বাংলা নিউজ > বায়োস্কোপ > ছুটি কাটাতে গোয়ায় রণবীর-আলিয়া, বিয়ের আগেই কি ‘মিনি হানিমুন’-এ প্রেমিক জুটি?
এয়ারপোর্টে রণবীর-আলিয়া 
এয়ারপোর্টে রণবীর-আলিয়া 

ছুটি কাটাতে গোয়ায় রণবীর-আলিয়া, বিয়ের আগেই কি ‘মিনি হানিমুন’-এ প্রেমিক জুটি?

  • বছর শেষে গোয়ায় পারি দিলেন রণবীর-আলিয়া। 

বি-টাউনের অন্যতম চর্চিত প্রেমিক জুটি রণবীর-আলিয়া। তাঁদের অফ-স্ক্রিন রোম্যান্স হামেশাই থাকে চর্চার কেন্দ্রবিন্দুতে। এই প্রেমিক য়ুগলের বিয়ে নিয়ে জল্পনার শেষ নেই। শীঘ্রই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন এই জুটি, তেমনটাই খবর। করোনা পরিস্থিতি, ঋষি কাপুরের প্রয়াণের জেরেই নাকি বিয়ে পিছিয়েছে রণবীর-আলিয়ার। বছরের শুরুতে শোনা গিয়েছিল ডিসেম্বরে ব্রহ্মাস্ত্র মুক্তির পরেই বিয়ের পিঁড়িতে বসছেন তাঁরা। 

রণবীর-আলিয়াকে প্রথমবার রুপোলি পর্দায় রোম্যান্স করতে দেখতে মুখিয়ে রয়েছে ভক্তরা। ব্রহ্মাস্ত্রের মুক্তি এখন বিশ বাঁও জলে।তবে রণবীর-আলিয়াকে সম্প্রতি দেখা গেল মুম্বই এয়ারপোর্টে। গোয়াতে ছুটি কাটাতে রওনা দিলেন তাঁরা। এয়ারপোর্টে একদম ক্যাজুয়াল লুকেই পাওয়া গেল দুজনকে। 

ছবিতে আলিয়া অলিভ রঙা ট্রাউসারে পাওয়া গিয়েছে, সঙ্গে শর্ট ট্যাঙ্ক টপ এবং স্লিম জ্যাকেট।অন্যদিকে এয়ারপোর্ট লুক হিসাবে রণবীর বেছে নিয়েছিলেন জিনস, নীল রঙের চেক শার্ট এবং কালো হাফ জ্যাকেট। করোনা পরিস্থিতিতে নিয়ম মেনে দুজনের মুখেই ছিল মাস্ক। রোদচশমাতে চোখে ঢেকে ছিলেন দু'জনেই। 

কাজের ক্ষেত্রে আলিয়া আপতত ব্যস্ত সঞ্জয় লীলা বনশালির ‘গঙ্গুবাঈ কাথিয়াওড়ি’র শ্যুটিং নিয়ে। অন্যদিকে ব্রহ্মাস্ত্রের শ্যুটিং শেষ করা ছাড়া এই বছর অন্য কোনও নতুন প্রোজেক্টের কাজ শুরু করেননি রণবীর। তবে অপেক্ষায় রয়েছে তাঁর অপর চর্চিত প্রোজেক্ট শমশেরা। যশ রাজ ব্যানারের এই ছবিতে থাকছেন সঞ্জয় দত্তও। 

উল্লেখ্য,অয়ন মুখোপাধ্যায়ের ব্রহ্মাস্ত্র ছবিতে রণবীর-আলিয়া ছাড়াও রয়েছেন অমিতাভ বচ্চন, নাগর্জুনা আক্কিনেনি এবং ডিম্পল কাপাডিয়া। ২০১৮ সালে প্রোডাকশন শুরু হওয়ার পর থেকেই নানা কারণে শ্যুটিং পিছিয়ে যায়।  ভারতের সবচেয়ে বড় বাজেটের ছবি হতে চলেছে এটি, জানা গিয়েছে ব্রহ্মাস্ত্রের জন্য ৩০০ কোটির বেশি টাকা খরচ করেছে প্রযোজক সংস্থা ধর্মা প্রোডাকশন। 

বন্ধ করুন