বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রিয়াঙ্কা চোপড়ার উদ্দেশে কী বললেন মা আনন্দ শিলা ?
প্রিয়াঙ্কা চোপড়া ও মা আনন্দ শিলা।ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
প্রিয়াঙ্কা চোপড়া ও মা আনন্দ শিলা।ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

প্রিয়াঙ্কা চোপড়ার উদ্দেশে কী বললেন মা আনন্দ শিলা ?

ফের চর্চায় বিতর্কিত ধর্মগুরু ওশো-র প্রাক্তন প্রধান সহযোগী মা আনন্দ শিলা। প্রিয়াঙ্কা চোপড়া তাঁর অনুমতি ছাড়াই তাঁর জীবন ও কর্মকান্ডের ওপর ছবি তৈরি করছেন বলে অভিযোগ মা আনন্দ শিলার।

একটি জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মে 'ওয়াইল্ড ওয়াইল্ড ওয়েস্ট' তথ্যচিত্রটি স্ট্রিমিং শুরু হওয়ার পরপরই ফের একবার চর্চায় উঠে আসেন মা আনন্দ শিলা। বিতর্কিত ধর্মগুরু ওশো -র এই প্রাক্তন প্রধান সহযোগীর ওপর তৈরি হয়েছে নতুন তথ্যচিত্র।নাম,' সার্চিং ফর শিলা',যার প্রযোজনার দায়িত্বে রয়েছেন ' কাপুর অ্যান্ড সন্স' ছবি খ্যাত পরিচালক সকুন বাত্রা। জানা গেছে, এই তথ্যচিত্রের সিরিজটি ছাড়াও মা আনন্দ শিলার জীবন ও বিতর্কিত কর্মকান্ড নিয়ে আরও একটি সিরিজ তৈরি হতে চলেছে যার মুখ্যভূমিকায় দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়াকে। 

গোটা বিষয়ে সকুন জানিয়েছেন অন্য 'প্রোজেক্টির'-র সঙ্গে তাঁর কোনও বিরোধ নেই। তবে তিনি চান এই দুই ছবির গল্প যেন অতিরঞ্জিত না হয়ে যায়। তিনি জানান, প্রধানত ওশো-র সহযোগী এবং সেই হিসেবে তাঁর এই ছবির মাধ্যমে মা আনন্দ শিলার দর্শন ও লক্ষ্যের কথাই ফুটিয়ে তোলাই তাঁর মূল উদ্দেশ্য।একই বিষয়ে প্রিয়াঙ্কার ওই ছবির প্রসঙ্গ উঠলে সকুন বলেন,‘প্রিয়াঙ্কার শো-টি সম্পূর্ণ আলাদা। মা আনন্দ শিলার কর্মকান্ডের গল্প অনেকেই বলতে চান নিজের মতো করে। সুতরাং, ওই ছবির দৃষ্টিভঙ্গি যে আমাদের ছবির তুলনায় আলাদা হবে সেকথা বলাই বাহুল্য।’ তাঁর ভূমিকায় প্রিয়াঙ্কার অভিনয় নিয়ে স্বয়ং মা শিলা জানিয়েছেন যে অভিনয়ের ক্ষেত্রে কারোর বিষয়ে তিনি মন্তব্য করতে চান না। মা শিলার কথায়,'আমি অত্যন্ত কাঁচা এই বিষয়ে।তবে আমি একটা কথা বলবো যে জীবনভর আমি যতটা পেরেছি সহজ থেকেছি ও স্বতঃস্ফূর্তভাবে সব কাজ করেছি। তাই সেরকম একজন অভিনেত্রীকে খুঁজে পাওয়া সকুনের জন্য একটু কঠিন হবে বৈকি!' 

প্রিয়াঙ্কা চোপড়া, মা আনন্দ শিলা ও আলিয়া ভাট । ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
প্রিয়াঙ্কা চোপড়া, মা আনন্দ শিলা ও আলিয়া ভাট । ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

প্রসঙ্গত উল্লেখ্য, সকুনের এই ছবিতে আগে কাজ করার কথা ছিল আলিয়া ভাটের। সেইসময়ে পরিচালক ব্যারি লেভিনসন-এর সঙ্গে জুটি বেঁধে মা আনন্দ শিলার ওপর নিজের প্রজেক্টটি শুরু করার ব্যাপারে তোড়জোড় শুরু করেছিলেন 'পিগি চপস'! সেইসময় মা আনন্দ শিলা জানিয়েছিলেন তিনি প্রিয়াঙ্কাকে আইনি নোটিস পাঠিয়েছিলেন ওই ছবির কাজ থেকে বিরত থাকার জন্য,কারণ সকুন ছাড়া নিজের জীবনের ওপর ছবি করার অনুমতি তিনি আর কাউকে দেননি।

আগামী ২২ এপ্রিল নেটফ্লিক্সে শুরু হবে ' সার্চিং ফর শিলা'-র স্ট্রিমিং। 

বন্ধ করুন