রিক্সায় ঠেস দিয়ে দাঁড়িয়ে রয়েছেন যশ। পরনে ব্লু ডেনিম আর নীল রঙা সোয়েট শার্ট। নুসরতের মতোই যশের চোখেও রোদচশমা। শীতের দেশে রোদ পোহাচ্ছেন প্রেমিক জুটি তা বেশ স্পষ্ট। যদিও নেটপাড়া কিন্তু চিন্তায় একরত্তিকে নিয়ে। নুসরতের ২ মাসের শি্শুপুত্র এই ঠাণ্ডায় কেমন রয়েছে, সেই প্রশ্ন করছেন অনেকেই!

বন্ধ করুন