বাংলা নিউজ > বায়োস্কোপ > Neena Gupta: 'ধন্যবাদ বেটি', মাসাবার তৈরি শাড়ি ব্লাউজ পরে তাক লাগালেন নীনা, কত দাম জানেন

Neena Gupta: 'ধন্যবাদ বেটি', মাসাবার তৈরি শাড়ি ব্লাউজ পরে তাক লাগালেন নীনা, কত দাম জানেন

মাসাবার তৈরি শাড়ি ব্লাউজ পরে তাক লাগালেন নীনা

Neena Gupta: কন্যা মাসাবা গুপ্তর ডিজাইন করা শাড়ি ব্লাউজ পরেই অভিনেত্রী নীনা গুপ্ত উঁচাই ছবির স্ক্রিনিংয়ে গিয়েছিলেন। দেখুন বিস্তারিত।

অভিনেত্রী নীনা গুপ্ত বারংবার তাঁর ট্যালেন্ট এবং অভিনয় দিয়ে সকলের মন জয় করে নিয়েছেন। একদিকে যেমন তাঁর দুর্দান্ত অভিনয় দর্শকদের মুগ্ধ করে, তেমনই তাঁর পোশাক, স্টাইল সকলের মন জয় করে নেয়। শেষ কিছুদিন ধরে এই প্রৌঢ় অভিনেত্রী তাঁর ছবি উঁচাইয়ের প্রমোশনে ব্যস্ত ছিলেন।

তারকা খচিত উঁচাই ছবির স্ক্রিনিংয়ে নীনা গুপ্তর সাজ সকলকে তাক লাগিয়ে দিয়েছিল। তিনি একটি সাদা শাড়ি পরেছিলেন সঙ্গে ছিল একটি ডিজাইনার ব্লাউজ। শাড়ি এবং ব্লাউজ দুই তাঁর কন্যা মাসাবা গুপ্তর তৈরি করা।

বুধবার, ৯ নভেম্বর বলিউডের একাধিক নামী তারকারা উঁচাই ছবির স্ক্রিনিংয়ে উপস্থিত ছিলেন, এর মধ্যে ছিলেন সলমন খান, কাজল, রানি মুখার্জি, শেহনাজ গিল, অক্ষয় কুমার, মাধুরী দীক্ষিত, কঙ্গনা রানাওয়াত, জয়া বচ্চন, প্রমুখ। এই অনুষ্ঠানের জন্য নীনা গুপ্ত মাসাবা গুপ্তর লেবেলের, হাউজ অব মাসাবার একটি শাড়ি এবং ব্লাউজ পরেছিলেন।

নীনা গুপ্ত তাঁর মেয়ের তৈরি এই শাড়ি এবং ব্লাউজ পরে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন এবং সেখানে তিনি লেখেন, 'ধন্যবাদ বেটি, এই সুন্দর শাড়িটা আমার ছবি উঁচাইয়ের প্রিমিয়ারের জন্য ডিজাইন করেছে মাসাবা গুপ্ত।'

নীনা গুপ্ত এই ছবিগুলো পোস্ট করার পর মাসাবা গুপ্ত এই শাড়ির নেপথ্যের গল্পগুলো প্রকাশ্যে আনেন। তিনি লেখেন, ' আমার মা সারাক্ষণ অভিযোগ করছিল যে আমি নাকি এত বিজি হয়ে গেছি যে তাঁর জন্য কিছু ডিজাইন করে উঠতেই পারছি না। তাই এটা রইল। উঁচাই ছবির অনবদ্য নায়িকার জন্য।' এই শাড়িটির পরিচয় তিনি লেখেন 'কটন চান্দেরি স্পোর্টি শাড়ি এবং আর্ম ওয়ার্মার ব্লাউজ।'

নীনা গুপ্ত যে শাড়িটি পরেছিলেন উঁচাই ছবির প্রিমিয়ারে সেটা হাউজ অব মাসাবা ওয়েবসাইটে উপলব্ধ রয়েছে। আইভরি স্পোর্টি শাড়িটির দাম ২০,০০০ টাকা। এই শাড়িটি চান্দেরি মল এবং র সিল্ক দিয়ে তৈরি করা হয়েছে। সাদা শাড়িতে কালো পার দেওয়া হয়েছে। একটি কালো স্ট্র্যাপ যুক্ত ব্লাউজ পরেছিলেন তিনি।

নীনা গুপ্ত এই শাড়ি এবং ব্লাউজের সঙ্গে গলায় একটি চোকার পরেছিলেন, সঙ্গে ম্যাচ করা কানের দুল, ব্রেসলেট, মালা, এবং টিপ। ঠোঁটে দিয়েছিলেন নিউড লিপস্টিক এবং মিনিমাল মেকআপ।

নীনা গুপ্ত ছাড়াও এই ছবিতে দেখা যাবে অনুপম খের, অমিতাভ বচ্চন, বোমান ইরানি, ড্যানি ডেঞ্জংপাকে।

বায়োস্কোপ খবর

Latest News

রীতি মেনে বিয়ের আগে অনন্তের মাথায় পাগড়ি বাঁধল আম্বানি পরিবার ভাইপোর বিয়েতে যাননি, সৌজন্য দেখিয়ে আম্বানি পরিবারের নিমন্ত্রণে বিয়েবাড়িতে মমতা ঐশ্বর্যকে ছাড়াই সপরিবারের আম্বানিদের বিয়েতে বচ্চনরা! মেয়েকে নিয়ে একা এলেন বউমা ১৭ বছরে কিচ্ছু বদলায়নি, ব্রেট লিদের তুবড়ে দিয়ে বোঝালেন যুবরাজ-উথাপ্পা, ভিডিয়ো Paris Olympics-এ অংশ নিতে পারবেন না ভারতের ৫ বড় নাম,কাদের স্বপ্ন ভেঙেছে, জানেন? লাল পোশাকে ঝরে পড়ছে মাতৃত্বকালীন লাবণ্য! অনন্ত-রাধিকার বিয়েতে হবু মা দীপিকা 'পানেটর' লেহেঙ্গায় রাধিকাকে সাজালেন আবু জানি, প্রকাশ্যে এল বিয়ের লুক আলমবাবার মেলায় ট্রেন দাঁড়ায়নি কেন? চলল ভাঙচুর, গ্রেফতার লাদেন, স্টেশনই নেই কোনও সেমিতে অজি দেখলেই পেটান যুবরাজ! WCL-তে ২৮ বলে করলেন ৫৯ রান, ফিরল ২০০৭-র স্মৃতি রোজভ্যালি কর্তা গৌতম কুন্ডুর জামিন, আমানতকারীরা কি টাকা ফেরত পাবেন?

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.