বাংলা নিউজ > বায়োস্কোপ > Mitahi: এবার 'মিঠাই'তে এন্ট্রি নিচ্ছেন ‘কড়িখেলা’ খ্যাত জনপ্রিয় অভিনেত্রী, নতুন টুইস্ট!
মিঠাই-কে দেখা যাবে ভাবনা বন্দ্য়োপাধ্যায়কে

Mitahi: এবার 'মিঠাই'তে এন্ট্রি নিচ্ছেন ‘কড়িখেলা’ খ্যাত জনপ্রিয় অভিনেত্রী, নতুন টুইস্ট!

  • এবার মিঠাই সিরিয়ালে দেখা যাবে ভাবনা বন্দ্যোপাধ্যায়কে, খবরে শিলমোহর দিয়েছেন অভিনেত্রী নিজেই। 

সদ্যই চিরতরে ‘মিঠাই’ থেকে সরে দাঁড়ানোর কথা জানিয়েছেন অভিনেত্রী অর্কজা আচার্য। পাশাপাশি 'অ্যাঞ্জি বেবি' মানে অভিনেত্রী অনুরাধা মুখোপাধ্যায়ও বিদায় নিয়েছে রিকি দ্য রকস্টারের ট্র্যাক শেষ হতেই। কিন্তু ‘মিঠাই’ মানেই তো চমক। আর সেই প্রথা মেনেই এবার জি বাংলার এই জনপ্রিয় সিরিয়ালে এন্ট্রি নিতে চলেছেন বাংলা টেলিভিশনের খুব পরিচিত মুখ।

গত সপ্তাহে বেঙ্গল টপারের তকমা ধরে রেখেছে ‘মিঠাই’। ফিরে পাওয়া সিংহাসন সহজে ছাড়তে রাজি নন সিড-মিঠাইরা। গত কয়েকদিনে সিদ্ধার্থ-মিঠাইয়ের পুরোনো খুনসুটি ফের জমে উঠেছে। আর পিঙ্কিজি-স্য়ান্ডির রসায়নও দর্শকদের মনে ধরেছে। এর মাঝেই জানা গেল মিঠাইতে এবার দেখা যাবে অভিনেত্রী ভাবনা বন্দ্যোপাধ্যায়কে, যাঁকে শেষবার জি বাংলারই কড়িখেলা সিরিয়ালে দেখেছে দর্শক। সেখানে মিষ্টি চরিত্রে দেখা যাচ্ছিল ভাবনাকে।

মিঠাইকে কোন ধরনের চরিত্রে ভাবনা? 
মিঠাইকে কোন ধরনের চরিত্রে ভাবনা? 

ভাবনা ইতিমধ্যেই মিঠাই-এর শ্যুটিং শুরু করে ফেলেছেন। সিরিয়ালের ট্র্যাক বলছে পিঙ্কি নতুন এক সিরিয়ালের অফার পেয়েছে, সেই সূত্র ধরেই হয়ত ভাবনার এন্ট্রি হবে কাহিনিতে।

স্টার জলসার ‘মা’ ধারাবাহিকে ফুলকি চরিত্রে অভিনয় করে লাইমলাইটে উঠে এসেছিলেন ভাবনা, এরপর থেকেই বাংলা টেলিভিশনের দর্শকদের অতি প্রিয় পাত্রী তিনি।

পুরোনো সেই দিনের কথা
পুরোনো সেই দিনের কথা

এর আগে ‘মিঠাই’ পরিবার বা তার সদস্যদের সঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে ভাবনাকে। এবার এই পরিবারের অংশ হতে চলেছেন তিনি। সম্প্রতি ঘনিষ্ঠ বান্ধবী পল্লবী দে-র মৃত্যুতে খুব ভেঙে পড়েছিলেন ভাবনা, তবে এবার পুরোদমে কাজে ফেরার পালা। দর্শকরাও বেশ এক্সাইটেড ভাবনাকে ‘মিঠাই’ ধারাবাহিকে দেখতে। 

বন্ধ করুন