বাংলা নিউজ > বায়োস্কোপ > ইস্মার্ট জোড়িতে খড়ের ছাউনি বানাতে হিমশিম রাজা-মধুবনী, ‘জানতাম বাঁশ থাকবে’!

ইস্মার্ট জোড়িতে খড়ের ছাউনি বানাতে হিমশিম রাজা-মধুবনী, ‘জানতাম বাঁশ থাকবে’!

ইস্মার্ট জোড়িতে গ্রাম বাংলা চ্যালেঞ্জ দেখে হাল খারাপ রাজা আর মধুবনীর। 

গ্রামের লোকেরা যেই কাজ করে থাকেন দৈনন্দিন জীবনে, সেটাই করতে হবে তারকাদের। চ্যালেঞ্জ দেখে রাজা ও মধুবনী গোস্বামীর হাল তো খারাপ।

স্টার জলসার নতুন রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’ বেশ ভালো জায়গা করে নিয়েছে দর্শক মনে। ইতিমধ্যেই এখানে অংশ নেওয়া প্রতিযোগীদের নানা রকম চ্যালেঞ্জের মুখোমুখি হতে হয়েছে তারকা প্রতিযোগীদের। এবারের চ্যালেঞ্জ হল ‘গ্রাম বাংলা’। মানে গ্রামের লোকেরা যেই কাজ করে থাকেন দৈনন্দিন জীবনে, সেটাই করতে হবে তারকাদের। চ্যালেঞ্জ দেখে রাজা-মধুবনীর হাল তো খারাপ।

স্টার জলসার প্রোমো ভিডিওটিতে দেখা যাচ্ছে ‘ইস্মার্ট জোড়ি’র তরফ থেকে জিৎ গ্রামে পাঠায় রাজা-মধুববনীকে। একদম সাদামাটা পোশাকে পৌঁছন তাঁরা। আর সেখানে তাঁদের দিকে যে চ্যালেঞ্জ ছুঁড়ে দেওয়া হয় তা দেখে খানিক ঘাবড়েই যান দু'জন।

রাজা আর মধুবনীকে বলা হল বাঁশ আর খড় দিয়ে ছাউনি বানাতে হবে। আর পুরোটাই করতে হবে নিজেদের। সোশ্যাল মিডিয়ায় নিমেষে ভাইরাল এই ভিডিয়োটা। সাদা পাজামার সঙ্গে বেগুনি শার্ট পরেছেন রাজা। গলায় গামছা। মধুববনী পরেছে সুতির শাড়ি। চ্যালেঞ্জ দেখে রাজার স্বগতোক্তি, ‘ঢোকার সময় বাঁশ দেখেই বুঝিছিলাম আজ বাঁশ আছে।’

ভালোবাসা ডট কমের সেটে শুরু এই প্রেমের। এরপর ২০১৬ সালে সাত পাকে বাঁধা পড়েন এই জুটি। ২০২১ সালের ১০ এপ্রিল জন্ম হয় কেশবের। মা হওয়ার পর কাজে ফেরেননি আর মধুবনী। রাজাকে সঙ্গে নিয়ে যোগ দেন ‘ইস্মার্ট জোড়ি’-তে।

বন্ধ করুন