বাংলা নিউজ > বায়োস্কোপ > Madhumita Sarcar: মধুমিতার সুখবর, প্রশংসা বিক্রমের, কী লিখেছিলেন অভিনেত্রী

Madhumita Sarcar: মধুমিতার সুখবর, প্রশংসা বিক্রমের, কী লিখেছিলেন অভিনেত্রী

মধুমিতার সুখবর, প্রসংশা বিক্রমের

Madhumita Sarcar: সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে সুখবর ভাগ করে নিলেন অভিনেত্রী মধুমিতা। অনুরাগীদের সঙ্গে অভিনেতা বিক্রম জানালেন শুভেচ্ছা।

মধুমিতা সরকার সম্প্রতি গাড়ি কিনেছেন। আর সেই কথাই তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়েছেন। অনুরাগীদের পাশাপাশি তাঁর সহকর্মী বিক্রম চ্যাটার্জিও তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। কিছুদিন আগেই তাঁদের দুজনের ছবি কুলের আচার মুক্তি পেয়েছে। এই ছবিতে তাঁদের রসায়ন সকলেরই খুব ভালো লেগেছে। কানাঘুষোয় শোনা যাচ্ছিল যে বিক্রম এবং মধুমিতা না প্রেম করছেন। কিন্তু এক বিষয়ে তাঁরা কেউই কিছু জানাননি।

বর্তমানে টলিউডের অন্যতম ব্যস্ত অভিনেত্রী হচ্ছে মধুমিতা সরকার। তিনি জনপ্রিয় হন ছোট পর্দার মাধ্যমে। এখন তিনি একটার পর একটা ওয়েব সিরিজ, সিনেমায় কাজ করে চলেছেন। একাধিক কাজ রয়েছে তাঁর হাতে।

বিএমডাব্লিউ ৩ কিনেছেন অভিনেত্রী। গাড়ির সঙ্গে হাসিমুখে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। তাঁর পোস্ট দেখে এটা বোঝা যাচ্ছে যে তিনি কতটা খুশি। তাঁর অনুরাগীরা তাঁর এই পোস্টে অনেক শুভেচ্ছা জানিয়েছেন। বাদ যাননি তাঁর সহকর্মী বিক্রম চ্যাটার্জিও। তিনি যে বিলাসবহুল গাড়ি কিনেছেন সেটার রঙ নীল। তাঁর পোস্ট করা ভিডিও দেখে মনে হচ্ছে তিনি একাই গেছিলেন গাড়ি কিনতে। কালো রঙের একটি পোশাক পরেছিলেন অভিনেত্রী।

গাড়ি কেনার পর তাঁকে ফুলের তোড়া দেওয়া হয়, শ্যাম্পেনের বোতল খুলে আনন্দ করা হয়। গাড়ি কেনার পর মধুমিতা যান মন্দিরে। সেখানে গিয়ে পুজো দেন অভিনেত্রী। নারকেল ফাটিয়ে পুজো দেন মধুমিতা।

মধুমিতা সরকার যে গাড়িটি কিনেছেন সেই গাড়িটির দাম ১ কোটি ৪৪ লাখ টাকা। গাড়িটি অভিনেত্রীর নামেই রেজিষ্টার হয়েছে।

মধুমিতা তাঁর নতুন গাড়ি নিয়ে পোস্ট করেছেন তাতে অভিনেতা বিক্রম লিখেছেন শুভেচ্ছা, ভালো দেখতে। এর উত্তরে অভিনেত্রী তাঁকে ভালোবাসা জানিয়েছেন। যেহেতু অভিনেত্রী ঘুরতে ভালোবাসেন, মাঝে মধ্যেই সোলো ট্রিপে যান তাই এখন সকলেই অপেক্ষায় কবে তিনি তাঁর নতুন বাহন নিয়ে ঘুরতে যাবেন। এই বিষয়ে উল্লেখ্য তিনি কিছুদিন আগে মুসৌরি গিয়েছিলেন।

বন্ধ করুন