বাংলা নিউজ > বায়োস্কোপ > চুপিচুপি নাকি প্রেম করছেন মধুমিতা? গুঞ্জন নিয়ে মুখ খুললেন পর্দার 'পাখি'
মধুমিতা সরকারের জীবনে নাকি নতুন বসন্তে এসেছে! (ছবি-ইনস্টাগ্রাম)
মধুমিতা সরকারের জীবনে নাকি নতুন বসন্তে এসেছে! (ছবি-ইনস্টাগ্রাম)

চুপিচুপি নাকি প্রেম করছেন মধুমিতা? গুঞ্জন নিয়ে মুখ খুললেন পর্দার 'পাখি'

  • নিজের ব্যক্তিগত জীবন নিয়ে অযথা মিথ্যা রটনায় ক্ষুদ্ধ নায়িকা। 

সদ্যই নিজের জন্মদিন সেলিব্রেট করেছেন মধুমিতা সরকার। ছোটপর্দার চর্চিত এই তারকা এখন বোকা বাক্সের গণ্ডি পেরিয়ে রুপোলি পর্দাতেও পা রেখেছেন। মাধ্যম বদলের সঙ্গে সঙ্গে নিজের ইমেজও অনেকখানি ভেঙেছেন অভিনেত্রী। প্রতীম ডি গুপ্তার ‘লাভ আজ কাল পরশু’ ছবিতে মধুমিতার বোল্ড লুক চমকে দিয়েছিল সকলকে। ব্যক্তিগত জীবনের ঝড়ঝাপটা সমালে নতুন ইনিংসটা জমিয়ে শুরু করেছেন নায়িকা। সৌরভ চক্রবর্তীর সঙ্গে বিয়ে ভাঙার পর থেকে কেরিয়ারেই মন দিয়েছিলেন তিনি, তবে সম্প্রতি টলিপাড়ায় জোর গুঞ্জন আবারও নাকি প্রেমের জোয়ারে ডুব দিয়েছেন ‘পাখি’। 

আর সেই গুঞ্জনের শুরুটা দুর্গাপুজোর শুরু থেকে। ষষ্ঠীর দিন সকালে মধুমিতাকে কলকাতার এক পাঁচতারা হোটেলে ব্রেক-ফাস্ট টেবিলে পাওয়া গিয়েছে এক হ্যান্ডসাম হাঙ্কের সঙ্গে। সেই ছবি নিজের ইনস্টা হ্যান্ডেলে পোস্ট করেন ওই চর্চিত ব্যক্তি। নাম সাবির ওয়ালিয়া। সেই ছবি হু হু গতিতে ভাইরাল হয়ে যায় মধুমিতার একাধিক ফ্যান পেজে। আসলে ছবির ক্যাপশনে সাবির ‘নিউ চ্যাপ্টার’ কথাটি উল্লেখ করেছিলেন সেই নিয়েও রয়েছে ধোঁয়াশা।

ছবির ক্যাপশনে সাবির লিখেছেন- ‘স্বল্পাহারী! কিন্তু জানে, কোন খাবারটা তাঁকে পুষ্টি দেবে। ঠিক স্কটিশ নারীর মতো। তোমার জীবনের নতুন অধ্যায়ের জন্য অনেক শুভেচ্ছা’।

যত কাণ্ড এই ছবি ও ক্যাপশন ঘিরেই। সাবির এক নামী গাড়ি সংস্থার মার্কেটিং হেড, ইনস্টাগ্রামে দু-জনেই দুজনকে ফলো করেন। সুতরাং বন্ধুত্বটা জমজমাট সেটা বলতেই হচ্ছে।তবে প্রেমের গুঞ্জন একদম উড়িয়ে দিয়েছেন নায়িকা। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে একপেশে প্রচারে বেশ খানিকটা ক্ষুদ্ধ অভিনেত্রী। তিনি আনন্দবাজার ডিজিট্যালকে এই সম্পর্কে জানিয়েছেন- 'এই তো, পুজোর মধ্যে এক্কেবারেই কাজের সূত্রে এক ব্যক্তির সঙ্গে ব্রেকফাস্ট করতে গেলাম। ওমা! মিডিয়া লিখে দিল, আমি ওঁর সঙ্গে প্রেম করছি। আমাকে একবার জিজ্ঞাসা অবধি করল না!'

সুতরাং, মধুমিতা কিন্তু সাফ জানিয়ে দিলেন প্রেম করছেন না তিনি, কাজেই আপাতত মন তাঁর। সদ্যই মৈনাক ভৌমিকের ছবি ‘চিনি’র কাজ শেষ করেছেন। সামনেই শুরু হতে চলেছে হইচইয়ের ‘দেবদাস ও একটি খুনের গল্প’- যেখানে গুরুত্বপূর্ন ভূমিকায় দেখা মিলবে মধুমিতা সরকারের। 

বন্ধ করুন