বাংলা নিউজ > বায়োস্কোপ > Madan Mitra Biopic: ওহ লাভলি! মদন নিজের বায়োপিকে হবেন রাজ্যপাল, তাহলে তাঁর চরিত্রে কে?
নিজের বায়োপিকে রাজ্যপালের চরিত্রে দেখা যাবে মদন মিত্রকে। 
নিজের বায়োপিকে রাজ্যপালের চরিত্রে দেখা যাবে মদন মিত্রকে। 

Madan Mitra Biopic: ওহ লাভলি! মদন নিজের বায়োপিকে হবেন রাজ্যপাল, তাহলে তাঁর চরিত্রে কে?

  • মদন মিত্র-র বায়োপিক আসছে খুব জলদি। আর সেই সিনেমা পরিচালনার দায়িত্ব রয়েছে রাজর্ষি দে-র কাঁধে। মদন হিসেবে কাকে দেখবে দর্শক?

রাজনীতির ময়দানে থাকলেও মদন মিত্রকে নিয়ে চর্চার শেষ নেই। বরং ‘কালারফুল’ মদনের কাজকর্ম নিয়ে চর্চা হয় দল নির্বিশেষে। কামারহাটির বিধায়কের বায়োপিক যে তৈরি হচ্ছে সে খবর জানেন অনেকেই। সেখানে মদনকে কোন চরিত্রে দেখা যাবে তা নিয়েও জল্পনা কম না! এবার জিতের ছবি ‘রাবণ’-এর প্রিমিয়ারে নিজের আসন্ন বায়োপিক নিয়ে কথা বললেন মদন। আর সেখান থেকেই জানা গেল এই রাজ্যপাল হওয়ার কথা। 

মদন মিত্র-কে ‘রাবণ’-এর প্রিমিয়ারে তাঁর বায়োপিক নিয়ে প্রশ্ন করা হলে তিনি জানিয়ে দেন, ওই ছবি দিয়েই অভিনয়ের হাতেখড়ি করতে চলেছেন। তবে মদন মিত্রর বায়োপিকের ‘মদন’ কিন্তু তিনি না! বরং তাঁকে দেখা যাবে রাজ্যপালের ভূমিকায়। রিচালক সত্যজিৎ রায় যখন পথের পাঁচালি ছবির জন্য বিদেশে পুরস্কার জিতে দেশে ফিরেছিলেন, তখন তাঁকে সম্মানিত করেন রাজ্যপাল। সেই অংশটায় দেখা মিলবে তাঁর। আরও পড়ুন: ছাত্রীকে পাত্রী বানিয়েছিলেন মদন, ইংরেজি পড়াতে গিয়ে পটিয়েছিলেন বউ ৩০ বছর আগে!

এখন প্রশ্ন উঠতেই পারে, ‘তাহলে মদন কে হচ্ছে’? সেখানে বারবার উঠে আসছে শাশ্বত চট্টোপাধ্যায়ের নাম। যদিও নিশ্চিত কোনও খবর এখনও নেই। ছবিতে মমতা বন্দ্যোপাধ্যায়ের চরিত্রটি কে করবেন, সেটাও খোলসা করেনি ছবির টিম। তবে তনুশ্রী চক্রবর্তী, মল্লিকা বন্দ্যোপাধ্যায়দের দেখা যাওয়ার কথা রয়েছে গুরুত্বপূর্ণ চরিত্রে। 

অভিনয় না করলেও মদন বানিয়ে ফেলেছেন মিউজিক ভিডিয়ো। বিধানসভা ভোটের আগে সামনে এসেছিল মদন মিত্রের ‘ওহ লাভলি’ গান। সেখানেও মুখ্যমন্ত্রীর প্রশংসার বন্যা বইয়ে দিয়েছিলেন মদন। তারপর পুজোর আগে আসে তাঁর ‘মমতা-বন্দনা’। ‘ভবানীপুর টু কামারহাটি, ওয়েস্ট বেঙ্গল টু দেশের মাটি/ মমতার হাত ধরে সামনে হাঁটি’-- এভাবেই তিনি দলের নেত্রীকে নিয়ে গান বেঁধেছিলেন আরও একবার। 

বন্ধ করুন