বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat-Madan: ‘সব ভার্চুয়াল, কোনও কেস নেই’, নুসরতকে প্রেমের টিপস দিল ‘ফুল রোমিও’ মদন

Nusrat-Madan: ‘সব ভার্চুয়াল, কোনও কেস নেই’, নুসরতকে প্রেমের টিপস দিল ‘ফুল রোমিও’ মদন

নুসরতের রেডিও শো-তে মদন মিত্র।

নুসরতের রেডিও শোতে ‘খেল’ দেখালেন মদন মিত্র। জমিয়ে হল প্রেমের গল্প!

ঋতাভরী চক্রবর্তীর পর ইশক এফএমে নুসরতের সঙ্গে দেখা মিলবে মদন মিত্রের। একই দলের সদস্য মদন-নুসরত। একজন বিধায়ক একজন সংসদ। তবে, রাজনীতিবিদ পরিচয়ের বাইরে মদনের জনপ্রিয়তা ‘কালারফুল’ মেজাজের কারণে। কামারহাটির এই বিধায়কের ওঠাবসা টলিউডের বহু অভিনেত্রীর সাথে। আর এবার তিনি ‘লাভগিরি’ শেখালেন নুসরতকে। 

বুধবার সামনে আসবে এই নতুন এপিসোড। যেখানে ব্যক্তিগত জীবন আর প্রেম নিয়ে খোশমেজাজে চর্চা করে ফেলেছেন মদন মিত্র। যিনি মনে করেন ‘কানে কানে লাভলি বললে অনেকেই খুশি হয়’। কার দিকে ইঙ্গত করলেন, নাকি বলা যায় কার কার দিকে!

নুসরতকে প্রেমের টিপস হিসেবে মদন বলেন, ‘কোনটায় তুমি ভালো থাকবে, যাকে নিয়ে থাকতে চাইছ সে কোনটা পছন্দ করবে, নিজের কাছে এই দুটো ব্যাপার যতক্ষণ না বুঝতে পারবে তুমি ভালোবাসতে পারবে না!’ সঙ্গে অকপট স্বীকারক্তি, ‘আমি দূর থেকে যেতে যেতেও বুঝতে পারি ডান দিকের ক'জন আর বাঁ দিকের ক'জন সেলফি তোলার জন্য ছটফট করছে’। আর এতেই নুসরত বলে বসেন, ‘একেবারে ফুল রোমিও’! মেনে নিয়ে মদন বলেন, ‘কিন্তু কোনও কেস নেই’!

মা হওয়ার পর অভিনয়ের পাশাপাশি ইশক এফএমে নিজের রেডিও শো ‘ইশক উইথ নুসরত’ চালু করেছেন অভিনেত্রী। যার শ্যুট মোটামুটি অনেকটাই হয়ে গিয়েছে। হিন্দিতে এই শো-র পরিচালনা করেন করিনা কাপুর খান। তনুশ্রী চক্রবর্তী, যশ দাষশগুপ্ত, ‘বং গাই’ কিরণ দত্তকে এরপর দেখা যাবে নুসরতের সাথে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

অমিতাভ নন, বগবনে কাজ করার কথা ছিল এই কিংবদন্তি অভিনেতার! বদলে যেত সিনেমার ইতিহাস আজ কাদের সম্পর্কে টানাপোড়েন থাকতে পারে, দেখুন কী বলছে আজকের প্রেম রাশিফল ইংল্যান্ড সিরিজের আগে ইশানের সঙ্গে যোগাযোগ করে টিম ম্যানেজমেন্ট, রাজি হননি তারকা ‘সৌরভ অত্যন্ত খারাপ ছেলে…পাজি একটা’, দাদাকে নিয়ে এসব কী বলে ফেললেন মানসী! 'অস্বস্তির' নাম সন্দেশখালি, শাহজাহান কাঁটায় কি বসিরহাট লোকসভা আসনে হারবে তৃণমূল? IPL 2024: তাহলে এই জন্য সরফরাজ খানকে ছেড়ে দিয়েছে DC! সৌরভ জানালেন আসল কারণ পাওয়ারপ্লেতে মোদীর ব্যাটিং কি আরামবাগ-কৃষ্ণনগরে জেতাবে BJP-কে? কী বলছে সমীক্ষা? গ্রেস হ্যারিসের দুরন্ত ব্যাটিং, গুজরাট জায়ান্টসকে হারালো ইউপি ওয়ারিয়র্স রঞ্জি সেমিফাইনালের আগে মুম্বই টিমে ফিরলেন শ্রেয়স, উচ্ছ্বসিত অধিনায়ক রাহানে ধনু-মকর-কুম্ভ-মীনের শনিবার কেমন কাটবে? জানুন রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.