বাংলা নিউজ > বায়োস্কোপ > Lockdown: 'মিঠাই'কে ভুলে শ্রাবন্তীর সঙ্গে রোম্যান্সে মজে 'উচ্ছেবাবু' আদৃত?
আদৃত ও শ্রাবন্তী ( ছবি-ফেসবুক)
আদৃত ও শ্রাবন্তী ( ছবি-ফেসবুক)

Lockdown: 'মিঠাই'কে ভুলে শ্রাবন্তীর সঙ্গে রোম্যান্সে মজে 'উচ্ছেবাবু' আদৃত?

  • সম্প্রতি সামনে এসেছে অভিমন্যু মুখোপাধ্যায়ের 'লকডাউন'-এর ট্রেলার।ছবিতে আদৃত-শ্রাবন্তী ছাড়াও রয়েছেন সোহম,ওম,মানালি এবং রাজনন্দিনী।

আদৃতের শার্ট টেনে কাছে টেনে নিলেন শ্রাবন্তী, ঠোঁটের কোণে হালকা হাসি নিয়ে বলে উঠলেন- 'মধুূবালা... এক চুমুতেই ছবি'। পতিতালয়ের প্রেক্ষাপটে এই দৃশ্য দেখে আপতত ঘোরে রয়েছেন উচ্ছেবাবুর ভক্তরা। তাঁদের প্রিয় সিদ্ধার্থ মোদককে একদম ভিন্ন অবতারে দেখে কৌতুহলি নেটপাড়া। সম্প্রতি প্রকাশ্যে এসেছে অভিমন্যু মুখোপাধ্যায়ের আসন্ন ছবি 'লকডাউন'-এর ট্রেলার, সেখানেই ধরা পড়ল এহেন দৃশ্য। 

রুপোলি পর্দাতেই অভিনয় জীবন শুরু করেছিলেন আদৃত রায়। তবে ছোট পর্দার সুবাদে এখন লাগামছাড়া জনপ্রিয়তা এই অভিনেতার। 'মিঠাই' ধারাবাহিকের সিদ্ধার্থ মোদক হিসাবে বাংলার ঘরে ঘরে জায়গা করে নিয়েছেন আদৃত। মিঠাই-সিদ্ধার্থের মিষ্টি রসায়নে মজে গোটা বাংলা, তাই তো মাসের পর মাস টিআরপি তালিকায় এক নম্বর স্থান ধরে রেখেছে 'মিঠাই'।ছোট পর্দার এই হার্টথ্রবকে ফের একবার রুপোলি পর্দায় দেখতে প্রস্তুত থাকুন।

আদৃত-শ্রাবন্তী ছাড়াও এই ছবিতে মুখ্য ভূমিকায় থাকছেন সোহম-রাজনন্দিনী, এবং ওম-মানালি। পুরোদস্তুর থ্রিলারে মোড়া এই ছবির কাহিনি। লকডাউনের সময় মানুষের বদলে যাওয়া সাইকোলজি এবং আর্থ-সামাজিক পরিস্থিতিই এই কাহিনি রসদ। তিনটি ভিন্ন কাহিনি একসঙ্গে এগিয়ে চলবে, তবে ছবির শেষে সেগুলি মিলে যায়। চরিত্রগুলি কীভাবে এক হবে, সেটাই এই ছবির মূল উপজীব্য।

বিয়ের পর প্রথমবার অভিমন্যুর পরিচালনায় কাজ করেছেন মানালি। ছবিতে তাঁর নায়কের ভূমিকায় রয়েছেন ওম। মানালিকে এখানে অন্তঃসত্ত্বার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। সব কিছু ঠিকঠাক থাকলে সেপ্টেম্বরে বড় পর্দায় মুক্তি পাবে এই ছবি।


বন্ধ করুন