বাংলা নিউজ > বায়োস্কোপ > Madhabi-Sabitri: লীনা গঙ্গোপাধ্যায় মিলিয়ে দিলেন সাবিত্রী-মাধবীকে, স্টার জলসায় আসছে ‘সোনায় সোহাগা’

Madhabi-Sabitri: লীনা গঙ্গোপাধ্যায় মিলিয়ে দিলেন সাবিত্রী-মাধবীকে, স্টার জলসায় আসছে ‘সোনায় সোহাগা’

সাবিত্রী-মাধবীকে দেখা যাবে সোনায় সোহাগা-কে

স্টার জলসায় আসছে ‘সোনায় সোহাগা’, তিন বছর পর শ্যুটিং ফ্লোরে ফিরছেন মাধবী মুখোপাধ্য়ায়। এই সিরিয়ালে একসঙ্গে দেখা মিলবে দুই কিংবদন্তি অভিনেত্রীর। 

স্টার জলসায় আবারও আসছে এক নতুন মেগা। লীনা গঙ্গোপাধ্যায়ের হাত ধরে ফের একফ্রেমে দেখা যাবে ‘সৌগুন’ জুটিকে। সঙ্গে থাকছেন ধুলোকণা-র লালন ইন্দ্রাশিস। সেই খবর তো আগেই প্রকাশ্যে এসেছে। এবার সেই সিরিয়াল নিয়ে সামনে এল বিরাট আপটেড। তৃণা, কৌশিক, ইন্দ্রাশিসের আসন্ন মেগার নাম ‘সোনায় সোহাগা’। আর এই সিরিয়ালের হাত ধরেই এক হচ্ছেন টলিউডের দুই পুরোনো বান্ধবী মাধবী মুখোপাধ্যায় ও সাবিত্রী চট্টোপাাধ্য়ায়।

সাবিত্রী চট্টোপাধ্যায়কে লীনা গঙ্গোপাধ্যায়ের ‘ধুলোকণা’য় দেখেছে দর্শক। তবে করোনা অতিমারির কারণে তিন বছর শ্যুটিং ফ্লোরে পা দেননি মাধবী মুখোপাধ্যায়। মেয়ের কড়া নির্দেশেই কাজ থেকে দূরে ছিলেন, তবে এবার ফেরার পালা। এক সাক্ষাৎকারে সত্যজিতের চারুলতা জানিয়েছেন, ‘আমার ভালোর জন্যই মেয়ে এতদিন আটকেছে। এখন পরিস্থিতি খানিক স্বাভাবিক, তাই কাজে ফিরছে। দারুণ খুশি’।

শ্যুটিং সেটে ফেরার পাশাপাশি আরও একটা কারণে উচ্ছ্বসিত মাধবী মুখোপাধ্যায়। এই ধারাবাহিকে থাকছেন তাঁর দীর্ঘদিনের বান্ধবী সাবিত্রী চট্টোপাধ্যায়। নস্টালজিয়ার জোয়ারে ভেসে অভিনেত্রী জানালেন, ‘একসঙ্গে কাজ করব ভেবেই আনন্দ হচ্ছে’। এর আগে বহুবার টেলিভিশনের পর্দায় একসঙ্গে ধরা দিয়েছেন দুজনে, কখনও গেম শো-এর মঞ্চে , কখনও বা রিয়ালিটি শো'তে। তবে সিরিয়ালের পর্দায় একসঙ্গে অভিনয় করতে দেখা যায়নি এই দুই কিংবদন্তিকে। এবার সেই অসাধ্য সাধন করছেন লীনা গঙ্গোপাধ্যায়।

<p>সোনায় সোহাগার লিড কাস্ট- কৌশিক, তৃণা ও ইন্দ্রাশিস</p>

সোনায় সোহাগার লিড কাস্ট- কৌশিক, তৃণা ও ইন্দ্রাশিস

কেমন হবে সোনায় সোহাগা-র কাহিনি? জানা যাচ্ছে, রাজনৈতিক প্রেক্ষাপটে ভালোবাসার গল্প বলবে নতুন এই ধারাবাহিক। আর সেই ভালোবাসা যে ত্রিকোণ হবে তা বোঝাই যাচ্ছে সিরিয়ালের কাস্টিং দেখে। খুব শীঘ্রই এই সিরিয়ালের প্রমো শ্যুট হবে। নতুন বছরে স্টার জলসার বড় বাজি হতে চলেছে ‘সোনায় সোহাগা’।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কারা কারা লাকি? দেখে নিন ২২ জুলাইয়ের রাশিফল বশিরের আগুনে বোলিং, দ্বিতীয় টেস্টেও গোহারান হারল উইন্ডিজ, সিরিজ জিতল ইংল্যান্ড সুইডিশ ওপেনের ফাইনালে অনামী নুনোর কাছে স্ট্রেট সেটে হেরে অবসরের ইঙ্গিত নাদালের শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে? দেড় কোটি বেতনের চাকরিতে আমেরিকা গেলেন না বাংলার যুবক, বাবা-মা একলা হয়ে যাবেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন থেকে 'আউট' বাইডেন, ট্রাম্পের সামনে সওয়াল কমলার নাম সরকারি কর্মীরা আরএসএস কর্মসূচিতে অংশ নিতে পারবেন, আগের নির্দেশ তুলে নিল সরকার ৫৯-এ সেকেন্ড ইনিংস স্নেহাশিসের! ডোনার চেয়েও বয়সে ছোট সৌরভের নতুন বৌদি? অবিচার হল হার্দিকের সঙ্গে- বোর্ডের সিদ্ধান্তে অবাক ভারতের প্রাক্তন ব্যাটিং কোচ দরজায় কড়া নাড়লে আশ্রয় দেব- বাংলাদেশ নিয়ে ২১ শের মঞ্চ থেকে যা বললেন দিদি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.