বাংলা নিউজ > বায়োস্কোপ > সপ্তাহান্তে চুপিচুপি ঘুরতে গেলেন ‘যশরত’, চুরি ধরে ফেলল ফ্যানেরা

হবু মায়ের ইচ্ছেপূরণ না করলে কী চলে! গত রবিবার সেজেগুছে রেডি হয়ে আক্ষেপের সুরে নুসরত জানিয়েছিলেন তাঁর ঘুরতে যাওয়ার কোনও জায়গা নেই। ব্যাস… বান্ধবীর ইচ্ছেপূরণের কাণ্ডারী হয়ে উঠলেন যশ। শনিবার দুপুরেই সেজেগুছে বেড়ু করতে যাওয়ার ঝলক সামনে এনেছিলেন নুসরত। সঙ্গীর নাম অবশ্য ফাঁস করেননি তিনি। কিন্তু কারুর বুঝে নিতে অসুবিধা হয়নি প্রেমিক যশ দাশগুপ্তের সঙ্গেই সপ্তাহান্তে একটু অবসরযাপন করতে বেরিয়েছেন নুসরত। আর ঘন্টা কয়েকের মধ্যেই ‘যশরত’-এর চুরি ধরা পড়ে গেল। 

পোয়েটিক ইভনিং’, ‘সানসেট লাভার্স’, ‘উইকেন্ড ভাইবস্’- এমনই হ্যাশট্যাগ ব্যবহার করে নিজের উইকএন্ড লুক প্রকাশ্যে আনলেন নুসরত। কোথায় ছুটি কাটাতে গিয়েছেন নুসরত তা অবশ্য স্পষ্ট করে জানাননি। ছবিতে কালো রঙা সালোয়ার এবং প্রিন্টেট ওড়নায় দেখা মিলল গর্ভবতী নায়িকার। অন্যদিকে যশ দাশগুপ্তও নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে নীল রঙা হাফ শার্ট এবং ব্লু ডেনিমে দুটি ছবি পোস্ট করেছেন। যশ-নুসরত দুজের ছবিই প্রেক্ষাপট এক, সেখানে সাদা রঙা থামটিও সুস্পষ্ট। সুতরাং একসঙ্গেই ছুটি কাটাচ্ছেন এই প্রেমিক জুটি তা নতুন করে বলে দিতে হবে না। 

নুসরত নিজের দুটি ছবির সঙ্গে সুন্দর একটি ক্যাপশনও যোগ করেছেন, ‘গোধূলি নিজেকে চাদরে মুড়ে ফেলে, এবং সেটা তারায় তারায় সাজিয়ে নেয়…'। যশ অবশ্য একটি বাক্যও খরচ করেনি নিজের ছবির সঙ্গে, কেবল একটি হৃদয়ের চিহ্ন এঁকেছেন। দুজনের পোস্টেই অনুরাগীদের প্রশ্ন, 'তোমরা কোথায় ঘুরতে গেছে?' যদিও এই প্রশ্নের উত্তর মেলেনি।

নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)
নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)

যশ দাশগুপ্ত ও নুসরত জাহানের প্রেম কাহিনি এখন টলিপাড়ার ‘টক অফ দ্য টাউন’। ওয়ান জুটির সফর যে এভাবে 'এসওএস কলকাতা' হাত ধরে এক হয়ে যাবে তা আর কে জানত?  চলতি বছরের শুরুতেই প্রকাশ্যে চলে আসে এই বিতর্কিত প্রেমের গল্প। গত মাসেই নিখিল জৈনের সঙ্গে নিজের বিয়েকে অবৈধ বলে ঘোষণা করেন নুসরত। দিন কয়েকের মধ্যেই নায়িকার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জনেও শিলমোহর পরে।

বিতর্কেরও মাঝেও সোশ্যাল মিডিয়াতে সমানতালে অ্যাক্টিভ ‘যশরত’। জানা গিয়েছে সেপ্টেম্বরেই মা হতে চলেছেন নুসরত, তবে নিজের হবু সন্তানের পিতৃপরিচয় নিয়ে এখনও স্পিকটি নট নায়িকা। 

বন্ধ করুন