বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘এমন কোন রাজনীতিবিদ আছে যে নুসরতকে পায়!’ বিস্ফোরক মদন,নায়িকা বললেন- কেস দেবেন না

‘এমন কোন রাজনীতিবিদ আছে যে নুসরতকে পায়!’ বিস্ফোরক মদন,নায়িকা বললেন- কেস দেবেন না

নুসরতের অতিথি মদনদা!

 ‘এমন অনেক কথা বললাম যা শুধু নুসরতকেই বলা যায়’- ‘বোল্ড লেডি’ নুসরতের সঙ্গে ভালোবাসা নিয়ে আড্ডায় মদন মিত্র।

‘বোল্ড অ্যান্ড বিউটিফুল’ নুসরত জাহানের সঙ্গে কালারফুল মদনদা! এই ফ্রেম দেখে ফ্যানেদের তো বলতেই হবে ‘ওহ লাভলি’। ইতিমধ্যেই হিন্দুস্তান টাইমস বাংলার দর্শকদের জানিয়েছি খুব শীঘ্রই রেডিও হোস্ট হিসাবে নতুন ইনিংস শুরু করতে চলেছেন নুসরত। শো-এর নাম, ‘ইশক উইথ নুসরত….ভালোবাসায় বোল্ড’। আর এবার জানা গেল এই শো-তে নুসরতের এক বিশেষ অতিথির নামও। নুসরতের এই অনুষ্ঠানে ভালোবাসার গল্প শোনাবেন মদনদা। 

এদিন কালো রঙা পাঠান স্যুটে পাওয়া গেল মদনদাকে, সঙ্গে চোখে রোদচশমা। অন্যদিকে ছাইরঙা প্যান্ট আর টপে ঝলমলে নুসরত। এদিন তৃণমূল সাংসদের প্রশংসায় পঞ্চমুখ কামারহাটির তৃণমূল বিধায়ক। মদন মিত্রকে বলতে শোনা গেল- ‘দ্য বোল্ড লেডি নুসরত…. কথায় কথায় বলে ইটস মি নুসরত’। ঈশানের মাম্মা জানায়, ‘দাদা মন খুলে কথা বলেছে। আজকের জেনারেশনের ছেলেমেয়েদের ভালোবাসা নিয়ে উপদেশ দিয়েছে…. অনেক গল্প, অনেক আড্ডা হয়েছে’। 

এরপর মদন মিত্র-র মুখে বিস্ফোরক মন্তব্য। তিনি বললেন- ‘এইরকম কোন পলিটিশিয়ান আছে যে নিজের লাইফে পলিটিশিয়ান হয়ে নিজের লাইফে নুসরতকে পায়। ভুলে যাবেন না ও নুসরত…এখন ও কাঁপিয়ে দিচ্ছে কিন্তু’। হাসতে হাসতে নুসরত যোগ করেন- ‘মদনদা, হ্যাশট্যাগ কেস দেবেন না (বলে দিন)’। তারকা সাংসদের কথা মেনে বিধায়ক জানিয়ে দিলেন- ‘কেস দেবেন না প্লিজ, কেসটা বাদ দিয়ে বাকি যা কিছু ইচ্ছা দিন’। 

প্রেম নিয়ে অনেক গোপন কথা নুসরতের এই প্রোগামে ফাঁস করেছেন মদন মিত্র, নিজের মুখেই জানালেন সেকথা। একজন বাংলা বিনোদন ইন্ডাস্ট্রিতে সাড়া জাগিয়েছে রাজনীতির ময়দানে নেমে ছক্কা হাঁকিয়েছেন, আর অপরজন পুরোদস্তুর রাজনীতির মাঠের খিলাড়ি হলেও তাঁর রঙিন মেজাজ তাঁকে অন্যরকম জনপ্রিয়তা এনে দিয়েছে। এখন নুসরত আর মদন মিত্রকে একফ্রেমে দেখবার অপেক্ষায় দর্শক। উল্লেখ্য, চলতি মাসের ১৫ তারিখ থেকেই শুরু হচ্ছে রেডিও সিরিজ ‘ইশক উইথ নুসরত’।

বায়োস্কোপ খবর

Latest News

শিল্পা শেট্টির ফ্ল্যাট সহ রাজ কুন্দ্রার ৯৮ কোটির সম্পত্তি বাজেয়াপ্ত করল ইডি পদ্মপাঁকে গজিয়ে উঠল ঘাসফুল! ভোটের মুখে তৃণমূলের 'গুগলিতে' হতচকিত বিজেপি TRP: সৃজন-পর্ণার মেয়ে আসায় লাভ কি হল? জগদ্ধাত্রীকে হটিয়ে ঝামেলা ফুলকি-নিম ফুলের রাজ্যের দেওয়া ১০০ দিনের টাকাও লুঠ! TMC নেতাদের ঘেরাও করে রাখলেন গ্রামবাসীরা শুক্রের মেষে গমন, এই রাশির বাড়বে মানসিক চাপ, হতে পারে স্বাস্থ্যের অবনতি সানি লিওনের এই কথা শুনলে খুশি হবেন সব পুরুষ, চটতে পারেন মহিলারা! বিশ্বের সবচেয়ে দামি ৫ ব্যাগ কোনগুলি জানেন, কী দিয়েই বা তৈরি, জানলে অবাক হবেন 'মক পোল'-এ VVPAT থেকে বের হল BJP-র 'অতিরিক্ত' স্লিপ! EC-কে কড়া বার্তা SC-র কোহলি কি বিশ্বকাপে ওপেন করবেন? 'ভুয়ো খবর' বলে চাঞ্চল্যকর তথ্য দিলেন রোহিত শর্মা তৃণমূল ছাড়লেন নিয়োগ দুর্নীতিতে অভিযুক্ত বিভাস অধিকারী, বানালেন নতুন দল

Latest IPL News

2024 IPL-এও বেটিংয়ের ছায়া, রাজস্থান, মুম্বই থেকে গ্রেফতার চার বুকি কিপিং এবং নেতৃত্বের জন্য ম্যাচের সেরা, নজির গড়ে বোলারদের বাহবা পন্তের জিততে বোলারদের ডাবল হ্যাটট্রিক করতে হত-পিচ নিয়ে অভিযোগ নেই,ব্যাটারদের দুষলেন গিল সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল? পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.