বাংলা নিউজ > বায়োস্কোপ > মেয়ের মা হলেন ‘লুডো’ অভিনেত্রী, বারণ সত্ত্বেও পোস্ট করলেন সন্তানের ছবি
মেয়ের সঙ্গে পার্লে
মেয়ের সঙ্গে পার্লে

মেয়ের মা হলেন ‘লুডো’ অভিনেত্রী, বারণ সত্ত্বেও পোস্ট করলেন সন্তানের ছবি

  • কন্যাসন্তানের জন্ম দিলেন ‘লুডো’র অভিনেত্রী পার্লে মানে।

কন্যাসন্তানের জন্ম দিলেন ‘লুডো’র অভিনেত্রী পার্লে মানে। হাসপাতালের শয্যায় শুয়েই সন্তানের ছবি পোস্ট করেন অভিনেত্রী। সন্তানের মাথা তাঁর বুকের ওপর, কালো-সাদা ছবি পোস্ট করেন কেরালা অভিনেত্রী।

ক্যাপশনে  অভিনেত্রী জানিয়েছেন, সন্তানের ছবি পোস্ট করতে বারণ করেছিলেন পরিবার ও বন্ধুরা। তবে তিনি কারও কথা শোনেননি। অভিনেত্রী লেখেন, ‘এটা ফুটফুটে মেয়ে। এই সুন্দর মুহূর্তটা আপনাদের সঙ্গে ভাগ করে নিতে চাই। আমাদের দুজনের একসঙ্গে প্রথম ছবি। আমরা দুজনেই সুস্থ এবং খুশি’। রসিকতা করে লেখেন, ‘মিস্টার ড্যাডি শ্রীনিশ অরবিন্দ একটু ক্লান্ত এবং ঘুম ঘুম ভাব অনুভব করছে। তবে ঠিক আছে। সবাই আমাকে সন্তানের ছবি পোস্ট করতে নিষেধ করছে কিন্তু আমি মনে করি, ঠিক আছে তোমরা আমার পরিবার, তাই সকলের সঙ্গে ছবি ভাগ করে নিতে চাই। সকলের আশীর্বাদের প্রয়োজন’।

অভিনেত্রী আরো জনিয়েছেন, সন্তানের নামের বিষয় এখনও ভাবনাচিন্তা করেননি তাঁরা। প্রসঙ্গত, ২০১৯ সালে অভিনেতা শ্রীনিশ অরবিন্দের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ‘লুডো’ অভিনেত্রী। ২০১৮ সালে মালায়ালাম ‘বিগ বস’-এ একে অপরের প্রেমে পড়েছিলেন তাঁরা। বিয়ের দু’বছরের মাথায় তাঁদের কোল আলো করে আসে ফুটফুটে কন্যা সন্তান। 

বন্ধ করুন