বাংলা নিউজ > বায়োস্কোপ > Dance+ 6: শক্তিকে প্রপোজ করল নীরাজ চোপড়া! রাঘবের কথায়, ‘ভুল জায়গায় জ্যাভলিন ছুঁড়লে ভাই’
ডান্স প্লাস ৬-র মঞ্চে নীরাজ চোপড়ার সঙ্গে শক্তি মোহন।
ডান্স প্লাস ৬-র মঞ্চে নীরাজ চোপড়ার সঙ্গে শক্তি মোহন।

Dance+ 6: শক্তিকে প্রপোজ করল নীরাজ চোপড়া! রাঘবের কথায়, ‘ভুল জায়গায় জ্যাভলিন ছুঁড়লে ভাই’

  • অলিম্পিকে সোনাজয়ী নিরাজ এলেন ‘ডান্স প্লাস’র মঞ্চে।

অলিম্পিকের সোনার ছেলে নীরাজ চোপড়া বিশেষ অতিথি হিসেবে হাজির ছিলেন ‘ডান্স প্লাস ৬’-এ। আর সেখানে ক্যাপ্টেন শক্তি মোহনকে প্রপোজ করেন তিনি। আর সেই ভিডিও প্রকাশ্যে আসতেই তা নিমেষে ভাইরাল হয়েছে। কারও কারও মনও ভেঙেছে! এই যেমন শক্তিকে প্রপোজ করায় বেশ রেগে গিয়েছে রাঘব জুয়াল, কষ্টও নাকি পেয়েছে খুব। সব মিলিয়ে বেশ একটা জমজমাট ব্যাপার হয়েছে সেটে!

চ্যানেলের তরফে নতুন শেয়ার হওয়া প্রোমোয় দেখা যাচ্ছে ‘ইশক কমিনা’ গানে নাচ করছেন শক্তি আর নীরাজ। আর নাচ শেষে নীরজকে বলতে শোনা গেল, ‘শক্তি আমিও তোমার সঙ্গে ইশক কমিনা করতে চাই।’ এরপর তাঁরা দু'জন নাচ করে হাওয়ায়েতে। 

শক্তিকেই প্রথম বলতে শোনা নায়, ‘নীরাজ আমি চাই তুমি স্টেজে এসে আমাকে প্রপোজ করে রাঘবকে শেখাও কাওকে প্রপোজ কীভাবে করে!’ আর নীরাজও হাজির হন স্টেজে, যদিও শক্তির সামনে দাঁড়িয়ে তাঁকে বলতে শোনা যায়, ‘আমার জীবনে তো সবচেয়ে গুরুত্বপূর্ণ জ্যাভলিন। না আমি খাবার বানাতে পারি, না ওত সময় দিতে পারব।’ পাশে দাঁড়ানো রাঘবের জবাব, ‘ভাই তুমি জ্যাভলিন ভুল জায়গায় ছুঁড়লে’!

শুধু তাই নয়, এদিন সেটে সবার সঙ্গে পা মেলাতে দেখা যায় নীরাজকে। ‘ডান্স প্লাস’র তরফ থেকে নীরাজকে ডেডিকেট করে একটি নাচও তুলে ধরা হয় স্টেজে। আর যার শেষে রেমোকে বলতে শোনা যায়, ‘কিছু সোনা গয়না তৈরি করার কাজে লাগে। আর কিছু সোনা থাকে যা গোটা দেশের মাথা উঁচু করে।’

‘ডান্স প্লাস’-এ নীরাজের আসার ভিডিও রেমো নিজেও শেয়ার করেছেন তাঁর সোশ্যাল মিডিয়ায়। আর ক্যাপশনে লিখেছেন, ‘ভারতের সোনার ছেলে নীরাজের সঙ্গে। তোমায় নিয়ে গর্বিত। তোমাকে আমাদের সঙ্গে পেয়ে খুব খুশি।’

বন্ধ করুন