বাংলা নিউজ > বায়োস্কোপ > 'যে তারকারাই করুক, আমরা এটা করব না', সাফ জানালেন মধুবনী

'যে তারকারাই করুক, আমরা এটা করব না', সাফ জানালেন মধুবনী

ছেলের সঙ্গে মধুবনী (ছবি ইনস্টাগ্রাম)

আপাতত ছেলে কেশবকে নিয়ে সম্পূর্ণ সময় দিচ্ছেন মাম্মি মধুবনী।

গত এপ্রিল মাসে পুত্র সন্তানের মা হয়েছেন টেলি অভিনেত্রী মধুবনী গোস্বামী। ধারাবাহিক 'ভালবাসা ডট কম' থেকে শুরু হয়েছিল ওম-তোড়ার ভালোবাসার গল্প। পর্দার 'ওম-তোড়া' এবার বাস্তবে মা-বাবা। ছেলে কেশব এখন মধুবনীর প্রথম প্রায়োরিটি। ছেলেকে ঘিরে অভিনেত্রীর জীবন। তাঁর একাধিক ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন নায়িকা। যদিও মধুবনী পুত্রকে কেমন হয়েছে দেখতে? তা নিয়ে নেটিজেনদের ধন্দের শেষ নেই।

অনুরাগীরা অনেকেই অভিনেত্রীর কাছে আবদার করেছেন, কেশবকে দেখতে ইচ্ছে হচ্ছে তাঁদের। মধুবনী অবশ্য জানিয়েছেন, তিনি ছেলের ছবি এখনই প্রকাশ করবেন না৷ সামাজিক মাধ্যমে পোস্টে এবিষয় অভিনেত্রী লেখেন, ‘এই কথাটা সবার উদ্দেশে বলছি.. আমরা এখন আমাদের ছেলের মুখ দেখাতে চাই। এটা আমাদের ব্যক্তিগত সিদ্ধান্ত। কারণ এই মুহূর্তে ওর মুখের ছবি আমরা ইন্টারনেটে সার্কুলেট করতে চাইছি না। যে তারকারা দেয়, সেটা তাঁদের ব্যপার, ব্যক্তিগত সিদ্ধান্ত। আমাদেরও যদিও কোনও দিন মনে হয়, আমরা নিশ্চই দেব। কিন্তু আপতত আমাদের মনে হচ্ছে না, তাই আমরা দিচ্ছি না। আশা করি আমাদের সিদ্ধান্তকে আপনারা সকলে সম্মান জানাবেন’।

দিন কয়েক আগেই ছেলের সঙ্গে আরও একটি ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী সেখানে তিনি জানিয়েছিলেন, ‘আমি গর্বিত। আমরা কেশবের জন্য কোনও আয়া রাখিনি। এটা রাজা এবং আমি কেশবের জন্মের কয়েক মাস আগে যৌথ ভাবে সিদ্ধান্ত নিয়েছিলাম। এর প্রধানত দুটো কারণ। প্রথমত প্যানডেমিক … এই পরিস্থিতিতে বাইরের কোনও লোককে কেশবের কাছে আসতে দিচ্ছি না.. এবং আমি নিজে সম্পূর্ণ লকডাউনের মতো ২৪ ঘণ্টা আমার ছেলের সঙ্গেই আছি'।

পাশাপাশি তিনি আরও জানিয়েছেন, প্যানডেমিক এভাবে চলতে থাকলে উৎসব করে কেশবের অন্নপ্রাশনও করবেন না তাঁরা। কারণ তাঁদের কাছে সবার কাছে ছেলের সুরক্ষা। তিনি বলেন, 'দ্বিতীয়ত আমরা আমাদের ছেলেকে আয়ার কাছে রেখে মানুষ করতে চাই না। আমি এখন কাজেও ফিরব না। আমার কাছে টপ প্রায়োরিটি আমাদের ছেলে কেশব।’

আপাতত কাজে না ফেরার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী। ছেলেকে সামলানোর জন্যই এই সিদ্ধান্ত বলে জানান তিনি। এই সঠিক সিদ্ধান্ত নিতে রাজা তাঁকে সাহায্য করেছেন বলে ধন্যবাদও জানিয়েছেন নায়িকা। সঠিক সিদ্ধান্ত নেওয়ার জন্য তিনি নিজেও খুশি। 

দীর্ঘ ১১ বছরের সম্পর্ক রাজা-মধুবনীর। ভালোবাসা ডট কমের সেটে শুরু এই প্রেমের গল্প। এরপর ২০১৬ সালে সাত পাকে বাঁধা পড়েন এই জুটি। দাম্পত্যের চার বছরে তাঁদের কোলে এসেছে কেশব। 

 

বায়োস্কোপ খবর

Latest News

বই নাকি গুগল? সফলতার চাবিকাঠিটা কী? রহস্যটা জানালেন ইউপিএসসি টপার আদিত্য ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ক্ষতবিক্ষত মুখ, রক্ত ঝরছে! আচমকা হলটা কী প্রিয়াঙ্কার? দুশ্চিন্তায় ভক্তরা কাঁথির পরিযায়ী শ্রমিকদের সঙ্গে যোগাযোগ জঙ্গিদের, কাফে বিস্ফোরণে নয়া মোড় ইতিহাসের সবথেকে কালো নির্বাচন, মোদী ক্ষমতায় ফিরলে….অসম থেকে সতর্ক করলেন মমতা বৈশাখী পান্তার আয়োজন, শাড়ি কোমরে গুঁজে ভাত মাখলেন জয়া, আর কী কী ছিল মেনুতে আলিপুরদুয়ার- অতীতের ফলাফল, কেন্দ্র বিন্যাস ও প্রার্থী পরিচয় Jos Buttler's IPL Cenruries: জোস বাটলারের ৭টি আইপিএল সেঞ্চুরির পূর্ণাঙ্গ তালিকা খ্রীষ্টান যাজকদের ছুরি মেরে নবীর নামে জয়ধ্বনি,কী বললেন সিডনির ওই কিশোরের বাবা? শুধু ভালো নায়ক নন, গায়কও! জিতের সিনেমার গান ধরলেন অনির্বাণ, মুগ্ধ অনুরাগীরা

Latest IPL News

ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল অন্য সংস্থার বলে খেলা উচিত-বোলারদের মার খাওয়া দেখে অভিনব টোটকা গম্ভীরের KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো নিজের উপর বিশ্বাস রেখেছিলাম, সেটাই সাফল্যের চাবিকাঠি হয়েছে- দাবি বাটলারের KKR vs RR: IPL-এর ইতিহাসে সর্বাধিক শতরান- বিরাট কোহলির থেকে আর এক পা দূরে বাটলার টসের আগে কয়েনে চুমু শ্রেয়সের- হতবাক সঞ্জু,এত কিছু করেও ভাগ্য সাথ দিল না KKR-এর তেতো পাঁচন গেলার মত হার, স্বীকার শ্রেয়সের, বোঝালেন কেন বরুণকে দিয়েছিলেন শেষ ওভার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.