বাংলা নিউজ > বায়োস্কোপ > Madhumita Sarcar: এক ক্লিকে পালটে গেল ‘পর্ণা’ মধুমিতার জীবন! নতুন বছরে আসছে ‘উত্তরণ’
মধুমিতা সরকার (ছবি-ইনস্টাগ্রাম)
মধুমিতা সরকার (ছবি-ইনস্টাগ্রাম)

Madhumita Sarcar: এক ক্লিকে পালটে গেল ‘পর্ণা’ মধুমিতার জীবন! নতুন বছরে আসছে ‘উত্তরণ’

  • নতুন বছরে নতুন রূপে মধুমিতা। রাজদীপের সঙ্গে জুটি বেঁধে হাজির হচ্ছেন হইচই প্ল্যাটফর্মে। 

বাংলা টেলিভিশনের অন্যতম হার্টথ্রব নায়িকা তিনি, ‘বোঝে না সে বোঝে না’র পাখি হিসাবে বাঙালির দর্শকদের মনে পাকা জায়গা করে ফেলেছেন মধুমিতা সরকার। তবে গত কয়েক বছরে নিজের ইমেজ ভেঙেছেন মধুমিতা। এখন আর তিনি পাশের বাড়ির মিষ্টি মেয়ে নন, বরং অনেক বেশি গ্ল্যামারাস আর সাহসী। 

২০২১ সাল জুড়ে চর্চায় থেকেছেন অভিনেত্রী, ‘চিনি’র সাফল্য এসেছে। ‘ট্যাংরা ব্লুজ’-এ প্রশংসা কুড়িয়েছে তাঁর অভিনয়, অন্যদিকে চর্চায় থেকেছে তাঁর ব্যক্তিগত জীবনও। সৌরভ দাসের সঙ্গে মধুমিতার সম্পর্ক নিয়েও কম কাটাছেঁড়া হয়নি। তবে নতুন বছরটা ‘উত্তরণ’-এর সঙ্গেই শুরু করলেন মধুমিতা। সেপ্টেম্বরেই জানা গিয়েছিল হইচই-এর আসন্ন ওয়েব সিরিজ ‘উত্তরণ’-এ কাজ করছেন মধুমিতা। সেই সিরিজের ফার্স্ট লুক পোস্টার সামনে এল রবিবার। হইচই প্ল্যাটফর্মে এটাই মধুমিতার প্রথম সিরিজ, পরিচালনায় জয়দীপ মুখোপাধ্যায়। 

এক বিবাহিত মেয়ের জীবন কীভাবে বদলে যায় MMS লিক হয়ে যাওয়ার পর, সেটাই মূল গল্প। উত্তরণ-এ মধুমিতার বিপরীতে রয়েছেন রাজদীপ গুপ্ত। সদ্য বিবাহিতা পর্ণা একটি এমএমএস ফাঁস কাণ্ডে জড়িয়ে পড়ে। এরপর পর্ণার জীবন কোন মোড় নেয় সেই নিয়েই এই সিরিজ। 

এদিন সিরিজের ফার্স্ট লুক পোস্টার শেয়ার করে মধুমিতা লেখেন, ‘একটা click-এ পাল্টে গেলো একটা মেয়ের জীবন...’।

সিরিজের পোস্টারে মধুমিতার মুখের ক্লোজ আপ শট রয়েছে। রেকর্ড করা হচ্ছে তাঁকে, তেমনটাই উঠে এসেছে। 

চলতি মাসেই মুক্তি পাবে এই সিরিজ, তেমনটাই জানানো হয়েছে প্রযোজনা সংস্থার তরফে। একদিকে যেমন উত্তরণ মুক্তির সুখবর দিলেন মধুমিতা তেমনই আরও এক সাফল্য জুড়েছে তাঁর মুকুটে। ইনস্টাগ্রামে ২ মিলিয়ান অর্থাত্ ২০ লক্ষ পার করল নায়িকার ফলোয়ার সংখ্যা। স্বভাবতই উচ্ছ্বসিত অভিনেত্রী। ফ্যানেদের ধন্যবাদ জানাতে ভুললেন না তিনি। 

বন্ধ করুন