বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘এমন কোন রাজনীতিবিদ আছে যে নুসরতকে পায়!’ বিস্ফোরক মদন,নায়িকা বললেন- কেস দেবেন না
নুসরতের অতিথি মদনদা!
নুসরতের অতিথি মদনদা!

‘এমন কোন রাজনীতিবিদ আছে যে নুসরতকে পায়!’ বিস্ফোরক মদন,নায়িকা বললেন- কেস দেবেন না

 ‘এমন অনেক কথা বললাম যা শুধু নুসরতকেই বলা যায়’- ‘বোল্ড লেডি’ নুসরতের সঙ্গে ভালোবাসা নিয়ে আড্ডায় মদন মিত্র।

‘বোল্ড অ্যান্ড বিউটিফুল’ নুসরত জাহানের সঙ্গে কালারফুল মদনদা! এই ফ্রেম দেখে ফ্যানেদের তো বলতেই হবে ‘ওহ লাভলি’। ইতিমধ্যেই হিন্দুস্তান টাইমস বাংলার দর্শকদের জানিয়েছি খুব শীঘ্রই রেডিও হোস্ট হিসাবে নতুন ইনিংস শুরু করতে চলেছেন নুসরত। শো-এর নাম, ‘ইশক উইথ নুসরত….ভালোবাসায় বোল্ড’। আর এবার জানা গেল এই শো-তে নুসরতের এক বিশেষ অতিথির নামও। নুসরতের এই অনুষ্ঠানে ভালোবাসার গল্প শোনাবেন মদনদা। 

এদিন কালো রঙা পাঠান স্যুটে পাওয়া গেল মদনদাকে, সঙ্গে চোখে রোদচশমা। অন্যদিকে ছাইরঙা প্যান্ট আর টপে ঝলমলে নুসরত। এদিন তৃণমূল সাংসদের প্রশংসায় পঞ্চমুখ কামারহাটির তৃণমূল বিধায়ক। মদন মিত্রকে বলতে শোনা গেল- ‘দ্য বোল্ড লেডি নুসরত…. কথায় কথায় বলে ইটস মি নুসরত’। ঈশানের মাম্মা জানায়, ‘দাদা মন খুলে কথা বলেছে। আজকের জেনারেশনের ছেলেমেয়েদের ভালোবাসা নিয়ে উপদেশ দিয়েছে…. অনেক গল্প, অনেক আড্ডা হয়েছে’। 

এরপর মদন মিত্র-র মুখে বিস্ফোরক মন্তব্য। তিনি বললেন- ‘এইরকম কোন পলিটিশিয়ান আছে যে নিজের লাইফে পলিটিশিয়ান হয়ে নিজের লাইফে নুসরতকে পায়। ভুলে যাবেন না ও নুসরত…এখন ও কাঁপিয়ে দিচ্ছে কিন্তু’। হাসতে হাসতে নুসরত যোগ করেন- ‘মদনদা, হ্যাশট্যাগ কেস দেবেন না (বলে দিন)’। তারকা সাংসদের কথা মেনে বিধায়ক জানিয়ে দিলেন- ‘কেস দেবেন না প্লিজ, কেসটা বাদ দিয়ে বাকি যা কিছু ইচ্ছা দিন’। 

প্রেম নিয়ে অনেক গোপন কথা নুসরতের এই প্রোগামে ফাঁস করেছেন মদন মিত্র, নিজের মুখেই জানালেন সেকথা। একজন বাংলা বিনোদন ইন্ডাস্ট্রিতে সাড়া জাগিয়েছে রাজনীতির ময়দানে নেমে ছক্কা হাঁকিয়েছেন, আর অপরজন পুরোদস্তুর রাজনীতির মাঠের খিলাড়ি হলেও তাঁর রঙিন মেজাজ তাঁকে অন্যরকম জনপ্রিয়তা এনে দিয়েছে। এখন নুসরত আর মদন মিত্রকে একফ্রেমে দেখবার অপেক্ষায় দর্শক। উল্লেখ্য, চলতি মাসের ১৫ তারিখ থেকেই শুরু হচ্ছে রেডিও সিরিজ ‘ইশক উইথ নুসরত’।

বন্ধ করুন