বাংলা নিউজ > বায়োস্কোপ > Madhumita Sarcar: মাথা ভরা সিঁদুর, চোখে-মুখে ক্লান্তি! স্বামী রাজদীপের সঙ্গে ছবি শেয়ার মধুমিতার
মধুমিতা সরকার। (ছবি-ইনস্টাগ্রাম)
মধুমিতা সরকার। (ছবি-ইনস্টাগ্রাম)

Madhumita Sarcar: মাথা ভরা সিঁদুর, চোখে-মুখে ক্লান্তি! স্বামী রাজদীপের সঙ্গে ছবি শেয়ার মধুমিতার

  • মধুমিতা সরকারের নতুন লুক দেখে চমকে গেল কেউ কেউ

বর্তমানে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। একের পর এক নতুন নতুন প্রোজেক্ট দিয়ে সকলকে চমকে দিচ্ছেন তিনি। সঙ্গে ব্যক্তিগত জীবনের নানা বিতর্ক তো আছেই। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ মধুমিতা। নিজের নানা মুডের ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন সেখানে। শুক্রবার সেরকমই একটা ছবি শেয়ার করলেন ইনস্টায়। আর তাতে মধুমিতার নতুন লুক দেখে চমকে গেল কেউ কেউ। 

২৪ সেপ্টেম্বর শুক্রবার ছিল Hoichoi-র ৫ নম্বর সিজনের লঞ্চ। আর তাতে জানা গেল এসভিএফের হাত ধরেই ওয়েব ডেবিও হতে চলেছে অভিনেত্রীর। সিরিজের নাম ‘উত্তরণ’। এক বিবাহিত মেয়ের জীবন কীভাবে বদলে যায় MMS লিক হয়ে যাওয়ার পর, সেটাই মূল গল্প। এখানে কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন মধুমিতা। আর বিপরীতে ওয়েবের জনপ্রিয় মুখ রাজদীপ গুপ্ত। শ্যুটের প্রথম দিনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে দেখা গেল তাঁকে। 

তাঁর ও রাজদীপের একটা সেলফি শেয়ার করে মধুমিতা লিখলেন, ‘Hectic shoot with a great start…’। প্যাকআপের পর রাজদীপের সঙ্গে নিজেকে ক্যামেরাবন্দি করেছেন তিনি। চোখে-মুখে তাই ক্লান্তির ছাপ থাকলেও, মুখের হাসি বলে দিচ্ছে নতুন এই কাজ নিয়ে তিনি কতটা এক্সাইটেড। এই প্রথম কোনও ডার্ক থ্রিলারে দেখা যাবে মধুমিতাকে।

ছবির কমেন্ট বক্সেও ভালোবাসা ও শুভেচ্ছার বন্যা। প্রায় সকলেই জানালেন, ‘উত্তরণ’র জন্য কতটা মুখিয়ে আছেন তাঁরা। সঙ্গে জুটি হিসেবে মধুমিতা ও রাজদীপকে যে বেশ লাগছে, সেটাও জানাতে ভুললেন না। 

প্রসঙ্গত, অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে জুটিটে এসভিএফ থেকেই মুক্তি পেয়েছে মিউজিক ভিডিও ‘ও মন রে’। সেখানেও যশ আর মধুমিতার জুটিকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছিল সকলে।

বন্ধ করুন