বাংলা নিউজ > বায়োস্কোপ > 'ওঁর মতো কত ছেলে ঘুরে বেড়ায়, কেউ কি...' দেবকে 'সিনেমার সাংসদ' বলে খোঁচা মদনের! ফের স্পষ্ট TMC-এর অন্তর্দ্বন্দ্ব

'ওঁর মতো কত ছেলে ঘুরে বেড়ায়, কেউ কি...' দেবকে 'সিনেমার সাংসদ' বলে খোঁচা মদনের! ফের স্পষ্ট TMC-এর অন্তর্দ্বন্দ্ব

দেবকে 'সিনেমার সাংসদ' বলে খোঁচা মদনের!

Madan on Dev-Soham: কিছুদিন আগেই নিউটাউনের রেস্তোরাঁর মালিককে চড় মারেন সোহম চক্রবর্তী। তারপর থেকেই এই ঘটনা নিয়ে শুরু হয়েছে জলঘোলা। এবার এই প্রসঙ্গে কী বললেন মদন মিত্র।

কিছুদিন আগে একটি ভিডিয়ো ভাইরাল হয় যেখানে নিউটাউনের এক রেস্তোরাঁর মালিককে চড় মারতে দেখা গিয়েছে সোহম চক্রবর্তীকে। সেই ঘটনার পর সেই রেস্তোরাঁর মালিক গোটা ঘটনার একাধিক সিসিটিভি ভিডিয়ো ফুটেজ প্রকাশ্যে এনেছেন। বয়ান দিয়েছেন গোটা ঘটনার ব্যাখ্যা করে। এমনকি নিউটাউন থানায় অভিযোগ দায়ের করেছেন। পাল্টা FIR করেছেন সোহমও। এই বিষয়ে সোমবার বন্ধু সোহমের বিরোধিতা করেন দেব। এবার গোটা ঘটনা নিয়ে মুখ খুললেন মদন মিত্র।

আরও পড়ুন: অযোগ্যর প্রচার আটকাতে পোস্টারের উপর লাগানো হচ্ছে অন্য বিজ্ঞাপন! কাকে একহাত নিয়ে কৌশিক লিখলেন, 'এই তাপ্পি মেরে...'

আরও পড়ুন: টি ২০ বিশ্বকাপে ভারতের কাছে লজ্জাজনক হারের পরই ভিডিয়ো করতে গিয়ে প্রাণ হারালেন পাক ইউটিউবার! কীভাবে?

সোহমের প্রসঙ্গে কী জানালেন মদন মিত্র?

মদন মিত্রের মতে যে ঘটনা ঘটেছে নিউটাউনের রেস্তোরাঁয় সেটা অন্যায়। কিন্তু তাই বলে সেটা নিয়ে এত লাফালাফি করারও কিছু নেই বলেই তিনি জানিয়েছেন। একই সঙ্গে সোহমের বিরোধিতায় তিনি রীতিমত কটাক্ষ করেছেন দেবকে। মদন মিত্র এদিন দেবকে সিনামার সাংসদ বলেও তোপ দাগেন।

দেবকে নিয়ে ঠিক কী বলেছেন মদন?

মদন এদিন দেবের উদ্দেশ্যে বলেন, 'সিনেমা না করলে কোনদিন সাংসদ হতেই পারত না। ওঁর মতো অনেক ছেলে রাস্তায় ঘুরে বেড়াচ্ছে যাঁরা কেউই সাংসদ হতে পারেননি। তাঁকে তাই বলব এসব নোংরা রাজনীতিতে না জড়িয়ে সংসদে যান আর সিনেমা করুন।' পরিশেষে তিনি আরও বলেন, 'দেবকে আমি পছন্দ করি খুবই। কিন্তু দেবের মন্তব্যটা আসলে একটা দাদাগিরি। এটা ঠিক নয়।'

অন্যদিকে তিনি আরও জানিয়েছেন সোহমের মতো ভালো ছেলে হয় না। প্রয়োজনে টলিউডের হরলিক্স বয়কে জামিন পর্যন্ত করাবেন তিনি। তবে মদন যতই সোহমকে সমর্থন করুন নাম না অভিষেক বন্দ্যোপাধ্যায় কিন্তু গোটা ঘটনার বিরোধিতা করেছেন।

আরও পড়ুন: 'যদি কেউ যোগ্য মনে করে...' দেবের দেখানো পথেই এবার বড় পর্দার পর রাজনীতিতে পা রাখছেন সৌমিতৃষা?

আরও পড়ুন: 'গায়ে গতরে খাটতে হবে, উইকেন্ডের অপেক্ষা করবেন না, আমরা উন্নত দেশ নই', পরামর্শ সাংসদ কঙ্গনার

কী ঘটেছিল সেদিন?

সোহম গত শনিবার সন্ধ্যায় গিয়ে নিউটাউন থানায় সেই রেস্তোরাঁর মালিক এবং ম্যানেজারের নামে FIR দায়ের করেন। অন্যদিকে টেকনো সিটি থানায় রেস্তোরাঁর মালিক অভিনেতার নামে FIR দায়ের করেন। প্রাথমিক ভাবে সেই রেস্তোরাঁর কর্মীদের বয়ান রেকর্ড করেছে পুলিশ। সেই বয়ান এবং অভিযোগে নাম করা হয়েছে সোহম এবং তাঁর কয়েকজন সঙ্গীদের। তবে সেই ব্যক্তি যাই বলুন অভিনেতা কিন্তু তাঁর দিকেই অভিযোগের আঙুল তুলেছেন।

বায়োস্কোপ খবর

Latest News

বাংলায় আরও ৮টা মেডিক্যাল কলেজ, বাড়বে MBBS আসন, আপনার জেলা কি তালিকায় আছে? ব্যান্ডেলকে দেখে লজ্জা পাবে লন্ডনও! ছাড়বে এক্সপ্রেস, কতটা কাজ হল? শুনলেন বৈষ্ণব দুর্গাপুজো পর্যন্ত বাংলায় কেন্দ্রীয় বাহিনীর আর্জি শুভেন্দুর, কী বললেন রাজ্যপাল? প্রথমে স্মৃতির দাপট,পরে দীপ্তি-শোভনার আগুনে বোলিং,SA-কে ১৪৩ রানে উড়িয়ে দিল ভারত জাপানে গিয়ে জাপানি পুতুল হয়ে গেলেন মনামী! দেখুন কাণ্ড... সলমনের বাড়িতে গুলি চালনায় নতুন মামলা মুম্বই পুলিশের, রাজস্থান থেকে গ্রেফতার ১ কেমন কাটবে আগামিকাল? মেষ থেকে মীনের মধ্যে লাকি কারা! রইল ১৭ জুনের রাশিফল মোবাইলে আসা ওটিপি দিয়ে কি সত্যিই খোলা যায় ইভিএম? বিরাট জবাব দিল কমিশন বালিখাদগুলিতে বিরাট দুর্নীতি চক্র চলছে, ইডি তদন্তের হুঁশিয়ারি দিলেন সৌমিত্র খাঁ ‘বি’ গ্রুপের এক নম্বর দল হয়েও, কেন দ্বিতীয় বাছাই হিসেবে সুপার আটে খেলবে অজিরা?

T20 WC 2024

রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.