বাংলা নিউজ > বায়োস্কোপ > Lav on Sonakshi-Zaheer: মুসলিম জামাইবাবুতে আপত্তি? বোন সোনাক্ষীর বিয়েতে অনুপস্থিত ২ দাদা, মুখ খুললেন লব

Lav on Sonakshi-Zaheer: মুসলিম জামাইবাবুতে আপত্তি? বোন সোনাক্ষীর বিয়েতে অনুপস্থিত ২ দাদা, মুখ খুললেন লব

মুসলিম জামাইবাবুতে আপত্তি? বোন সোনাক্ষীর বিয়েতে অনুপস্থিত ২ দাদা, মুখ খুললেন লব

সোনাক্ষী সিনহা এবং জাহির ইকবাল মুম্বাইয়ে তারকাখচিত সংবর্ধনার আয়োজন করেছিলেন, যেখানে সালমান খান, কাজল, রেখা এবং অনিল কাপুর সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

বিতর্ক পেরিয়ে বিয়ে! চারহাত এক হয়েছে সোনাক্ষী সিনহা ও জাহির ইকবালের। পরিণতি পেয়েছে তাঁদের সাত বছরের ভালোবাসা। মেয়ের জেদের সামনে মাথা নুইয়েছেন শক্রঘ্ন। একমাত্র আদুরে মেয়ের বিয়েতে হাজির ছিলেন তৃণমূল সাংসদ। তবে সোনাক্ষীর বিয়েতে দেখা গেল না তাঁর দুই দাদা লব-কুশকে।

যেখানে ইন্ডাস্ট্রির বন্ধু থেকে সহকর্মীরা সোনাক্ষী-জাহিরের খুশিতে সামিল হলেন, সেখানে দুই কাছের মানুষের অনুপস্থিতি ঘিরে উঠছে প্রশ্ন। মুসলিম জামাইবাবুকে কি মেনে নিতে পারেননি তাঁরা? ভিনধর্মে মেয়ের বিয়েতে আপত্তি দুজনের? কানাঘুষো দানা বেঁধেছে। 

বিয়ের অনুষ্ঠানের একাধিক মুহূর্ত ভাইরাল সোশ্যালে, রিসেপশন পার্টিতে তো পাপারাৎজিদের ক্যামেরাও পৌঁছেছিল। কোথাউ ধরা দেননি লব-কুশ। এক সূত্র জানাচ্ছে, 'সোনাক্ষীর বাবা-মা বিয়েতে উপস্থিত ছিলেন, মেয়ের এই বিশেষ দিনটাকে ঘিরে স্বাভাবিকভাবেই তাঁরা উচ্ছ্বসিত ছিলেন। তবে সোনাক্ষীর দাদারা বিয়ের পাশাপাশি রিসেপশনেও আসেননি। ফটোগ্রাফাররা শেষ অবধি দু'জনকে অনুষ্ঠানস্থলে প্রবেশ করতে দেখেননি। যা সত্যিই অদ্ভূত'। 

হিন্দুস্তান টাইমসের তরফে যখন লবের সঙ্গে যোগাযোগ করা হয়, তখন অনুপস্থিতি থাকার বিষয়টি এড়িয়ে যাননি তিনি। বলেন, ‘প্লিজ দু-একদিন সময় দিন। আমি যদি মনে করি তাহলে (পরে) আপনার প্রশ্নের উত্তর দেব। প্রশ্ন করার জন্য ধন্যবাদ’। 

এর আগে ইটাইমসের সঙ্গে কথোপকথনে জাহির ইকবালের সঙ্গে তাঁর বোনের বিয়ের খবর নিয়েও অবাক করা প্রতিক্রিয়া দিয়েছিলেন লব। যদি বিয়ের খবর সত্যি হয়, তাহলে বিয়ের কোনও ব্যাপারে তিনি জড়িত নন জানিয়েছিলে লভ। 

সাকিব সেলিম ভাইয়ের দায়িত্ব পালন করলেন

সোনাক্ষীর ঘনিষ্ঠ বন্ধু অভিনেতা সাকিব সেলিম (হুমা কুরেশির ভাই) তার বিয়েতে এক ভাইয়ের দায়িত্ব নিজের কাঁধে তুলে নেন। মন ছোঁয়া ভিডিওতে দেখা যাচ্ছে সোনাক্ষীর ঢোলি কাঁধে  হাঁটছেন শাকিব ও তার অনান্য বন্ধুরা। দাদারা না থাকলেও সোনাক্ষীর বিয়ের সব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শত্রুঘ্ন সিনহা ও পুনম।

বিশেষ বিবাহ আইন অনুসারে এই হিন্দু-মুসলিম বিয়ে সম্পন্ন হয়েছে। সোনাক্ষীর শ্বশুর মশাই ইকবাল রতনসি আগেই স্পষ্ট করেছেন সোনাক্ষী ইসলাম গ্রহণ করবেন না। নিজেদের ধর্ম অনুসরণ করবেন জাহির ও সোনাক্ষী। শুরুতে জল্পনা উঠেছিল মেয়ের বিয়েতে মত নেই শক্রঘ্নর। তবে বিয়ের দু-দিন আগে মিডিয়ার ক্য়ামেরার সামনেই জামাইকে বুকে জানেন অভিনেতা। আরও পড়ুন-ভিনধর্মে বিয়ে,তবু মেয়ের বিয়ের আগে শত্রুঘ্ন সিনহার ‘রামায়ণ’এ হল বিশেষ পুজো, এল সোনাক্ষীর ড্রেস

এদিকে ২৩ জুন রবিবার সন্ধ্যেয় বাবাদের (শত্রুঘ্ন সিনহা ও ইকবাল রতনসি) পাশে নিয়ে বিয়ের রেজিস্ট্রি পেপারে সই করেন সোনাক্ষী-জাহির। বিয়ের পর বাবাদের সামনেই সোনাক্ষীকে জড়িয়ে চুমু খেতে যান নতুন বর। আর তাতেই কিছুটা লজ্জা পেয়ে হো হো করে হেসে ফেলেন সোনাক্ষী। 

 

বায়োস্কোপ খবর

Latest News

ক্ষমা করে দিন, মমতার ছবি বুকে নিয়ে পাড়ায় পাড়ায় ঘুরছেন TMC নেতা, দিদির নির্দেশ! যেন অকাল হোলি! দোলের মতো করেই হয় রাধিকা-অনন্তের গায়ে হলুদ 'সূর্য' দেখেই বিক্রমকে ভালোবাসায় ভরে দিল আট থেকে আশি প্রেমে হাবুডুবু! কাঞ্চনকে ফের নতুন বউ শ্রীময়ী বললেন ‘আমি ভালোবাসতে ভালোবাসি…' রাত ৯ টার পরে কালীঘাট মেট্রোয় আত্মহত্যার চেষ্টা, ব্যাহত পরিষেবা, কতটা চলছে? ইস্টবেঙ্গলে জয়ের ধারা অব্যাহত, বেলাইন হয়ে গেল রেল, গ্রুপ লিগের শীর্ষে লাল-হলুদ রাহুলের উপর থেকে নিষেধাজ্ঞা সরাতে রাজি নয় ফেডারেশন! স্বরূপ কী বললেন? আইএনএস ব্রহ্মপুত্রে আগুন, নিখোঁজ নাবিকের দেহ মিলল অবশেষে Untitled যেন পাহাড়ি কন্যে! বন্ধুদের সঙ্গে কাশ্মীরের গ্রামে সারা আলি খানStory বাংলাদেশে কোটা বিরোধী আন্দোলনে মৃত্যুর সংখ্য়া ১৯৭, কার্ফুর মেয়াদ বাড়ল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.