বাংলা নিউজ > বায়োস্কোপ > মলদ্বীপে জলের নীচে জমে উঠেছে অঙ্কুশ-ঐন্দ্রিলার প্রেম, জুটির অন্তরঙ্গ ছবি ভাইরাল
অঙ্কুশ-ঐন্দ্রিলার ভাইরাল ছবি
অঙ্কুশ-ঐন্দ্রিলার ভাইরাল ছবি

মলদ্বীপে জলের নীচে জমে উঠেছে অঙ্কুশ-ঐন্দ্রিলার প্রেম, জুটির অন্তরঙ্গ ছবি ভাইরাল

  • মলদ্বীপে জলের নীচে লেন্সবন্দি টলিউডের 'লাভ বার্ডস' অঙ্কুশ-ঐন্দ্রিলার অন্তরঙ্গ মুহূর্ত। 

টলিগঞ্জের অন্যতম চর্চিত প্রেমিক যুগল অঙ্কুশ-ঐন্দ্রিলা। জোর গুঞ্জন এই বছরের শেষের দিকেই সাত পাকে বাধা পড়তে চলেছেন এক দশক পুরোনো প্রেমিক জুটি। তার আগে প্রি-হানিমুনে মলদ্বীপে উড়ে গিয়েছেন তাঁরা। সেখানে গিয়ে যদিও আরেক কাণ্ড! ঐন্দ্রিলার করোনা পজিটিভ আসায় অঙ্কুশ-ঐন্দ্রিলার মলদ্বীপ ভ্যাকেশন নির্ধারিত সময়ের চেয়ে অনেকখানি দীর্ঘ হয়েছে। তবে বাড়তি সময় আর টাকা খরচটা সুদে-আসলে পুষিয়ে নিচ্ছেন এই জুটি। এবার মলদ্বীপের নীল জলের নীচে জমে উঠল অঙ্কুশ-ঐন্দ্রিলার প্রেম। আর সেই ছবি উঠে এল ঐন্দ্রিলার ইস্টাগ্রামের দেওয়ালে। 

এই ছবির ক্যাপশনে ঐন্দ্রিলা লিখেছেন, ‘নিস্তব্ধ দুনিয়া মনের মধ্যেও প্রশান্তি এনে দেয়’। অনুরাগীরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছে এই ছবিকে। ইনস্টায় উপচে পড়ছে লাইকের বন্যা। কমেন্ট বক্সে স্বস্তিকা দত্ত লেখেন, ‘এটাই হল ভালোবাসা’। ছবিতে একে অপরের হাত শক্ত করে ধরে একে অপরের দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে থাকতে দেখা গেল অঙ্কুশ-ঐন্দ্রিলাকে। 

মলদ্বীপে গিয়ে নতুন বন্ধুত্বও পাতিয়ে ফেলেছেন ঐন্দ্রিলা-অঙ্কুশ। সেই ছবিও উঠে এসেছে তাঁদের ইনস্টার দেওয়ালে।

মলদ্বীপের সমুদ্রের ধার লাগোয়া বিলাসবহুল রিসর্টে রয়েছেন এই জুটি। তাঁদের মলদ্বীপ ডায়েরির নানান ছবিতে ঐন্দ্রিলার ‘সুপারহট’ অবতার দেখে মুগ্ধ নেটিজেনরা। কখনও বিকিনি টপ আর শর্টস কখনও বা জাম্পস্যুটে আগুন ঝরাচ্ছেন বাংলা টেলিভিশনের ‘ফাগুন বউ’। 

গত ৩১ মার্চ দেশে ফেরবার কথা ছিল ঐন্দ্রিলা-অঙ্কুশের, তার আগে করোনা টেস্ট করালে ঐন্দ্রিলার রিপোর্ট পজিটিভ আসে, কিন্তু করোনা নেগেটিভ অঙ্কুশ। টেস্ট রিপোর্ট নেগেটিভ হলেই দেশে ফেরবার ফ্লাইট ধরবেন জুটি। 

বন্ধ করুন