বাংলা নিউজ > বায়োস্কোপ > Madhumita Sarcar: ‘আমি ওঁনার বড় ফ্যান…সব ইতিহাস জানা', ভুল ছবি পোস্ট করায় ট্রোলড, সাফাই মধুমিতার

Madhumita Sarcar: ‘আমি ওঁনার বড় ফ্যান…সব ইতিহাস জানা', ভুল ছবি পোস্ট করায় ট্রোলড, সাফাই মধুমিতার

ট্রোলিং নিয়ে জবাব মধুমিতার

Madhumita-Pele: ‘ট্রোলড হয়ে পেলের থেকেও বিখ্যাত হয়ে গেলাম’, ব্রাজিলীয় ফুটবল তারকার মৃত্যুর পর ভুলবশত ভিনিসিয়াস জুনিয়রের ছবির পাশে RIP লেখা হয় মধুমিতার ফেসবুকের দেওয়ার থেকে। বিতর্ক নিয়ে মুখ খুললেন অভিনেত্রী। 

ব্রাজিলিয় ফুটবল লেজেন্ড পেলের প্রয়াণের পর ভিনিসিয়াস জুনিয়র ছবি পোস্ট করে শোকজ্ঞাপন হয় মধুমিতার অফিসিয়্যাল ফেসবুক পেজ থেকে। সেই নিয়ে হইচই কাণ্ড সোশ্যাল মিডিয়ায়। ব্যাপক ট্রোলিং-এর মুখে পড়তে হয় অভিনেত্রীকে। গোটা বিতর্ক নিয়ে এবার মুখ খুললেন ছোটপর্দার ‘পাখি’। নিজের আসন্ন ছবি ‘দিলখুশ’-এর প্রচারে নিজেকে পেলের অন্যতম বড় ভক্ত বলে দাবি করেন মধুমিতা। 

আজকাল পান থেকে চুন খসলেই ট্রোলিং-এর মুখে পড়েন সেলেবরা। সেখানে এই ভুলের জেরে মধুমিতা যে হাসির খোরাকে পরিণত হবেন সেটা আশ্চর্যের কিছু নয়। এবার গোটা বিতর্ক নিয়ে সাফাই দিলেন মধুমিতা। নায়িকার কথায়, পেলের মৃত্যু নিয়ে শোকজ্ঞাপন না করে তাঁকে লোকজন ট্রোল করায় ব্যস্ত ছিল, এই ঘটনায় তিনি ব্যথিত। 

মধুমিতার সংযোজন, ‘আমি পেলের কত বড় ফ্যান কারুর ধারণা নেই। পেলে যে স্টাইলে খেলত সেই স্টাইলসটা একটা ডান্স মুভমেন্টের মতো। ও মার্শল আর্ট থেকে শুরু করে, ও কী কী করেছিল তা আমাকে জিজ্ঞাসা করলে আমি সব হিস্ট্রি বলে দিতে পারব’। তাহলে কীভাবে পেলের ভুল ছবি পোস্ট করে বসলেন মধুমিতা? আডিশন ডট কম-কে দেওয়া সাক্ষাৎকারে সাফাই দিয়ে অভিনেত্রী বলেলন, ‘সেদিন আমার সাতসকালে কলটাইম ছিল। আমার সহকারীকে বলি পেলের ছবি নিয়ে RIP লেজেন্ড লিখে পোস্ট করতে, দিয়ে আমি স্নানে যাই। ও বেচারা গুগল থেকে তাড়াতাড়ি ছবি নিয়ে পোস্টটা করেছে, আমি বেরিয়ে এসেই সেটা ডিলিট করেদি। ভুলবশত হয়ে গিয়েছে। মানুষ মাত্রই ভুল হয়’। 

মধুমিতা আরও বলেন, ‘যদি আমাকে পরদিন ট্রোল করা হতো তাও বুঝতাম, কিন্তু যেদিন উনি মারা গিয়েছেন সেদিন ওঁনার জন্য শোকজ্ঞাপন না করে লোকে আমার প্রোফাইল ঘাঁটতে ব্যস্ত। ওইদিন ওঁনার চেয়ে  লোকে আমাকে বেশি ফেমাস করে দিয়েছে… ’। 

ঠিক কী ঘটেছিল? 

গত ৩০শে ডিসেম্বর পেলের মৃত্যুর দিন ফেসবুকে দুটি ছবির কোলাজ শেয়ার করে ‘আরআইপি লেজেন্ড’ লেখেন মধুমিতা। সেখানে পেলের তরুণ বয়সের ছবি ভেবে অপর ব্রাজিলিয়ান ফুটবলার ভিনিসিয়াস জুনিয়রের ছবি পোস্ট করা হয় মধুমিতার পেজ থেকে। পরে নিজের ভুল বুঝে তড়িঘড়ি সেই ছবি সরিয়ে দেন নায়িকা। কিন্তু ততক্ষণে তির ধনুক থেকে বেরিয়ে পড়েছে। পরে ভুল পোস্টটি মুছে ফেলে নতুন পোস্ট করলেও কোনও লাভ হয়নি। আগুনের গতিতে ছড়িয়ে পড়ে মধুমিতার ওই ভুল পোস্টটি।

এতদিন চুপ থাকবার পর এদিন সহকারীর ঘাড়ে দোষ চাপিয়েই মূলত দায় ঝাড়লেন অভিনেত্রী। ছোটপর্দা থেকে খ্যাতির আলোয় উঠে এসেছেন মধুমিতা সরকার। ‘বোঝে না সে বোঝে না’, ‘কুসুমদোলা’-র মতো হিট মেগার নায়িকা মধুমিতা এখন ভোল বদলে এখন ওটিটি প্ল্যাটফর্ম এবং বড়পর্দায় কাজ করছেন দাপটের সঙ্গে। শীঘ্রই তেলুগু ইন্ডাস্ট্রিতে ডেবিউ করতে চলেছেন মধুমিতা। আপতত নিজের আসন্ন ওয়েব সিরিজ ‘জাতিস্মর’-এর শ্যুটিং এবং ‘দিলখুশ’-এর প্রচারে। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

পরিবারের কর্তার মৃত্যুর পর থেকে স্বেচ্ছামৃত্যুর জন্য অনশনে স্ত্রী, ছেলে ও মেয়ে এবার স্কুলে স্কুলে 'দাদাগিরি'! কোন কোন স্কুলে পৌঁছেছিল জনপ্রিয় এই শোয়ের টিম স্ত্রী পিয়ার প্রাক্তন অনুপম বিয়ের পিঁড়িতে, মুখ খুলল ‘বউ চোর’ তকমা পাওয়া পরমব্রত Didi No 1: রচনার সঙ্গে রুটি বেলবেন মমতা, টিভিতে কবে দেখা যাবে সেই এপিসোড? ১৫ দিন পর চাঁদে গভীর ঘুম ভাঙল জাপানি ল্যান্ডারের, কীভাবে ঘটল এই অলৌকিক ঘটনা শুভেন্দুর বিরুদ্ধে FIR করতে চায় রাজ্য, মামলা দায়েরের অনুমতি প্রধান বিচারপতির উচ্চমাধ্যমিকের ভূগোলে কী কী প্রশ্ন আসতে পারে? কোনগুলি পড়বেন? রইল ফাইনাল সাজেশন জন্মদিনেই সম্পর্কে সিলমোহর? ইন্দ্রনীলের বাহুডোরে শ্রীমা, পালটা পাঠালেন ভালোবাসাও আইনি বিয়ে সেরে মালা পরাতে ভুলেই গেলেন কাঞ্চন!নতুন বরকে জাপটে ধরে চুমু শ্রীময়ীর প্রথমবার একসঙ্গে শাহরুখ-সুহানা, কি 'কাহানি' নিয়ে আসছেন বাঙালি পরিচালক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.